তেসকিলাত ভলিউম ৫ বাংলা সাবটাইটেল

 


তেসকিলাত ভলিউম ৫


কূটনৈতিক সংকটের কবলে পড়ে মৃত্যুর সাথে লড়াই!  বিস্ফোরক বোঝাই মিনিবাসে বন্দী সেরদারের হাতে বেশি সময় নেই।  একটি বোমা হামলা যা তুরস্ককে কঠিন পরিস্থিতিতে ফেলবে আন্তর্জাতিক জনমতের মধ্যে।  অন্যদিকে, জেহরা, পিনার এবং হাক্কিকে, জার্মান পুলিশের অবরোধে বোমা বোঝাই গাড়ি চলে যেতে দেখতে হবে!  মিস্টার মেটে যখন হেডকোয়ার্টারে সম্ভাবনার মূল্যায়ন করছেন, সেকেন্ডের সাথে দৌড়ে যাওয়া দলটি সময় বাঁচাতে এবং হুলকির বিপজ্জনক কৌশলের মাধ্যমে সংকট রোধ করতে পারে!


  হাল্কি ফাদির হাতে ধরা পড়েছে অন্যদিকে নব্য-নাৎসিরা, তাদের পরিকল্পনায় অটল থেকে, তুরস্কের বিরুদ্ধে প্রকাশিত ম্যাগাজিনের সামনে প্রতিবাদের জায়গায় আসে। 


 প্রতিবাদকারীদের মধ্যে সেরদারকে দেখিয়ে, যাকে তারা বন্দী করে রেখেছিল, তাদের সবাইকে উড়িয়ে দেওয়ার পরিকল্পনা প্রায় পুরোপুরি সত্য হয়ে যায়!  তবে, দলের সদস্যরা একে অপরের থেকে বিচ্ছিন্ন হয়ে গেলেও, তারা একটি অসাধারণ লড়াই চালিয়ে যাচ্ছেন।  সংগ্রামে তারা ক্ষতির সম্মুখীন হয়: হুলকি রেনারের হাতে বন্দী হয় এবং সেই কারণে ফাদি।  তিনি জার্মানিতে আছেন, এবং তার বাবা নিবিড় পরিচর্যা ইউনিটে তার জীবনের জন্য লড়াই করছেন।  এবং গোপনে পূর্ণ একটি সম্পর্কের উপর সারপ্রাইজ অফার!  সেরেন সন্দেহ করেন যে এটি পাঠোদ্ধার করা হয়েছে।  অপারেশনে ব্যর্থতার কারণে তিনি ফাদির আস্থা হারিয়েছিলেন।  যত তাড়াতাড়ি সে ভাবে যে সে রাস্তার শেষ প্রান্তে এসেছে, সেরদার তাকে প্রস্তাব দিলে সমস্ত ভারসাম্য পাল্টে যায়।

ডাউনলোড সার্ভার ১


ডাউনলোড সার্ভার ২


Click Now
ভিডিও সার্ভার


Next Post Previous Post
1 Comments
  • Unknown
    Unknown 12 March 2022 at 12:12

    Thanks brother

Add Comment
comment url

Notice

ভিডিও দেখতে পারছেন না? ফেইসবুক ব্রাউজার থেকে লিংকে প্রবেশ করলে ভিডিও দেখতে সমস্যা হবে। তাই ক্রোম, ইউসি ব্রাউজার, ফায়ারফক্স কিংবা অন্য যেকোনো ব্রাউজারে লিংকটি অপেন করে ভিডিও প্লে করুন। তারপরও যদি কাজ না করে তাহলে তাহলে আপনার ওয়েবসাইটটি রিফ্রেশ করুন এবং কয়েক মিনিট পর আবার ট্রাই করুন। যদি ডিভাইসে এড ব্লকার অন করা থাকে, অফ করে দিন নাহয় ভিডিও দেখতে পাবেন না। ভিডিওর প্লে বাটন দেখতে না পেলে, ভিপিএন – ইউএস, জার্মানি, ইউরো ইত্যাদি রিজিয়নে কানেক্ট করে ট্রাই করুন। ভিডিও ডাউনলোড সম্পর্কে জানতে বিস্তারিত দেখুন।