তেসকিলাত ভলিউম ১৪ বাংলা সাবটাইটেল

 


তেসকিলাত ভলিউম ১৪ বাংলা সাবটাইটেল 

১ম সিজন সমাপ্ত


পিনারের জীবন বিপদে আছে ফাদি যে গাড়িতে ছিল তার দুর্ঘটনার পর সুযোগের সদ্ব্যবহার করে পালানোর চেষ্টা করে।  দুর্ঘটনার পর শুরু হওয়া সংঘর্ষের সময় গাড়িতে আটকে পড়ায় পিনার জীবন বিপন্ন। 


 সন্ত্রাসী হওয়ার পরে সে প্লেন হাইজ্যাক করার পরে, সেরদার বুঝতে পারে যে বিমানে বড় হামলার পরিকল্পনা সত্যি হবে।  যখন তিনি সনাক্ত করেন যে বিমানে একটি বোমা আছে, তিনি আক্রমণ প্রতিরোধ করার জন্য ব্যবস্থা নেন।  হারিয়ে যাওয়া বিমানে মৃত্যু ও জীবন সংগ্রাম যখন ফাদি পালিয়ে গেছে এবং সেরদার যে বিমানে ছিল সেটি হাইজ্যাক করা হয়েছে এই তথ্য জানার পর দলটি সতর্ক হয়ে ওঠে। 


 বোমা নিষ্ক্রিয় করার জন্য সময়ের বিরুদ্ধে প্রতিযোগিতায়, সেরদার কোণঠাসা হয়ে পড়ে যখন আক্রমণকারীরা জানতে পারে যে বিমানে একজন গোয়েন্দা কর্মকর্তা রয়েছে।  সেরেন আক্রমণ পরিকল্পনার অংশ হিসাবে তার কার্যক্রম চালিয়ে যাওয়ার সময়, তার অনুসরণকারী দল জানতে পারে যে আরেকটি আক্রমণ পরিকল্পনা করা হয়েছে।

ডাউনলোড সার্ভার ১


ডাউনলোড সার্ভার ২


Click Now
ভিডিও সার্ভার


Next Post Previous Post
1 Comments
  • Unknown
    Unknown 8 February 2022 at 19:01

    ১৪ভলিউম কই

Add Comment
comment url

Notice

ভিডিও দেখতে পারছেন না? ফেইসবুক ব্রাউজার থেকে লিংকে প্রবেশ করলে ভিডিও দেখতে সমস্যা হবে। তাই ক্রোম, ইউসি ব্রাউজার, ফায়ারফক্স কিংবা অন্য যেকোনো ব্রাউজারে লিংকটি অপেন করে ভিডিও প্লে করুন। তারপরও যদি কাজ না করে তাহলে তাহলে আপনার ওয়েবসাইটটি রিফ্রেশ করুন এবং কয়েক মিনিট পর আবার ট্রাই করুন। যদি ডিভাইসে এড ব্লকার অন করা থাকে, অফ করে দিন নাহয় ভিডিও দেখতে পাবেন না। ভিডিওর প্লে বাটন দেখতে না পেলে, ভিপিএন – ইউএস, জার্মানি, ইউরো ইত্যাদি রিজিয়নে কানেক্ট করে ট্রাই করুন। ভিডিও ডাউনলোড সম্পর্কে জানতে বিস্তারিত দেখুন।