তেসকিলাত ভলিউম ২৫ বাংলা সাবটাইটেল

 


তেসকিলাত ভলিউম ২৫ বাংলা সাবটাইটেল 


শেষ পর্বে;  এলিফের প্রচেষ্টা ব্যর্থ হওয়ায়, সিরিটসি আব্দুল্লাহ এবং পরিবারের বাকি সদস্যরা অনুসন্ধানের প্রচেষ্টায় যোগ দেয়।  Teşkilat (দ্য এজেন্সি) এর নতুন 25 তম পর্ব প্রকাশিত হয়েছে!  ৫ ডিসেম্বরের পর্বে কী হবে?



 সেরদার প্রেসিডেন্টকে গুলি করে, জেহরার পালা!  Teşkilat (দ্য এজেন্সি) এর 24 তম পর্বের দ্বিতীয় ট্রেলারটি আবারও শ্বাসরুদ্ধকর মুহুর্তের দৃশ্য ছিল।  যখন দেখা গেল যে সেরদার রাষ্ট্রপতিকে গুলি করেছে, তখন জেহরা বুঝতে পারছিল না যে সে মুহুর্তে কী করবে।  টিআরটি 1 স্ক্রিনে সম্প্রচারিত সিরিজটি জাতীয় গোয়েন্দা সংস্থাকে নিয়ে।


তেকিলাত (দ্য এজেন্সি) সিরিজ, ইয়াগিজ আল্প আকাইদিন দ্বারা পরিচালিত, তৈমুর সাভসি এবং বুরাক সাগিয়াসার প্রযোজিত, এবং এতে অভিনয় করেছেন চাগলর এরতুগরুল, ডেনিজ বেসাল, মেসুত আকুস্তা, নিহাত আলতাঙ্কায়া, তুরগুত তুনচাল্প, গুরকান উয়্যাসিং এর দৃশ্য।  .  রবিবারের জনপ্রিয় এবং জনপ্রিয় সিরিজ, Teşkilat, রেটিং রেসে তার শীর্ষস্থান বজায় রেখেছে।


Teşkilat (দ্য এজেন্সি), যা রবিবার টিভি সিরিজের কাছে হারেনি এবং শীর্ষ থেকে নেমে আসেনি, দর্শকদের কাছে শ্বাসরুদ্ধকর মুহূর্ত নিয়ে আসে।  সিরিজের শেষ ট্রেলারে;  দেখা গেল সেরদার ও জেহরার মধ্যে সখ্যতা বেড়েছে।  যদিও জেহরা বলেছিলেন যে তিনি সেরদারকে তার কঠিন দিনগুলিতে সমর্থন করতে চেয়েছিলেন, সেরদার এমন একটি পদক্ষেপ করেছিলেন যা তাকে হতাশ করেছিল।



 সেরদার, যে কথা বলতে রাষ্ট্রপতির কক্ষে গিয়ে তাকে গুলি করে, জেহরাকে হতবাক করে।  যখন জেহরা সেই মুহূর্তে কী করবে তা বুঝতে পারছিল না, সেরদার তার দিকে বন্দুক তাক করেছিল।  এখানে রয়েছে 25তম পর্বের ট্রেলার এবং তেস্কিলাত (দ্য এজেন্সি) এর পর্বের সারাংশ .....


শেষ পর্বে কি হবে?


  রূপকথার মতো পরের, হালিম নিয়ন্ত্রণক এবং ততোকে তাদের হানিমুনে করতে চায়।  গণকনুন জানাতে না পারালিফ উদ্বিগ্নভাবে তাকে খুঁজতে শুরু করে।  এলিফের প্রচেষ্টা সফল, সিরিটসি আবদুল্লা এবং বাকি সদস্যরা অনুসন্ধানের প্রচেষ্টা যোগ দেয়।  কেনার নিখোঁজ অবস্থানের পর পরিবারের জন্য কী অপেক্ষা করছে?

ডাউনলোড সার্ভার ১


ডাউনলোড সার্ভার ২


Click Now
ভিডিও সার্ভার


Next Post Previous Post
1 Comments
  • Syedur Rahman
    Syedur Rahman 1 March 2022 at 21:18

    Heartiest gratitude and thanks

Add Comment
comment url

Notice

ভিডিও দেখতে পারছেন না? ফেইসবুক ব্রাউজার থেকে লিংকে প্রবেশ করলে ভিডিও দেখতে সমস্যা হবে। তাই ক্রোম, ইউসি ব্রাউজার, ফায়ারফক্স কিংবা অন্য যেকোনো ব্রাউজারে লিংকটি অপেন করে ভিডিও প্লে করুন। তারপরও যদি কাজ না করে তাহলে তাহলে আপনার ওয়েবসাইটটি রিফ্রেশ করুন এবং কয়েক মিনিট পর আবার ট্রাই করুন। যদি ডিভাইসে এড ব্লকার অন করা থাকে, অফ করে দিন নাহয় ভিডিও দেখতে পাবেন না। ভিডিওর প্লে বাটন দেখতে না পেলে, ভিপিএন – ইউএস, জার্মানি, ইউরো ইত্যাদি রিজিয়নে কানেক্ট করে ট্রাই করুন। ভিডিও ডাউনলোড সম্পর্কে জানতে বিস্তারিত দেখুন।