সাভাসজি ভলিউম ৫২ বাংলা সাবটাইটেল

 সাভাসজি ভলিউম ৫২ বাংলা সাবটাইটেল


কাগান যে বোমা বিস্ফোরিত গাড়িতে রয়েছে সেটি বিস্ফোরিত হলে সিগদেম এবং বাহতিয়ার একটি বড় ধাক্কা অনুভব করেন।  কাগানের ভাগ্য জানার জন্য উদ্বিগ্নভাবে বিস্ফোরিত গাড়ির পাশে ছুটে যাওয়ার সময় লায়লা এবং তার লোকেরা এলাকা থেকে সরে যাওয়ার জন্য পদক্ষেপ নেয়। 


 যাইহোক, লায়লা যদি মনে করেন যে তার কাছে শেষ মুহূর্তে তুরুপের তাস আছে, সেটা হবে তার জীবনের সবচেয়ে বড় ভুল।  ইতিমধ্যে তুর্কি বিশ্ব কংগ্রেস সফলভাবে সম্পন্ন হয়েছে।  কর্নেল কোপুজ সেফির কাছে পৌঁছানোর চেষ্টা করেন, যিনি কারনের শিবিরে বোমাবর্ষণের শিকার ছিলেন।  


কর্নেল কোপুজ, একটি আগত বুদ্ধিমত্তা মূল্যায়ন করে, Kılıç টিমকে অপারেশনে নিয়ে যায়।  যাইহোক, অপারেশনে সবকিছু ঠিকঠাক চললেও, ইয়ারুক হায়দারের বিরুদ্ধে যে মন্দ পরিকল্পনা তৈরি করা হয়েছিল তা ঘটনাগুলিকে অসহনীয় করে তুলবে।

সার্ভারডাউনলোড লিংক
সার্ভার-১

সার্ভার-২

ভিডিও সার্ভার


Next Post Previous Post
3 Comments
  • Unknown
    Unknown 6 March 2022 at 09:06

    কোথায় ভিডিও

  • Unknown
    Unknown 6 March 2022 at 09:39

    ভিডিও তো নাই।

  • Unknown
    Unknown 6 March 2022 at 10:35

    Vai kokhon uplod deben

Add Comment
comment url

Notice

ভিডিও দেখতে পারছেন না? ফেইসবুক ব্রাউজার থেকে লিংকে প্রবেশ করলে ভিডিও দেখতে সমস্যা হবে। তাই ক্রোম, ইউসি ব্রাউজার, ফায়ারফক্স কিংবা অন্য যেকোনো ব্রাউজারে লিংকটি অপেন করে ভিডিও প্লে করুন। তারপরও যদি কাজ না করে তাহলে তাহলে আপনার ওয়েবসাইটটি রিফ্রেশ করুন এবং কয়েক মিনিট পর আবার ট্রাই করুন। যদি ডিভাইসে এড ব্লকার অন করা থাকে, অফ করে দিন নাহয় ভিডিও দেখতে পাবেন না। ভিডিওর প্লে বাটন দেখতে না পেলে, ভিপিএন – ইউএস, জার্মানি, ইউরো ইত্যাদি রিজিয়নে কানেক্ট করে ট্রাই করুন। ভিডিও ডাউনলোড সম্পর্কে জানতে বিস্তারিত দেখুন।