তেসকিলাত ভলিউম ৯ বাংলা সাবটাইটেল

 


তেসকিলাত ভলিউম ৯ বাংলা সাবটাইটেল


গ্রীসে বাধ্যতামূলক অবতরণ নভেম্বরের ফিরাভি অদলবদলের পর, বিমানটি যেটি বাতাসে ত্রুটিপূর্ণ ছিল সেটি উচ্চতা হারাতে শুরু করে।  প্লেনে একটি বড় আতঙ্ক রয়েছে এবং একটি জোরপূর্বক অবতরণ করা হয় গ্রীসে।  এর ফলে সংকট আরও বেড়ে যায় কারণ কাসিমের গ্রিসে প্রবেশে নিষেধাজ্ঞা রয়েছে।  অন্যদিকে, দলের অন্যান্য সদস্য সেরেনকে অনুসরণ করার সময়, তাদের ছবি তোলা হয়।  ফাদি তার বন্ধুদের মনে করতে চায় সেরদার এবং জেহরা কাসিমের সাথে পাসপোর্ট নিয়ন্ত্রণে উত্তেজনাপূর্ণ মুহূর্তগুলো কাটিয়েছে।


  বিমানটি মেরামত না হওয়া পর্যন্ত তারা বিমানবন্দরের হোটেলেই থাকার সিদ্ধান্ত নেয়।  ফাদি হতাশ হন যখন তিনি জানতে পারেন যে তার ভাগ্নে কাসিমকে বহনকারী তার বিমানটি বিধ্বস্ত হয়নি।  কাসিমকে তুরস্কে নিয়ে যাওয়া থেকে বিরত রাখতে তিনি গ্রিসে তার বন্ধু স্টেফানোসের কাছে সাহায্য চান।  CEREN এর নতুন মিশন হল দলকে বর্ণনা করা দলটি সেই ব্যক্তিকে ধরে যে তাদের ছবি তুলেছিল এবং হেডকোয়ার্টারে তাদের জিজ্ঞাসাবাদ করে।


  গেম সেট আপ করার সাথে, তিনি নিশ্চিত যে সেরেন পাঠোদ্ধার করা হয়নি।  এদিকে, চীফ সেরেনকে তার নতুন কাজ জানান এবং দাবি করেন যে সেরদার নেতৃত্বাধীন দলটি পাঠোদ্ধার করতে হবে।  সেরদার এবং জেহরার কঠিন পলায়ন পরিকল্পনা এটি স্পষ্ট হয়ে যাওয়ার পরে যে প্লেনে ত্রুটিটি নাশকতার কারণে হয়েছিল, সের্দার এবং জেহরা, যারা বুঝতে পারে যে ফাদি তাদের পিছনে রয়েছে, তারা সিদ্ধান্ত নেয় যে তাদের যত তাড়াতাড়ি সম্ভব দেশ ত্যাগ করতে হবে।  স্টেফানোস যখন তার লোকদের নিয়ে হোটেলে পৌঁছায়, তখন গ্রীস থেকে বেরিয়ে আসার জন্য একটি কঠিন পালানোর পরিকল্পনা বাস্তবায়িত হয়।

ডাউনলোড সার্ভার ১


ডাউনলোড সার্ভার ২


Click Now
ভিডিও সার্ভার


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url

Notice

ভিডিও দেখতে পারছেন না? ফেইসবুক ব্রাউজার থেকে লিংকে প্রবেশ করলে ভিডিও দেখতে সমস্যা হবে। তাই ক্রোম, ইউসি ব্রাউজার, ফায়ারফক্স কিংবা অন্য যেকোনো ব্রাউজারে লিংকটি অপেন করে ভিডিও প্লে করুন। তারপরও যদি কাজ না করে তাহলে তাহলে আপনার ওয়েবসাইটটি রিফ্রেশ করুন এবং কয়েক মিনিট পর আবার ট্রাই করুন। যদি ডিভাইসে এড ব্লকার অন করা থাকে, অফ করে দিন নাহয় ভিডিও দেখতে পাবেন না। ভিডিওর প্লে বাটন দেখতে না পেলে, ভিপিএন – ইউএস, জার্মানি, ইউরো ইত্যাদি রিজিয়নে কানেক্ট করে ট্রাই করুন। ভিডিও ডাউনলোড সম্পর্কে জানতে বিস্তারিত দেখুন।