তেসকিলাত ভলিউম ২০ বাংলা সাবটাইটেল

 


সিরিয়ায় সফল অপারেশনের পর, দলটি জাহাজ হামলার পিছনে সমস্ত সহযোগীদের নিরপেক্ষ করার ব্যবস্থা নেয়।  আক্রমণের মূল পরিকল্পনাকারী, এরিয়েল, অন্যদের তুলনায় পৌঁছানো অনেক বেশি কঠিন, কারণ এরিয়েল ইসরায়েলে পালিয়ে গেছে এবং অদৃশ্য হয়ে গেছে।


  দলটি, যেটি এরিয়েলের উপর হাল ছেড়ে দেয় না, শিখেছে যে লক্ষ্যে পৌঁছানোর একমাত্র উপায় হল এরিয়েলের প্রাক্তন ড্রাইভারকে ধরা, যিনি ইস্রায়েলের কারাগারে রয়েছেন।  একটি কঠিন লড়াই অপেক্ষা করছে হাক্কি এবং হুলকি, যারা কারাগারে অনুপ্রবেশ করেছে।  



অন্যদিকে, সেরদার এবং জেহরাকে তাদের সৃজনশীলতা ব্যবহার করতে হবে ইসরায়েলে তাদের পরে থাকা স্থানীয় বুদ্ধিমত্তাগুলিকে এড়াতে।  দলটি ইস্রায়েলে থাকাকালীন, হালিত প্রেসিডেন্টের নির্দেশে পিনার ইলদিরিমে পৌঁছানোর জন্য একটি নতুন গেম সেট আপ করে।  এই গেমটি হবে পিনারের অতীতের দরজার চাবিকাঠি।

ডাউনলোড সার্ভার ১


ডাউনলোড সার্ভার ২


Click Now
ভিডিও সার্ভার


Next Post Previous Post
5 Comments
  • Unknown
    Unknown 26 January 2022 at 09:13

    thx

  • Anonymous
    Anonymous 28 January 2022 at 07:03

    plzzz be regular...ato deri te ashe kn ???

  • Mario
    Mario 28 January 2022 at 07:11

    plzz subtitle my fathers violin of engin altan (movie)

  • Unknown
    Unknown 19 February 2022 at 14:51

    Pacci na to vai

  • Unknown
    Unknown 19 February 2022 at 23:32

    ২০ তো চলে না ভাই

Add Comment
comment url

Notice

ভিডিও দেখতে পারছেন না? ফেইসবুক ব্রাউজার থেকে লিংকে প্রবেশ করলে ভিডিও দেখতে সমস্যা হবে। তাই ক্রোম, ইউসি ব্রাউজার, ফায়ারফক্স কিংবা অন্য যেকোনো ব্রাউজারে লিংকটি অপেন করে ভিডিও প্লে করুন। তারপরও যদি কাজ না করে তাহলে তাহলে আপনার ওয়েবসাইটটি রিফ্রেশ করুন এবং কয়েক মিনিট পর আবার ট্রাই করুন। যদি ডিভাইসে এড ব্লকার অন করা থাকে, অফ করে দিন নাহয় ভিডিও দেখতে পাবেন না। ভিডিওর প্লে বাটন দেখতে না পেলে, ভিপিএন – ইউএস, জার্মানি, ইউরো ইত্যাদি রিজিয়নে কানেক্ট করে ট্রাই করুন। ভিডিও ডাউনলোড সম্পর্কে জানতে বিস্তারিত দেখুন।