তেসকিলাত ভলিউম ৪ বাংলা সাবটাইটেল

 


🟫 তেসকিলাত, (Teskilat)

⚫সিজন- 01

⚫ভলিয়ম  04 (সম্পূর্ন) HD


🔰বাংলা সাবটাইটেলসহ



সেরদার এখন জায়েদ ফাদির ধ্বংসের তালিকায়!  জায়েদ ফাদি, যার পরিকল্পনা দলের অপারেশনে ভেস্তে গেছে, প্রতিশোধ নিতে চায়।  ফাদি সেরদারকে সর্বনাশের তালিকার শীর্ষে রাখে!  সেরদার বার্লিন ছেড়ে গেছে কিনা তা খুঁজে বের করার জন্য সে তার লোকদের একত্রিত করে।  সেরদার ফাদি এবং তার লোকদের বোঝায় যে সে বার্লিন ছেড়ে চলে গেছে।  দলটি তাদের প্রাপ্ত বুদ্ধিমত্তা দিয়ে ফাদির উস্কানি ঠেকাতে ব্যবস্থা নেয়।  সেরদার এবং দল বার্লিন ত্যাগ না করে এবং সমস্ত পরিকল্পনা উল্টে দেওয়ার বিষয়টি সেরেনকে একটি কঠিন পরিস্থিতিতে ফেলে।  সেরেনকে এখন আবার ফাদির কাছে নিজেকে প্রমাণ করতে হবে।


তুর্কিদের বিরুদ্ধে নব্য-নাজিদের কাছ থেকে বড় খেলা ফাদির লোকদের সমর্থনে, নব্য-নাৎসি দলগুলি বার্লিনে প্রবাসী তুর্কিদের আক্রমণ করছে৷  দলটি এই আক্রমণ ঠেকাতে একটি বিপজ্জনক খেলা সেট করছে।  সেরদার একটি ভিন্ন পরিচয় দিয়ে নব্য-নাৎসিদের অনুপ্রবেশ করে।  সেরদার এই চ্যালেঞ্জিং টাস্কে তার অতীতের ট্রমাসের প্রভাবে রয়েছে।  প্রবাসী তুর্কিদের বিরুদ্ধে উস্কানি রোধ করার চেষ্টা করে দলটিকে একটি আন্তর্জাতিক সংকটে টেনে নেওয়া হয়।

ডাউনলোড সার্ভার ১


ডাউনলোড সার্ভার ২


Click Now
ভিডিও সার্ভার


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url

Notice

ভিডিও দেখতে পারছেন না? ফেইসবুক ব্রাউজার থেকে লিংকে প্রবেশ করলে ভিডিও দেখতে সমস্যা হবে। তাই ক্রোম, ইউসি ব্রাউজার, ফায়ারফক্স কিংবা অন্য যেকোনো ব্রাউজারে লিংকটি অপেন করে ভিডিও প্লে করুন। তারপরও যদি কাজ না করে তাহলে তাহলে আপনার ওয়েবসাইটটি রিফ্রেশ করুন এবং কয়েক মিনিট পর আবার ট্রাই করুন। যদি ডিভাইসে এড ব্লকার অন করা থাকে, অফ করে দিন নাহয় ভিডিও দেখতে পাবেন না। ভিডিওর প্লে বাটন দেখতে না পেলে, ভিপিএন – ইউএস, জার্মানি, ইউরো ইত্যাদি রিজিয়নে কানেক্ট করে ট্রাই করুন। ভিডিও ডাউনলোড সম্পর্কে জানতে বিস্তারিত দেখুন।