সাভাসজি ভলিউম ১ বাংলা সাবটাইটেল


"সাভাসজি (Savasci)

ভলিউম : ১ (ফুল) বাংলা সাবটাইটেল

অনুবাদে : জাহিদ ইসলাম


প্রচারে : মুসলিম সৈনিক (Muslim Soldier)



প্রেক্ষাপটঃ

সারা বিশ্ব কাপানো এবং আমেরিকার মতো নষ্ট সংস্কৃতিকে চ্যালেন্জ করা মুসলিম যোদ্ধাদের বীরত্বের কাহিনী নিয়ে একমাত্র তুর্কিশ টিভি সিরিজ 


দ্যা ওয়ারিয়র্স হচ্ছে সেই তুর্কিশ মুসলিম বীরদের গল্প,যারা বিশ্বের সবচেয়ে কঠিন পরিস্থিতিতে সংগ্রাম করে এবং প্রতিটি অসুবিধাকে সহ্য করে টিকে থাকে ইনশাআল্লাহ। মেরুন বেরেটস আমাদের কাছে গল্পটি উপস্থাপন করে। মেরুন বেরেটসের অভিজাত ইউনিটের দুই কমান্ডার দ্য সোর্ড টিমের কর্নেল হালিল ইব্রাহিম এবং ক্যাপ্টেন কাগান বোজককে কারাগার থেকে বের করা হয় এবং তাদের টিম সংগ্রহ করে পূর্বের সেনাবাহিনীর স্পেশাল ফোর্সে পাঠানো হয়। তরোয়াল দলটি প্রয়োজনীয় প্রতিটি জায়গায় যাবে, তাদের তুচ্ছ দক্ষতা, মিশনের অনুভূতি এবং তাদের দেশের জন্য অফুরন্ত ভালবাসার সাথে তুরস্কের ক্লিনচেড মুষ্টি এবং শক্তিশালী কব্জি হবে। এই যুবকরা, যারা তাদের ভালবাসার ভার বহন এবং তীব্র সমস্যাগুলির মুখোমুখি হবে।  তারা দেশের জন্য নিজের জীবন বিসর্জন দিতে প্রস্তুত। কারণ তাদের জন্য "যদি এটি দেশের হয়ে থাকে, তবে বাকিটি ইতিহাস"।


ফেসবুক লিংক এ ক্লিক করার পর আপনাকে আপনার ফেসবুক আইডি লগইন করতে হবে যদি লগইন না থাকে। 

লগ ইন এর পর আপনাকে গ্রুপে এড হতে হবে।

সার্ভারডাউনলোড লিংক
সার্ভার-১

সার্ভার-২

ভিডিও সার্ভার


Next Post
No Comment
Add Comment
comment url

Notice

ভিডিও দেখতে পারছেন না? ফেইসবুক ব্রাউজার থেকে লিংকে প্রবেশ করলে ভিডিও দেখতে সমস্যা হবে। তাই ক্রোম, ইউসি ব্রাউজার, ফায়ারফক্স কিংবা অন্য যেকোনো ব্রাউজারে লিংকটি অপেন করে ভিডিও প্লে করুন। তারপরও যদি কাজ না করে তাহলে তাহলে আপনার ওয়েবসাইটটি রিফ্রেশ করুন এবং কয়েক মিনিট পর আবার ট্রাই করুন। যদি ডিভাইসে এড ব্লকার অন করা থাকে, অফ করে দিন নাহয় ভিডিও দেখতে পাবেন না। ভিডিওর প্লে বাটন দেখতে না পেলে, ভিপিএন – ইউএস, জার্মানি, ইউরো ইত্যাদি রিজিয়নে কানেক্ট করে ট্রাই করুন। ভিডিও ডাউনলোড সম্পর্কে জানতে বিস্তারিত দেখুন।