সাভাসজি ভলিউম ১৬ বাংলা সাবটাইটেল


 কনফারেন্স হলে যে বোমাটি বিস্ফোরিত হয়েছিল সেটি আসলি এবং কাগানকে হত্যা করেছিল।  যদিও বিস্ফোরণের পর কাগানের জ্ঞান ফিরে আসে, তবে বোমার কাছাকাছি থাকা আসলিকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হয়।  যখন কাগান এবং অন্যরা উদ্বিগ্নভাবে আসলি থেকে সুসংবাদের জন্য অপেক্ষা করছে, আশা ফুরিয়ে যাচ্ছে।


ইতিমধ্যে, জেনারেল কুটালমিস এবং কর্নেল কোপুজ, যারা সদর দফতরে একটি গোয়েন্দা তথ্য নিয়ে কাজ করার সিদ্ধান্ত নিয়েছিলেন, ফার্স্ট লেফটেন্যান্ট সেরদারের অধীনে কিলিক দলকে সক্রিয় করেন।  যাইহোক, ক্যাপ্টেন কাগান তার দলের সাথে মিশনে যাওয়ার জন্য জোর দেবেন, যদিও তিনি যে মহিলাকে ভালোবাসেন তিনি মৃত্যুর সাথে ঝাঁপিয়ে পড়েছেন এবং তিনি তার মা সেলভারের বিরোধিতা সত্ত্বেও অপারেশনে যাবেন।  কারণ সন্ত্রাস আবারও তার কুৎসিত চেহারা দেখিয়েছে।  প্রশ্নবিদ্ধ অপারেশনটি হল আসলির মতো সন্ত্রাসের শিকার নারী ও মেয়েদের উদ্ধার করা।

সার্ভারডাউনলোড লিংক
সার্ভার-১

সার্ভার-২

ভিডিও সার্ভার


Next Post Previous Post
1 Comments
  • Unknown
    Unknown 10 April 2022 at 13:40

    কোন ভিডিও ই দেখা যাচ্ছে না

Add Comment
comment url

Notice

ভিডিও দেখতে পারছেন না? ফেইসবুক ব্রাউজার থেকে লিংকে প্রবেশ করলে ভিডিও দেখতে সমস্যা হবে। তাই ক্রোম, ইউসি ব্রাউজার, ফায়ারফক্স কিংবা অন্য যেকোনো ব্রাউজারে লিংকটি অপেন করে ভিডিও প্লে করুন। তারপরও যদি কাজ না করে তাহলে তাহলে আপনার ওয়েবসাইটটি রিফ্রেশ করুন এবং কয়েক মিনিট পর আবার ট্রাই করুন। যদি ডিভাইসে এড ব্লকার অন করা থাকে, অফ করে দিন নাহয় ভিডিও দেখতে পাবেন না। ভিডিওর প্লে বাটন দেখতে না পেলে, ভিপিএন – ইউএস, জার্মানি, ইউরো ইত্যাদি রিজিয়নে কানেক্ট করে ট্রাই করুন। ভিডিও ডাউনলোড সম্পর্কে জানতে বিস্তারিত দেখুন।