Al Sancak Episode 13 (Bangla Subtitle)

 আল সানকাক সিরিজের কাউন্টডাউন শুরু হয়ে গেছে!  আল সানকাক কবে মুক্তি পাবে?  চিত্রগ্রহণের স্থান কোথায়?  এখানে আল সানজাক ২ম পর্বের ট্রেলার এবং পর্বের সারাংশ...



 টিআরটি 1 স্ক্রিনে দর্শকদের সাথে দেখা করার জন্য প্রস্তুত হওয়া নতুন সৈনিক সিরিজ আল সানকাকের প্রথম পর্বের ট্রেলার প্রকাশিত হয়েছে।  এখানে সিরিজের পর্বের সংক্ষিপ্তসার, অভিনেতা এবং মুক্তির তারিখ।  TRT1 তার নতুন সামরিক সিরিজ ঘোষণা করেছে যা 2023 সালকে চিহ্নিত করবে। উগুর গুনেশ এবং গুলসুম আলী ইহসান অভিনীত আল সানকাক সিরিজের জন্য ব্রেথ অনুষ্ঠিত হয়েছিল।  সিরিজের প্রথম পর্বের ট্রেলার প্রকাশিত হয়েছে।  বোজদাগ ফিল্ম দ্বারা প্রযোজিত এবং ক্যান এমরে প্রযোজিত, সিরিজটির আগে নাম ছিল Avcı।  পরে এটি আল সানকাকে পরিবর্তন করা হয়।




ডাউনলোড সার্ভার ১

ডাউনলোড সার্ভার ২


Click Now
ভিডিও সার্ভার


 প্রচারমূলক ভিডিওগুলি খুব আগ্রহের ছিল।  বহুল প্রত্যাশিত সিরিজের প্রথম পর্বের ট্রেলার এসেছে।  ট্রেলারের পাশাপাশি প্রকাশের তারিখও ঘোষণা করা হয়েছে।  আল সানকাক 19 জানুয়ারী, 2023 বৃহস্পতিবার এর প্রথম পর্বের সাথে প্রদর্শিত হবে।


আল সানজাক প্লট স্টোরি


 বিশ্বে শুরু হওয়া বিশৃঙ্খলার যুগের কারণে সমস্ত দেশ তাদের নিরাপত্তা নীতি পর্যালোচনা করে।  যখন শক্তির অববাহিকাগুলি সন্ত্রাসী সংগঠনগুলির নিয়ন্ত্রণে ছেড়ে দেওয়া হয়, তখন একটি নতুন যুগে প্রবেশ করা হয় যেখানে সীমান্তের বাইরে সীমান্ত সুরক্ষা শুরু হয়।  পরিবর্তিত অবস্থার জন্য উপযোগী কৌশল বিকাশ করে, TAF অভিজাত দল তৈরি করে যারা দেশে এবং বিদেশে বিশেষ বাহিনীর পরিধির মধ্যে পয়েন্ট-এন্ড-শুট অপারেশন চালায়।  এই দলগুলোর মধ্যে একটি হল আল সানকাক দল।


আল সানকাক পর্ব ২ সারাংশ


 ক্লো টিম কমান্ডার ক্যাপ্টেন আলী বানাজলি তার দলকে আকস্মিক বুদ্ধিমত্তা দিয়ে জড়ো করেন।  "হোয়াইট অ্যাঞ্জেল" কোড নাম ব্যবহার করে একটি সন্দেহজনক উত্স থেকে প্রাপ্ত বুদ্ধিমত্তা অনুসারে, বিদেশের একটি দ্বীপে একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ সভা অনুষ্ঠিত হবে এবং সংগঠনগুলিকে অস্ত্র ও অর্থায়ন সরবরাহকারী একটি বড় নেটওয়ার্ক সন্ত্রাসবাদীদের সাথে একত্রিত হবে।  ক্লো টিম সফল হলে তা শুধু তুরস্কের জাতীয় নিরাপত্তার হুমকিই দূর করবে না, সম্প্রতি শহীদ হওয়া আটিলা ক্যাপ্টেনের খুনিদের আরও এক ধাপ এগিয়ে যাবে।



 অপারেশনে ক্লো টিমের জন্য একটি বিস্ময় অপেক্ষা করছে যেখানে একটি ভয়ঙ্কর সংগ্রাম রয়েছে।  শত্রু আপনার ধারণার চেয়ে অনেক বেশি।  কঠিন পরিস্থিতিতে অপারেশন চলতে থাকায় ক্যাপ্টেন আলী নাদিয়া নামে এক রহস্যময় অস্ত্র ব্যবসায়ীর মুখোমুখি হন।  এই এনকাউন্টারের পর যা ঘটবে তা আলী ক্যাপ্টেনকে খুব কঠিন পথে নিয়ে যাবে।



Next Post Previous Post
No Comment
Add Comment
comment url

Notice

ভিডিও দেখতে পারছেন না? ফেইসবুক ব্রাউজার থেকে লিংকে প্রবেশ করলে ভিডিও দেখতে সমস্যা হবে। তাই ক্রোম, ইউসি ব্রাউজার, ফায়ারফক্স কিংবা অন্য যেকোনো ব্রাউজারে লিংকটি অপেন করে ভিডিও প্লে করুন। তারপরও যদি কাজ না করে তাহলে তাহলে আপনার ওয়েবসাইটটি রিফ্রেশ করুন এবং কয়েক মিনিট পর আবার ট্রাই করুন। যদি ডিভাইসে এড ব্লকার অন করা থাকে, অফ করে দিন নাহয় ভিডিও দেখতে পাবেন না। ভিডিওর প্লে বাটন দেখতে না পেলে, ভিপিএন – ইউএস, জার্মানি, ইউরো ইত্যাদি রিজিয়নে কানেক্ট করে ট্রাই করুন। ভিডিও ডাউনলোড সম্পর্কে জানতে বিস্তারিত দেখুন।