তেসকিলাত ভলিউম ১১ বাংলা সাবটাইটেল

 


তেসকিলাত ভলিউম ১১ বাংলা সাবটাইটেল


সেরেন নভেম্বর খুঁজে পেতে পারেন?  ফাদি কাসিমকে নির্মূল করার দাবি করেন, তিনি যে নির্বাচনে প্রবেশের জন্য প্রস্তুতি নিচ্ছেন তার জন্য সবচেয়ে বড় হুমকি।  লেয়াল, যিনি অনুভব করেন যে ফাদি তার আস্থা হারিয়েছে এবং নিজেকে প্রমাণ করতে চায়, তার সম্পর্কে অজান্তেই পদক্ষেপ নেয় এবং সেরেনকে কাসিমকে খুঁজে বের করার নির্দেশ দেয়।  


গুরকান প্রথম ফিল্ড মিশনে যায় ইতিমধ্যে, দলটি ফাদিতে পৌঁছানোর জন্য ভীষনভাবে কাজ করছে।  কাসিমের দেওয়া তথ্যের আলোকে ফাদির ছেলে, যাকে সে সবার কাছ থেকে লুকিয়ে রেখেছিল, তার কাছে পৌঁছে যায়।  সিদ্ধান্ত হয় যে পিনার এবং হাক্কি প্যারিসে যাবে, যেখানে ফাদির ছেলে আছে।  গুরকান তার প্রথম ফিল্ড মিশনের জন্য এই জুটির সাথে যোগ দেয়।  সেরেন কাসিমের অবস্থান খুঁজে বের করার পরিকল্পনা করে।  সেরদারের সাথে থাকাকালীন, দুজনকে একটি ফাঁদ সেট করে অপহরণ করা হয়। 


 সেরদার অত্যাচারের মাধ্যমে তাকে বলতে বাধ্য হয় কাসিম কোথায় আছে।  ফাদির কাছে দলের বিস্ময় ফাদির ছেলে আমিরের কাছে পৌঁছানোর জন্য, পিনার একটি জাল পরিচয় দিয়ে আমির যে সোশ্যাল মিডিয়া কোম্পানি পরিচালনা করে সেখানে চাকরি নেওয়ার পরিকল্পনা করে৷  পিনার, যিনি গুরকানের সাহায্যে সাক্ষাৎকারের জন্য প্রস্তুতি নিচ্ছেন, তাকে আমিরকে প্রভাবিত করতে হবে।  লেয়াল যখন কাসিমের কাছে পৌঁছে ফাদিকে চমকে দিতে চায়, দলটি, যারা জানতে পারে যে ফাদি প্যারিসে রয়েছে, তার জন্য একটি চমক প্রস্তুত করে।  রোমান্সের রাজধানী কি ফাদির জন্য শেষের শুরু হবে?

ডাউনলোড সার্ভার ১


ডাউনলোড সার্ভার ২


Click Now
ভিডিও সার্ভার


Next Post Previous Post
1 Comments
  • Unknown
    Unknown 15 February 2022 at 18:03

    video koy.......?

Add Comment
comment url

Notice

ভিডিও দেখতে পারছেন না? ফেইসবুক ব্রাউজার থেকে লিংকে প্রবেশ করলে ভিডিও দেখতে সমস্যা হবে। তাই ক্রোম, ইউসি ব্রাউজার, ফায়ারফক্স কিংবা অন্য যেকোনো ব্রাউজারে লিংকটি অপেন করে ভিডিও প্লে করুন। তারপরও যদি কাজ না করে তাহলে তাহলে আপনার ওয়েবসাইটটি রিফ্রেশ করুন এবং কয়েক মিনিট পর আবার ট্রাই করুন। যদি ডিভাইসে এড ব্লকার অন করা থাকে, অফ করে দিন নাহয় ভিডিও দেখতে পাবেন না। ভিডিওর প্লে বাটন দেখতে না পেলে, ভিপিএন – ইউএস, জার্মানি, ইউরো ইত্যাদি রিজিয়নে কানেক্ট করে ট্রাই করুন। ভিডিও ডাউনলোড সম্পর্কে জানতে বিস্তারিত দেখুন।