সাভাসজি ভলিউম ২৮ বাংলা সাবটাইটেল

 সোর্ড টিম, যেটি টেমোকে বন্দী করেছিল, Kürşat এর পদক্ষেপে হতবাক।  কর্নেল কোপুজ এবং ক্যাপ্টেন কাগানের পক্ষে কুর্সাতকে থামানো সহজ হবে না।

এদিকে, দক্ষিণ-পূর্ব গ্রামাঞ্চল থেকে খারাপ খবর Kılıç দলকে সক্রিয় করে।  এই অপারেশন কর্নেল কোপুজ এবং জেনারেল কুটালমাসের জন্য খুবই গুরুত্বপূর্ণ।  কারণ যা ঝুঁকির মধ্যে রয়েছে তা হল একজন মেহমেটিকের জীবন।  Kılıç টিম এই মেহমেতসিককে তার দাদা এবং দাদীর সাথে নিরাপদে পুনর্মিলন করার জন্য সময়ের বিরুদ্ধে দৌড় দেয়।


Kılıç দল, যারা ওবাকয় থেকে তার শহীদ দাদা মেহমেত তাসলিকাকে তার অন্য নাতির শাহাদাতের খবর না দেওয়ার জন্য তাদের জীবন দিয়েছিল, দাদা মেহমেতের আরেকটি ইচ্ছা পূরণ করতে আনিতকাবিরে যাবে এবং মোস্তফা কামাল আতাতুর্ককে অভিবাদন জানাবে। .

সার্ভারডাউনলোড লিংক
সার্ভার-১

সার্ভার-২

ভিডিও সার্ভার


Next Post Previous Post
1 Comments
  • মেহেদী
    মেহেদী 26 March 2022 at 20:10

    ওক

Add Comment
comment url

Notice

ভিডিও দেখতে পারছেন না? ফেইসবুক ব্রাউজার থেকে লিংকে প্রবেশ করলে ভিডিও দেখতে সমস্যা হবে। তাই ক্রোম, ইউসি ব্রাউজার, ফায়ারফক্স কিংবা অন্য যেকোনো ব্রাউজারে লিংকটি অপেন করে ভিডিও প্লে করুন। তারপরও যদি কাজ না করে তাহলে তাহলে আপনার ওয়েবসাইটটি রিফ্রেশ করুন এবং কয়েক মিনিট পর আবার ট্রাই করুন। যদি ডিভাইসে এড ব্লকার অন করা থাকে, অফ করে দিন নাহয় ভিডিও দেখতে পাবেন না। ভিডিওর প্লে বাটন দেখতে না পেলে, ভিপিএন – ইউএস, জার্মানি, ইউরো ইত্যাদি রিজিয়নে কানেক্ট করে ট্রাই করুন। ভিডিও ডাউনলোড সম্পর্কে জানতে বিস্তারিত দেখুন।