তেসকিলাত ভলিউম ২৪ বাংলা সাবটাইটেল

 


ক্যাগলার এরতুগ্রুল এবং ডেনিস বেসাল অভিনীত টেসকিলাত তুর্কি সিরিজের ২৪ তম পর্বে, সেরদার তার ১.৫ মাসের বিরতির চারপাশের বাস্তবতার আবিষ্কার তাকে ইলদিরিমের মুখোমুখি হতে বাধ্য করে।  এই দ্বন্দ্বটি একটি বড় খেলার সূচনা করবে যা পুরো স্কোয়াডকে বিপদে ফেলবে।  যদিও এটি সদর দফতরের জন্য একটি ধাক্কার মতো আসে যে বারিস এব্রুকে গুলি করে, হাক্কি এবং উজায় মামলায় রয়েছেন।


 সেরদার সম্পর্কিত নতুন তথ্য সদর দপ্তরকে নতুন সিদ্ধান্ত নিতে বাধ্য করে।  অন্যদিকে, সেরদার এবং জেহরা তাদের পছন্দের ফলে তাদের জন্য যে বিপদ অপেক্ষা করছে সে সম্পর্কে অবগত নন।

ইলদিরমের কর্মকাণ্ড পূর্ব ভূমধ্যসাগরে তুরস্কের উপস্থিতি বিপন্ন করার পর, হালিত প্রেসিডেন্ট এবং তার দল লিবিয়ায় উড়ে যান।  লিবিয়ায় যা ঘটবে তা পুরো দলের উপর গভীর প্রভাব ফেলবে।

ডাউনলোড সার্ভার ১


ডাউনলোড সার্ভার ২


Click Now
ভিডিও সার্ভার


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url

Notice

ভিডিও দেখতে পারছেন না? ফেইসবুক ব্রাউজার থেকে লিংকে প্রবেশ করলে ভিডিও দেখতে সমস্যা হবে। তাই ক্রোম, ইউসি ব্রাউজার, ফায়ারফক্স কিংবা অন্য যেকোনো ব্রাউজারে লিংকটি অপেন করে ভিডিও প্লে করুন। তারপরও যদি কাজ না করে তাহলে তাহলে আপনার ওয়েবসাইটটি রিফ্রেশ করুন এবং কয়েক মিনিট পর আবার ট্রাই করুন। যদি ডিভাইসে এড ব্লকার অন করা থাকে, অফ করে দিন নাহয় ভিডিও দেখতে পাবেন না। ভিডিওর প্লে বাটন দেখতে না পেলে, ভিপিএন – ইউএস, জার্মানি, ইউরো ইত্যাদি রিজিয়নে কানেক্ট করে ট্রাই করুন। ভিডিও ডাউনলোড সম্পর্কে জানতে বিস্তারিত দেখুন।