তেসকিলাত ভলিউম ৩ বাংলা সাবটাইটেল

 


🟫 তেসকিলাত, (Teskilat)
⚫সিজন-০১
⚫ভলিয়ম ০৩ (সম্পূর্ন) HD

🔰বাংলা সাবটাইটেলসহ

🔷অনুবাদে :- সালমান আহমেদ, এম.আই.রাহাত ও আদনান হোসেন

📹ভিডিও এডিটিং :- Shah Md Khaled 

🔷সম্পাদনায় :- Mostakim Forhad 

দ্য অর্গানাইজেশন'-এর ৩য় পর্বে কী হবে:
 ডিস্ক এবং সেরেন-এর গোপনীয়তা উভয়ের পরেই সেরদার! যদিও সেরদারকে এখনও বিশ্বাস করা কঠিন বলে মনে হয়, তিনি যে প্রেমের খেলায় আকৃষ্ট হয়েছিলেন তা নিয়ে প্রশ্ন তোলেন। 
 অন্যদিকে, তিনি প্রোটোকল সম্বলিত বাহ্যিক ডিস্কটি ফেরত পেতে চান, যা দেশের ইঞ্জিনিয়ারদের হত্যার পরে জব্দ করা হয়েছিল। যদিও তারা পুরোপুরি একমত না হয়, তবে সে জেহরার সহায়তায় একটি মারাত্মক ফাঁদ তৈরি করে। যদিও এটি প্রথমে জেহরা এবং কেন্দ্রের লোকজনকে ক্ষুব্ধ করে, তবে ফাঁদ কাজ করে এবং জেরেন এবং সেরদারের মধ্যে যুদ্ধ উত্তপ্ত হয়! সংস্থাটি কি 'কোম্পানী'র কাছে পৌঁছাতে সক্ষম হবে? যারা মারা যাওয়ার আগে মারা গেছেন, তারা একদিকে তাদের পরিবারকে দূর থেকে অনুসরণ করতে না পেরে তাদের ক্ষতির মুখে তাদের কাছে পৌঁছানোর চেষ্টা করে। কিন্তু অন্যদিকে, এই খেলায় যেখানে তারা তাদের মাতৃভূমির প্রতি ভালবাসা নিয়ে সবকিছু ঝুঁকিপূর্ণ করে, তারা এখন তাদের তাড়া করছে যারা SİHA কারখানায় হামলার নির্দেশ দিয়েছিল। একটি গেম সেট আপ করার সাথে সাথে, "কোম্পানি" এর কাছে পৌঁছানোর দরজা খোলা হয়, যা প্যাসকেলকে আক্রমণ করার আদেশ দিয়েছিল। এই দরজাটি আমাদের নায়কদের প্রথমে বার্লিনে এবং তারপরে বার্লিনের একটি দর কষাকষিতে নিয়ে যায় যেখানে অনেক দেশের শত্রু রয়েছে। 
 

ডাউনলোড সার্ভার ১


ডাউনলোড সার্ভার ২


Click Now
ভিডিও সার্ভার


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url

Notice

ভিডিও দেখতে পারছেন না? ফেইসবুক ব্রাউজার থেকে লিংকে প্রবেশ করলে ভিডিও দেখতে সমস্যা হবে। তাই ক্রোম, ইউসি ব্রাউজার, ফায়ারফক্স কিংবা অন্য যেকোনো ব্রাউজারে লিংকটি অপেন করে ভিডিও প্লে করুন। তারপরও যদি কাজ না করে তাহলে তাহলে আপনার ওয়েবসাইটটি রিফ্রেশ করুন এবং কয়েক মিনিট পর আবার ট্রাই করুন। যদি ডিভাইসে এড ব্লকার অন করা থাকে, অফ করে দিন নাহয় ভিডিও দেখতে পাবেন না। ভিডিওর প্লে বাটন দেখতে না পেলে, ভিপিএন – ইউএস, জার্মানি, ইউরো ইত্যাদি রিজিয়নে কানেক্ট করে ট্রাই করুন। ভিডিও ডাউনলোড সম্পর্কে জানতে বিস্তারিত দেখুন।