সাভাসজি ভলিউম ৪৬ বাংলা সাবটাইটেল

 যোদ্ধা, যিনি স্পেশাল ফোর্সেস কমান্ডের অন্তর্গত একটি দলের মহাকাব্যিক গল্প বলেন, যা জনসাধারণের কাছে "বোর্দো বেরেটস" নামে পরিচিত, তার মধ্যে রয়েছে বিখ্যাত Kılıç টিম, বোর্দো বেরেটসের অভিজাত ইউনিটগুলির একটি, এর কমান্ডার কর্নেল হালিল ইব্রাহিম কোপুজ (মুরাত সেরেজলি) এবং ক্যাপ্টেন কাগান বোজোক। (বার্ক ওকতে) কারাগার থেকে বেরিয়ে আসা, দলকে পুনরায় একত্রিত করা এবং দায়িত্বে ফিরে আসা শুরু করে।  


উচ্চতর দক্ষতা, কর্তব্যবোধ এবং স্বদেশের প্রতি অফুরন্ত ভালবাসার সাথে, Kılıç টিম দেশের প্রয়োজনীয় প্রতিটি পয়েন্টে দায়িত্ব নেবে এবং তুরস্কের শক্ত মুঠি এবং অনমনীয় কব্জি হবে।  এই যুবকরা, যারা তাদের ভালবাসা, আকাঙ্ক্ষা এবং সমস্ত ধরণের অসুবিধা তাদের কাঁধে বহন করে, তারা তাদের জন্মভূমির জন্য সবকিছু ত্যাগ করতে প্রস্তুত।

সার্ভারডাউনলোড লিংক
সার্ভার-১

সার্ভার-২

ভিডিও সার্ভার


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url

Notice

ভিডিও দেখতে পারছেন না? ফেইসবুক ব্রাউজার থেকে লিংকে প্রবেশ করলে ভিডিও দেখতে সমস্যা হবে। তাই ক্রোম, ইউসি ব্রাউজার, ফায়ারফক্স কিংবা অন্য যেকোনো ব্রাউজারে লিংকটি অপেন করে ভিডিও প্লে করুন। তারপরও যদি কাজ না করে তাহলে তাহলে আপনার ওয়েবসাইটটি রিফ্রেশ করুন এবং কয়েক মিনিট পর আবার ট্রাই করুন। যদি ডিভাইসে এড ব্লকার অন করা থাকে, অফ করে দিন নাহয় ভিডিও দেখতে পাবেন না। ভিডিওর প্লে বাটন দেখতে না পেলে, ভিপিএন – ইউএস, জার্মানি, ইউরো ইত্যাদি রিজিয়নে কানেক্ট করে ট্রাই করুন। ভিডিও ডাউনলোড সম্পর্কে জানতে বিস্তারিত দেখুন।