Savasci volume 76 bangla subtitle

 ক্যাপ্টেন হায়দার শহীদ হয়েছেন কিনা তা নিয়ে উদ্বিগ্ন Kılıç দল, মর্টার শেল ছোড়ার সাথে সাথে আগুনের বলয়ে রয়ে গেছে।  যখন Bayram Yörük হায়দারকে জীবিত করার চেষ্টা করছে, কর্নেল কোপুজ এবং অন্যান্য সৈন্যদের অবশ্যই সন্ত্রাসীদের নির্মূল করতে হবে।

অন্যদিকে, সিফি প্রকাশের আগে এটি কেবল সময়ের ব্যাপার।  সেফি একজন তথ্যদাতা বলে সন্দেহ করে, কুজগুন সেফির শাস্তি বন্ধ করে দেয় যদিও সে কর্নেলের সতর্কতা অবলম্বন করে তার সন্দেহে ইতস্তত করে।  যাইহোক, পালানোর পথে অপ্রত্যাশিত পরিস্থিতি কুজগুন এবং তার লোকদের একে অপরের বিরুদ্ধে নিয়ে আসে।  কুজগুন, রোজা এবং সেটোর দ্বারা বিশ্বাসঘাতকতা করে, তার শেষ তুরুপের তাস খেলার জন্য পদক্ষেপ নেয়, যখন কর্নেল কোপুজের কুজগুনকে নির্মূল না করে সদর দফতরে ফিরে যাওয়ার কোন ইচ্ছা নেই।

সার্ভারডাউনলোড লিংক
সার্ভার-১

সার্ভার-২

ভিডিও সার্ভার


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url

Notice

ভিডিও দেখতে পারছেন না? ফেইসবুক ব্রাউজার থেকে লিংকে প্রবেশ করলে ভিডিও দেখতে সমস্যা হবে। তাই ক্রোম, ইউসি ব্রাউজার, ফায়ারফক্স কিংবা অন্য যেকোনো ব্রাউজারে লিংকটি অপেন করে ভিডিও প্লে করুন। তারপরও যদি কাজ না করে তাহলে তাহলে আপনার ওয়েবসাইটটি রিফ্রেশ করুন এবং কয়েক মিনিট পর আবার ট্রাই করুন। যদি ডিভাইসে এড ব্লকার অন করা থাকে, অফ করে দিন নাহয় ভিডিও দেখতে পাবেন না। ভিডিওর প্লে বাটন দেখতে না পেলে, ভিপিএন – ইউএস, জার্মানি, ইউরো ইত্যাদি রিজিয়নে কানেক্ট করে ট্রাই করুন। ভিডিও ডাউনলোড সম্পর্কে জানতে বিস্তারিত দেখুন।