সাভাসজি ভলিউম ৩৯ বাংলা সাবটাইটেল

 সাভাসজি ভলিউম ৩৯ বাংলা সাবটাইটেল


Kılıç দল এবং কর্নেল কোপুজের জন্য কঠিন সময়!


 Kılıç দল, যেটি সেলজুকের জীবনের মূল্যে তুর্কি পতাকা নামায়নি, তার জন্য তার শেষ দায়িত্ব পালন করেছিল।  ক্যাপ্টেন কাগান তার পরিকল্পনার মাধ্যমে Ceto এবং Seyfi অভিজ্ঞতাকে নরক করার জন্য পদক্ষেপ নেয়।  তবে এর মধ্যেই, সোর্ড টিমের কাছে খবরটি হবে সম্পূর্ণ চমক।

কর্নেল কোপুজ এখন জীবন এবং মৃত্যুর মধ্যে একটি সূক্ষ্ম রেখায় রয়েছে।  পিয়া কুজগুনের উদ্দেশ্য বোঝে, কিন্তু সবকিছুর জন্য অনেক দেরি হয়ে গেছে।  তিনি যাকে ভালোবাসতেন তাকে মৃত্যু এনে দেন।

ক্যাপ্টেন কাগান, যিনি আগত বুদ্ধিমত্তার সাথে সামঞ্জস্য রেখে কুজগুনের পরবর্তী পদক্ষেপের ভবিষ্যদ্বাণী করেন, তিনি তার প্রস্তুতি নেন।  কিন্তু এই উচ্চ-ঝুঁকিপূর্ণ অপারেশনের জন্য বোতাম টিপানোর সময়, একই সময়ে সদর দফতরে যে অপ্রত্যাশিত পরিস্থিতি তৈরি হয় তা ঘটনাগুলিকে আরও জটিল করে তুলবে।

সার্ভারডাউনলোড লিংক
সার্ভার-১

সার্ভার-২

ভিডিও সার্ভার


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url

Notice

ভিডিও দেখতে পারছেন না? ফেইসবুক ব্রাউজার থেকে লিংকে প্রবেশ করলে ভিডিও দেখতে সমস্যা হবে। তাই ক্রোম, ইউসি ব্রাউজার, ফায়ারফক্স কিংবা অন্য যেকোনো ব্রাউজারে লিংকটি অপেন করে ভিডিও প্লে করুন। তারপরও যদি কাজ না করে তাহলে তাহলে আপনার ওয়েবসাইটটি রিফ্রেশ করুন এবং কয়েক মিনিট পর আবার ট্রাই করুন। যদি ডিভাইসে এড ব্লকার অন করা থাকে, অফ করে দিন নাহয় ভিডিও দেখতে পাবেন না। ভিডিওর প্লে বাটন দেখতে না পেলে, ভিপিএন – ইউএস, জার্মানি, ইউরো ইত্যাদি রিজিয়নে কানেক্ট করে ট্রাই করুন। ভিডিও ডাউনলোড সম্পর্কে জানতে বিস্তারিত দেখুন।