Soz Volume 59 Bangla Subtitle

 Soz Volume 59 Bangla Subtitle

Söz – দ্য ওথ টেলিভিশন সিরিজ, এপ্রিল 2017 এ শুরু হয়েছে, এটি একটি খুব জনপ্রিয় অ্যাকশন এবং ড্রামা টিভি শো এবং এখনও এটির প্রথম পর্ব থেকে উচ্চ রেটিং উপভোগ করছে। Söz-এর গল্প - একটি অভিজাত সামরিক ইউনিটের শপথ এবং সন্ত্রাসবাদ এবং জনসাধারণের শত্রুদের বিরুদ্ধে লড়াইয়ের চ্যালেঞ্জগুলি একজন সৈনিকের দৃষ্টিকোণ থেকে যার বাগদত্তা সন্ত্রাসী হামলায় নিহত হয়।


দ্য স্টোরিলাইন অফ সোজ - The oath টিভি সিরিজ

একজন সৈনিক, ইয়াভুজ কারাসু (টোলগা সারিতাস দ্বারা প্লেয়ার) যিনি স্পেশাল ফোর্স কমান্ডের একজন লেফটেন্যান্ট, সন্ত্রাসীদের দ্বারা নির্মমভাবে হত্যা করা হয়। এর পরে, সিরিজের নায়ক ইয়াভুজ, সিরিজের কমান্ডার, সমস্ত সন্ত্রাসীদের প্রতিশোধ নেওয়ার সিদ্ধান্ত নেয়। তারপরে একটি বিশেষ দল গঠন করা হয় এবং এই সন্ত্রাসবিরোধী দলটি কাজ করতে প্রস্তুত হয়। দলে সফল সৈনিক, প্রচণ্ডভাবে নিহত বাগদত্তা ফার্স্ট লেফটেন্যান্ট।


সোজ - দ্য ওথ টিভি সিরিজের চরিত্রগুলি সম্পর্কে সংক্ষিপ্ত তথ্য

স্কোয়াড কমান্ডার সিনিয়র লে. ইয়াভুজ কারাসু (টোলগা সরিতাস); তিনি একজন ভালো সৈনিক ও নেতা। তিনি একজন মেধাবী, ক্যারিশম্যাটিক, একটি দলের কমান্ডার। ইয়াভুজ, প্রথম লেফটেন্যান্ট যিনি তার দেশের জন্য কাজ করেন, তিনি তার দেশের জন্য যুদ্ধ করছেন এবং তার ভালবাসার প্রতিশোধ এবং সন্ত্রাসীদের দ্বারা তার কাছ থেকে কেড়ে নেওয়া লোকদের স্মৃতিতে ইন্ধন যোগান।


বাহার কুটলু (Aybüke Pusat) একটি পরিবারের ধনী কন্যা। সম্পদ থাকা সত্ত্বেও তিনি একজন বিনয়ী এবং সাহায্যকারী ডাক্তার। তিনি তার পরিবার থেকে বিদায় নেন এবং একটি অভ্যন্তরীণ যাত্রা শুরু করেন। তার মুখোমুখি হওয়া ঘটনাগুলি তাকে শেখাবে জীবন কতটা কঠিন এবং ভালবাসা পাওয়া কতটা কঠিন তাকে একজন নতুন ব্যক্তি করে তোলে।


Eylem Mercier (Meriç Aral); তিনি একজন স্বাধীন যুদ্ধের প্রতিবেদক যার পিতা ফরাসী এবং তুর্কি। তার বিশ্ববিদ্যালয়ের বছরগুলিতে, তিনি বিভিন্ন কর্মকাণ্ড এবং প্রতিবাদে অংশগ্রহণ করেছিলেন এবং তাকে হেফাজতে নেওয়া হয়েছিল। তিনি একজন নার্সিসিস্ট এবং ভিন্নমতের ইন্টারনেট সাংবাদিকও। যখন তিনি স্কোয়াড সদস্যের প্রেমে পড়েন, তখন সবকিছু পরিবর্তিত হয় এবং তার বিশ্বাস নিয়ে প্রশ্ন তুলতে শুরু করে।


