তেসকিলাত ভলিউম ৭ বাংলা সাবটাইটেল

 


তেসকিলাত ভলিউম ৭


 দলটি ফাদিকে একটি শিক্ষা দেয় সে সেরদারকে ভুলতে পারে না, জেহরা এবং হুলকি, যারা সন্ত্রাসীদের বিশ্বাসঘাতকতার পরিকল্পনা প্রতিরোধ করতে আত্মসমর্পণ করে তাদের জীবনকে লাইনে রেখেছিল, তারা মৃত্যুর মুখোমুখি।  পিনার এবং হাক্কি, যারা সন্ত্রাসীদের সামনে সাংবাদিক হিসাবে এই অঞ্চলে ছিল, তারাও সেখানে আসে।  ফাদির সুখ দীর্ঘস্থায়ী হয় না, যিনি মনে করেন যে তিনি SİHAs কে নিষ্ক্রিয় করেছেন যার সাহায্যে তিনি নিরাপত্তা প্রোটোকলগুলি সমাধান করেছেন। 


 ফাদি, যে বোঝে যে দল তার জন্য যে খেলা প্রস্তুত করেছে এবং সে যা করেছে তাতে অবাক হয়েছে, তার অবস্থান হারানোর বিপদের মুখোমুখি হবেন!  ফাদি কোম্পানির কাছ থেকে একটি শেষ সুযোগ চায়, যে দলটি ফাদির পরিকল্পনা ভেস্তে দিয়েছিল, হুলকিকে, যার অবস্থা আরও খারাপ হচ্ছে, তাকে হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য দেশে ফিরে আসে৷  চিকিৎসাধীন হুলকি তার নিজের স্বাস্থ্যের চেয়ে তার বাবার জন্য বেশি চিন্তিত।  


ফাদির ব্যর্থতা কোম্পানিতে দারুণ অস্বস্তি তৈরি করে।  কোম্পানির সিদ্ধান্তের সমর্থনে, ফাদি নিজেকে প্রমাণ করার একটি শেষ সুযোগ দাবি করে।  সেরেন সেরদারকে হত্যা করার আদেশ পান তার আনুগত্য সন্দেহ করে, সেরেন সেরদারকে হত্যা করার জন্য প্রধানের কাছ থেকে নির্দেশ পান।  নিজেকে আবারো প্রমাণ করতে এই দায়িত্ব পালন করতে হবে সেরেনকে।  এদিকে, ইন্টারনেটে ছড়িয়ে পড়া একটি ভিডিও আলোড়ন সৃষ্টি করে।  দলটি আঙ্কারায় একজন উচ্চপদস্থ রাষ্ট্রীয় কর্মকর্তার বিরুদ্ধে পরিকল্পিত হত্যার ষড়যন্ত্রের বিরুদ্ধে সতর্ক রয়েছে।

ডাউনলোড সার্ভার ১


ডাউনলোড সার্ভার ২


Click Now
ভিডিও সার্ভার


Next Post Previous Post
1 Comments
  • Unknown
    Unknown 1 March 2022 at 21:48

    Valooo

Add Comment
comment url

Notice

ভিডিও দেখতে পারছেন না? ফেইসবুক ব্রাউজার থেকে লিংকে প্রবেশ করলে ভিডিও দেখতে সমস্যা হবে। তাই ক্রোম, ইউসি ব্রাউজার, ফায়ারফক্স কিংবা অন্য যেকোনো ব্রাউজারে লিংকটি অপেন করে ভিডিও প্লে করুন। তারপরও যদি কাজ না করে তাহলে তাহলে আপনার ওয়েবসাইটটি রিফ্রেশ করুন এবং কয়েক মিনিট পর আবার ট্রাই করুন। যদি ডিভাইসে এড ব্লকার অন করা থাকে, অফ করে দিন নাহয় ভিডিও দেখতে পাবেন না। ভিডিওর প্লে বাটন দেখতে না পেলে, ভিপিএন – ইউএস, জার্মানি, ইউরো ইত্যাদি রিজিয়নে কানেক্ট করে ট্রাই করুন। ভিডিও ডাউনলোড সম্পর্কে জানতে বিস্তারিত দেখুন।