Valley of The Wolves palestine bangla subtitle

          Valley of The Wolves palestine bangla subtitle



পোলাট আলেমদার এবং তার লোকজনের সমন্বয়ে একটি তুর্কি কমান্ডো দল ফিলিস্তিনে যাচ্ছে গাজায় আবদ্ধ ফ্লোটিলায় ইসরায়েলি কমান্ডোদের হাতে নিহত সাহায্য কর্মীদের প্রতিশোধ নিতে। তারা গাজা ফ্লোটিলা অভিযানের জন্য দায়ী ইসরায়েলি-জায়নবাদী সামরিক কমান্ডারকে খুঁজতে যায়।


পোলাত আলেমদার প্যালেস্টাইনে তার তদন্ত শুরু করে এবং সে ধাপে ধাপে তার লক্ষ্য অর্জনের কাছাকাছি চলে আসে। যাইহোক, তারা অপ্রত্যাশিত ঘটনার সম্মুখীন হয়। ইসরায়েলি জেনারেল, পোলাট আলেমদার, মোশে বেন এলিজারের লক্ষ্যে, ফিলিস্তিনে তার নৃশংসতা এবং প্রযুক্তিগত সম্ভাবনাগুলিকে কঠিন করে তোলে


ফিলিস্তিনি জনগণের নাটকীয় গল্প বলবে ছবিটি। পোলাট যখন মোশের কাছে পৌঁছানোর চেষ্টা করেন, তখন তিনি দেখতে পাবেন কিভাবে ফিলিস্তিনে নিরীহ মানুষ মারা যায়। মোশে গ্রাম জ্বালিয়ে দেয়, শিশুদের হত্যা করে এবং যারা পোলাটকে সাহায্য করে তাদের সবাইকে জেলে বন্দী করে।


ভ্যালি অফ দ্য উলভস প্যালেস্টাইন মুভিটির মাধ্যমে, পুরো বিশ্বের মনোযোগ ফিলিস্তিনের দিকে থাকবে, যেখানে মানুষ সবচেয়ে বড় মানবতার সংকটের মুখোমুখি হচ্ছে।


^^^বাহ, সত্যিই মানুষ?



  ডাউনলোড সার্ভার


Click Now

ভিডিও সার্ভার  ১


ভিডিও সার্ভার ২ 

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url

Notice

ভিডিও দেখতে পারছেন না? ফেইসবুক ব্রাউজার থেকে লিংকে প্রবেশ করলে ভিডিও দেখতে সমস্যা হবে। তাই ক্রোম, ইউসি ব্রাউজার, ফায়ারফক্স কিংবা অন্য যেকোনো ব্রাউজারে লিংকটি অপেন করে ভিডিও প্লে করুন। তারপরও যদি কাজ না করে তাহলে তাহলে আপনার ওয়েবসাইটটি রিফ্রেশ করুন এবং কয়েক মিনিট পর আবার ট্রাই করুন। যদি ডিভাইসে এড ব্লকার অন করা থাকে, অফ করে দিন নাহয় ভিডিও দেখতে পাবেন না। ভিডিওর প্লে বাটন দেখতে না পেলে, ভিপিএন – ইউএস, জার্মানি, ইউরো ইত্যাদি রিজিয়নে কানেক্ট করে ট্রাই করুন। ভিডিও ডাউনলোড সম্পর্কে জানতে বিস্তারিত দেখুন।