তেসকিলাত ভলিউম ১৭ বাংলা সাবটাইটেল

 


তেসকিলাত ভলিউম ১৭ বাংলা সাবটাইটেল


দ্য অর্গানাইজেশনের সপ্তদশ পর্বে, জাহাজ হামলার একমাত্র অপরাধী সাইমনকে উদ্ধার করতে যে দলটি দক্ষিণ সাইপ্রাসে গিয়েছিল, তারা আক্রমণ থেকে পালানোর সময় যে মাইনফিল্ডে প্রবেশ করেছিল সেখানে জীবন ও মৃত্যুর লড়াই করছে। 

 কমিশন সভার প্রাক্কালে, যেখানে তুরস্কের বিরুদ্ধে ভারী নিষেধাজ্ঞা নিয়ে আলোচনা করা হবে, ইলদিরিম, যিনি সাইমনকে কমিশনের সামনে উপস্থিত হতে বাধা দিতে চান, তার পরিকল্পনাগুলি কার্যকর করেন এবং তার নতুন ডান-হাতি ব্যক্তি, কেটিনকে মাঠে নিয়ে যান। 


 জেহরার দল ছাড়ার সিদ্ধান্ত সদর দফতরে একটি বোমাবাজি প্রভাব তৈরি করে।  একটি অপ্রত্যাশিত বিকাশ ঘটে যা জেহরার সিদ্ধান্তকে প্রভাবিত করবে, কারণ সে তার মেয়ের সাথে তার নতুন জীবন শুরু করার প্রস্তুতি নিচ্ছে।  সাইমনকে ধরার জন্য দলের সাথে সহযোগিতা করা, সেরেনের উদ্দেশ্য দলের মধ্যে আলোচনার বিষয় হয়ে ওঠে।  সেরেনের একটি বড় গোপনীয়তা রয়েছে যা সে সবার কাছ থেকে লুকিয়ে রাখে।

  সেরদারের চাপের ফলে, যখন সেরেন তার বড় রহস্য প্রকাশ করে তখন সমস্ত ভারসাম্য বদলে যাবে।  দ্য অর্গানাইজেশনের প্রযোজনা টিআইএমএসএন্ডবি প্রোডাকশন দ্বারা পরিচালিত হয় এবং তৈমুর সাভসি এবং বুরাক সাগিয়াসার দ্বারা প্রযোজনা করা হয়।  

ডাউনলোড সার্ভার ১


ডাউনলোড সার্ভার ২


Click Now
ভিডিও সার্ভার


Next Post Previous Post
1 Comments
  • Kashif Ahmed
    Kashif Ahmed 4 April 2022 at 20:54

    17 নাম্বার ভলিউম আসছে না কেন ???

Add Comment
comment url

Notice

ভিডিও দেখতে পারছেন না? ফেইসবুক ব্রাউজার থেকে লিংকে প্রবেশ করলে ভিডিও দেখতে সমস্যা হবে। তাই ক্রোম, ইউসি ব্রাউজার, ফায়ারফক্স কিংবা অন্য যেকোনো ব্রাউজারে লিংকটি অপেন করে ভিডিও প্লে করুন। তারপরও যদি কাজ না করে তাহলে তাহলে আপনার ওয়েবসাইটটি রিফ্রেশ করুন এবং কয়েক মিনিট পর আবার ট্রাই করুন। যদি ডিভাইসে এড ব্লকার অন করা থাকে, অফ করে দিন নাহয় ভিডিও দেখতে পাবেন না। ভিডিওর প্লে বাটন দেখতে না পেলে, ভিপিএন – ইউএস, জার্মানি, ইউরো ইত্যাদি রিজিয়নে কানেক্ট করে ট্রাই করুন। ভিডিও ডাউনলোড সম্পর্কে জানতে বিস্তারিত দেখুন।