তেসকিলাত ভলিউম ৮ বাংলা সাবটাইটেল

 


তেসকিলাত ভলিউম ৮ বাংলা সাবটাইটেল


শ্যুটিং মেটে প্রেসিডেন্ট দলকে নাড়ান ড্রোন হামলায় গুলিবিদ্ধ মেটে প্রেসিডেন্টকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।  মেটেকে জরুরী অস্ত্রোপচারে নিয়ে যাওয়া হলে, সেরদার, যে তার সমস্ত প্রচেষ্টা সত্ত্বেও হত্যাকাণ্ড ঠেকাতে পারে না, ঘটনাটি দেখে হতবাক হয়।  যদিও দলটি ফাদির দ্বারা স্থাপন করা অ্যামবুশ থেকে বাঁচতে সক্ষম হয়, মেটে রাষ্ট্রপতির উপর হামলার খবরে কেঁপে ওঠেন। 


 সদর দফতরে মিটিং, দলটি মেটের প্রতিশোধ নিতে অস্ত্র তুলে নেয়।  ফাদিকে খুঁজে বের করার জন্য প্রতিটি উপায়ে চেষ্টা করা হয়েছে যদিও ফাদির কাছে পৌঁছানোর প্রতিটি উপায়ে চেষ্টা করা হয়েছে, মেটে, ফাদির উপর হামলার অপরাধী, যিনি তার সতর্কতা অবলম্বন করেছিলেন, অদৃশ্য হয়ে গিয়েছিল।  অবশেষে, মহাকাশের সর্বোত্তম প্রচেষ্টায়, একটি সূত্র পাওয়া যায়।  


ফাদির ভাগ্নে কাসিম ফ্রাউইয়ের মাধ্যমে ফাদিতে পৌঁছানোর পরিকল্পনা করা হয়েছে।  কিন্তু একটা বড় সমস্যা হল, কাসিমকে ইসরায়েলি কারাগারে রাখা হয়েছে।  দলটি বুদ্ধিমান খেলবে ফাদিতে পৌঁছানোর অন্য কোনও উপায় খুঁজে না পেয়ে দলটি কাসিমকে আটক করার জন্য একটি চতুর খেলা সেট করে।  ফাদি, যিনি জানতে পারেন যে তুর্কি গোয়েন্দারা তার ভাগ্নে কাসিমের পিছনে রয়েছে, তার সমস্ত উপায় একত্রিত করে এবং এটি প্রতিরোধ করার জন্য ব্যবস্থা নেয়।

ডাউনলোড সার্ভার ১


ডাউনলোড সার্ভার ২


Click Now
ভিডিও সার্ভার


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url

Notice

ভিডিও দেখতে পারছেন না? ফেইসবুক ব্রাউজার থেকে লিংকে প্রবেশ করলে ভিডিও দেখতে সমস্যা হবে। তাই ক্রোম, ইউসি ব্রাউজার, ফায়ারফক্স কিংবা অন্য যেকোনো ব্রাউজারে লিংকটি অপেন করে ভিডিও প্লে করুন। তারপরও যদি কাজ না করে তাহলে তাহলে আপনার ওয়েবসাইটটি রিফ্রেশ করুন এবং কয়েক মিনিট পর আবার ট্রাই করুন। যদি ডিভাইসে এড ব্লকার অন করা থাকে, অফ করে দিন নাহয় ভিডিও দেখতে পাবেন না। ভিডিওর প্লে বাটন দেখতে না পেলে, ভিপিএন – ইউএস, জার্মানি, ইউরো ইত্যাদি রিজিয়নে কানেক্ট করে ট্রাই করুন। ভিডিও ডাউনলোড সম্পর্কে জানতে বিস্তারিত দেখুন।