ব্যাটালিয়ন কমান্ডার কর্নেল এরদেম কোরকমাজ (নিহাত আলতিনকায়া); এটি সবচেয়ে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার জন্য দায়ী। তার এমন একটি ব্যক্তিত্ব রয়েছে যা সৈনিকদের জীবনের জন্য সবাইকে চ্যালেঞ্জ করবে। এই সুশৃঙ্খল, কঠোর এবং নির্দেশমূলক ব্যক্তিত্ব একজন অত্যন্ত পৈতৃক ব্যক্তিত্ব এবং একটি বিশেষ ব্যক্তিত্ব যা সৈন্যদের সমস্ত অভিযোগের সাথে কাজ করে।


স্কোয়াড কমান্ডার ডেপুটি লেফটেন্যান্ট জাফর ইয়ামান (আতাকান আর্সলান), ডাকনাম ‘বকবক’; চালিস্কান একজন ক্রীড়াবিদ যিনি প্রতিদিন ভোরবেলা ঘুম থেকে উঠে তার প্রশিক্ষণ শুরু করেন। তার ক্ষেত্রে, তিনি বিচক্ষণতার সাথে শৃঙ্খলাবদ্ধ।


কেন সোজ দি শপথ সিরিজ এত জনপ্রিয় হয়েছিল?

15ই জুলাই 2016-এ অভ্যুত্থানের ব্যর্থ প্রচেষ্টার পর থেকে আমাদের দেশের মধ্য দিয়ে যে ঘটনাগুলি অতিক্রম করেছে, তাতে 'জাতীয়তাবাদের' অনুভূতি আবার জ্বলে উঠেছে এবং এই সংবেদনটি পুনরায় সক্রিয় হওয়ার পরে, সামরিক টিভি সিরিজ শুরু হয়েছে। সম্প্রচার করা সিরিজের চরিত্রগুলি দর্শকদের মধ্যে সম্পূর্ণরূপে এম্বেড হতে দেখা যায় এবং জাতীয়তাবাদের অনুভূতি যা মানুষের জন্য চাওয়া হয় তাকে সিরিজের অন্যতম প্রধান পয়েন্ট হিসাবে দেখা হয়। এই সব ছাড়াও, গল্পে ভবিষ্যদ্বাণী করা কঠিন, বিপরীত কর্নার দৃশ্য রয়েছে এবং আশ্চর্যজনক ঘটনাগুলি দর্শকদের উত্তেজনা রাখে। এতে করে সিরিজটির প্রতি আগ্রহ দিন দিন বেড়েছে এবং সিরিজটি দারুণ দর্শকদের মন জয় করেছে। সংক্ষেপে, Söz – Oath টিভি সিরিজটি এখন দর্শকদের পছন্দের একটি সিরিজ, যার মধ্যে অ্যাকশন, উচ্চ-তীব্রতার দৃশ্য রয়েছে।


কোথায় সোজ - শপথ সিরিজের শুটিং হচ্ছে

এটা বিশ্বাস করা হয় যে সিরিজের শব্দগুলো Esenler/Istanbul (কাল্পনিক শহর Karabayir) এ নেওয়া হয়েছে এবং দেশের দৃশ্যগুলো তুরস্কের দক্ষিণ-পূর্বাঞ্চলীয় প্রদেশ মার্ডিন দারগেসিটে শুট করা হচ্ছে।



সার্ভারডাউনলোড লিংক
সার্ভার-১

সার্ভার-২

ভিডিও সার্ভার


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url

Notice

ভিডিও দেখতে পারছেন না? ফেইসবুক ব্রাউজার থেকে লিংকে প্রবেশ করলে ভিডিও দেখতে সমস্যা হবে। তাই ক্রোম, ইউসি ব্রাউজার, ফায়ারফক্স কিংবা অন্য যেকোনো ব্রাউজারে লিংকটি অপেন করে ভিডিও প্লে করুন। তারপরও যদি কাজ না করে তাহলে তাহলে আপনার ওয়েবসাইটটি রিফ্রেশ করুন এবং কয়েক মিনিট পর আবার ট্রাই করুন। যদি ডিভাইসে এড ব্লকার অন করা থাকে, অফ করে দিন নাহয় ভিডিও দেখতে পাবেন না। ভিডিওর প্লে বাটন দেখতে না পেলে, ভিপিএন – ইউএস, জার্মানি, ইউরো ইত্যাদি রিজিয়নে কানেক্ট করে ট্রাই করুন। ভিডিও ডাউনলোড সম্পর্কে জানতে বিস্তারিত দেখুন।