তেসকিলাত ভলিউম ২৭ বাংলা সাবটাইটেল

 


 শেষ পর্বে;  Yıldirım-এর বিরুদ্ধে একটি বড় পদক্ষেপ গ্রহণ করে, দলটি নিজেদেরকে একটি ধারাবাহিক ইভেন্টে খুঁজে পায় যা পুরো দেশকে প্রভাবিত করবে।  Teşkilat (The Agency) এর নতুন 27 তম পর্ব প্রকাশিত হয়েছে!  19 ডিসেম্বরের পর্বে কী ঘটবে?



 তোমরা মৃত, নিশ্চয়ই মৃত!  Teşkilat (এজেন্সি) এর শেষ পর্বের ট্রেলারে;  দেখা গেল জেহরা আর সেরদার নতুন কাজে এসেছে।  ট্রেলারটি হালিত রাষ্ট্রপতির শব্দ দ্বারা চিহ্নিত করা হয়েছিল "তুমি মৃত, নিশ্চয়ই মৃত, বন্ধু!"।  টিআরটি 1 স্ক্রিনে সম্প্রচারিত, সংস্থাটি জাতীয় গোয়েন্দা সংস্থা সম্পর্কে এবং আঙ্কারায় শুট করা হয়েছে।



 সিরিজের প্রধান ভূমিকা হল চাগলর এরতুগরুল, ডেনিজ বেসাল, মেসুত আকুস্তা, নিহাত আলতাঙ্কায়া, তুরগুত তুনসাল্প, গুরকান উয়গুন এবং হাকান বোয়াভ।  Yağız Alp Akaydın দ্বারা পরিচালিত এবং Timur Savcı এবং Burak Sagyar দ্বারা প্রযোজিত, সিরিজের নতুন পর্বের আগে দ্বিতীয় ট্রেলারটি এসেছে।

শেষ পর্যন্ত প্রকাশিত ট্রেলার;  সেরদারের কথায়, "আর কোনো বিস্ফোরণ হবে না। অন্য কোনো নিরপরাধের মৃত্যু হবে না," মনোযোগ আকর্ষণ করে।  সেরদারের কথায় মুগ্ধ হয়ে জেহরা জিজ্ঞেস করলেন, "আমি মনে করি তুমি পাগলামি করবে না।"



 হালিত সভাপতি দলকে জড়ো করে বললেন, "তোমরা মৃত। মৃতরা কাঁদে না। মৃতরা বিশ্রাম নেয় না। মৃতরা ঘুমায় না। তোমরা মৃত বন্ধুরা।"  তিনি বললেন এবং তাদের নিজেদের কাছে আনার চেষ্টা করলেন।  এখানে 27 তম পর্বের ট্রেলার এবং Teşkilat (The Agency) এর পর্বের সারাংশ রয়েছে।



 শেষ পর্বে কি হবে?


 লিবিয়ায় দারুণ সাফল্যের পর আঙ্কারায় ফিরে নতুন চমকের অপেক্ষায় দলটি।  Yıldırım এর নতুন পদক্ষেপ হবে নেমেসিসের প্রথম ধাপ এবং দলের জন্য কঠিন ঘটনার সূচনা।

ডাউনলোড সার্ভার ১


ডাউনলোড সার্ভার ২


Click Now
ভিডিও সার্ভার


Next Post Previous Post
1 Comments
  • মেহেদী
    মেহেদী 24 March 2022 at 21:29

    ok

Add Comment
comment url

Notice

ভিডিও দেখতে পারছেন না? ফেইসবুক ব্রাউজার থেকে লিংকে প্রবেশ করলে ভিডিও দেখতে সমস্যা হবে। তাই ক্রোম, ইউসি ব্রাউজার, ফায়ারফক্স কিংবা অন্য যেকোনো ব্রাউজারে লিংকটি অপেন করে ভিডিও প্লে করুন। তারপরও যদি কাজ না করে তাহলে তাহলে আপনার ওয়েবসাইটটি রিফ্রেশ করুন এবং কয়েক মিনিট পর আবার ট্রাই করুন। যদি ডিভাইসে এড ব্লকার অন করা থাকে, অফ করে দিন নাহয় ভিডিও দেখতে পাবেন না। ভিডিওর প্লে বাটন দেখতে না পেলে, ভিপিএন – ইউএস, জার্মানি, ইউরো ইত্যাদি রিজিয়নে কানেক্ট করে ট্রাই করুন। ভিডিও ডাউনলোড সম্পর্কে জানতে বিস্তারিত দেখুন।