তেসকিলাত ভলিউম ১০ বাংলা সাবটাইটেল

 


তেসকিলাত ভলিউম ১০ বাংলা সাবটাইটেল


কোরাল সিস্টেমগুলি সীমান্ত অঞ্চলে পাঠানো হয়েছে তুরস্কে দলটির প্রত্যাবর্তনের পরে, সিরিয়ায় তুর্কি কনভয়ে হামলার পর আঙ্কারা ব্যবস্থা নেয়৷  সিরিয়ায় তুর্কি সৈন্য ও আকাশসীমা রক্ষার জন্য এই অঞ্চলে অত্যাধুনিক কোরাল সিস্টেম পাঠানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে।  


ফাদি সিরিয়ায় যাচ্ছে।  দলটি ফাদির হিসাবরক্ষক যে তার অর্থ পরিচালনা করে তার সম্পর্কে বুদ্ধিমত্তা মূল্যায়ন করার সিদ্ধান্ত নেয়।  হিসাবরক্ষক সিরিয়ায় আসছেন জানতে পেরে, মেটে বে ফাদিতে পৌঁছানোর জন্য দলটিকে সিরিয়ায় পাঠায়।  সেরেন ইন পারস্যুট অফ কোরাল সিস্টেম সেরেন চিফের কাছ থেকে প্রাপ্ত নির্দেশের সাথে কোরাল ইনস্টলেশন সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়ার জন্য পদক্ষেপ নেয়।


  দলটি কোরাল সিস্টেম বহনকারী কার্গো প্লেন নিয়ে সিরিয়ায় পৌঁছে এবং তারা বিমানবন্দরে যে সেটআপ স্থাপন করেছিল তার সাথে ফাদির হিসাবরক্ষকের কথা শুনতে শুরু করে।  তারা যে কথোপকথন শুনেছিল তা থেকে তারা জানতে পারে যে ফাদি সিরিয়ায় আসবে।  হিসাবরক্ষকের দুর্বলতা সনাক্ত করে, দলটি ফাদিকে নির্মূল করার জন্য একটি চতুর খেলা সেট করে।  দলটিকে একটি কঠিন পছন্দ করতে হবে এটা দেখা যাচ্ছে যে সিরিয়ায় আসার ফাদির উদ্দেশ্য হল কোরাল সিস্টেমগুলিকে নিরপেক্ষ করা।  তুর্কি ঘাঁটিতে একটি নতুন আক্রমণের বুদ্ধিমত্তা দলটিকে একটি কঠিন পছন্দ করতে বাধ্য করবে...

ডাউনলোড সার্ভার ১


ডাউনলোড সার্ভার ২


Click Now
ভিডিও সার্ভার


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url

Notice

ভিডিও দেখতে পারছেন না? ফেইসবুক ব্রাউজার থেকে লিংকে প্রবেশ করলে ভিডিও দেখতে সমস্যা হবে। তাই ক্রোম, ইউসি ব্রাউজার, ফায়ারফক্স কিংবা অন্য যেকোনো ব্রাউজারে লিংকটি অপেন করে ভিডিও প্লে করুন। তারপরও যদি কাজ না করে তাহলে তাহলে আপনার ওয়েবসাইটটি রিফ্রেশ করুন এবং কয়েক মিনিট পর আবার ট্রাই করুন। যদি ডিভাইসে এড ব্লকার অন করা থাকে, অফ করে দিন নাহয় ভিডিও দেখতে পাবেন না। ভিডিওর প্লে বাটন দেখতে না পেলে, ভিপিএন – ইউএস, জার্মানি, ইউরো ইত্যাদি রিজিয়নে কানেক্ট করে ট্রাই করুন। ভিডিও ডাউনলোড সম্পর্কে জানতে বিস্তারিত দেখুন।