তেসকিলাত ভলিউম ১৫ বাংলা সাবটাইটেল

 


তেসকিলাত ভলিউম ১৫ বাংলা সাবটাইটেল


বিমানে করে এমআইটি ভবনে পরিকল্পিত হামলা ঠেকানো সেরদার সেদিন থেকেই নিখোঁজ।  মধ্যবর্তী সময়ের মধ্যে সর্বত্র সার্দারের সন্ধান করে, দলটি অবশেষে পোল্যান্ডে তাদের হারিয়ে যাওয়া বন্ধুদের সন্ধান পায় এবং পদক্ষেপ নেয়। 


 একজন অপ্রত্যাশিত ব্যক্তি সেরদারকে সাহায্য করতে আসে, যে একটি কঠিন পরিস্থিতিতে, কিন্তু সেরদারের একটি বড় সমস্যা রয়েছে যা সবাইকে গভীরভাবে প্রভাবিত করবে।  অন্যদিকে, দলটির সাথে দেখা করার জন্য একজন নতুন ব্যক্তি রয়েছে: হালিত চেয়ারম্যান কোম্পানিটি ফাদির মৃত্যুর পর 6 তম অঞ্চলের জন্য একটি নতুন নাম বেছে নেয়, যেটিতে তুরস্ক রয়েছে।  


এই ব্যক্তি হল Yıldırım, যার সাথে হালিত রাষ্ট্রপতি ভালভাবে পরিচিত এবং যার অতীত শত্রুতা রয়েছে।  Yıldırım-এর প্রথম কর্তব্য হল বিশ্ব জনমতের সামনে তুর্কি রাষ্ট্রকে শেখানো, যেটি সাম্প্রতিক বছরগুলিতে তার খনন কার্যক্রমকে ত্বরান্বিত করেছে।  দ্য অর্গানাইজেশনের প্রযোজনা টিআইএমএসএন্ডবি প্রোডাকশন দ্বারা পরিচালিত হয় এবং তৈমুর সাভসি এবং বুরাক সাগিয়াসার দ্বারা প্রযোজনা করা হয়।  

ডাউনলোড সার্ভার ১


ডাউনলোড সার্ভার ২


Click Now
ভিডিও সার্ভার


Next Post Previous Post
1 Comments
  • Unknown
    Unknown 26 February 2022 at 23:04

    15 ep koi

Add Comment
comment url

Notice

ভিডিও দেখতে পারছেন না? ফেইসবুক ব্রাউজার থেকে লিংকে প্রবেশ করলে ভিডিও দেখতে সমস্যা হবে। তাই ক্রোম, ইউসি ব্রাউজার, ফায়ারফক্স কিংবা অন্য যেকোনো ব্রাউজারে লিংকটি অপেন করে ভিডিও প্লে করুন। তারপরও যদি কাজ না করে তাহলে তাহলে আপনার ওয়েবসাইটটি রিফ্রেশ করুন এবং কয়েক মিনিট পর আবার ট্রাই করুন। যদি ডিভাইসে এড ব্লকার অন করা থাকে, অফ করে দিন নাহয় ভিডিও দেখতে পাবেন না। ভিডিওর প্লে বাটন দেখতে না পেলে, ভিপিএন – ইউএস, জার্মানি, ইউরো ইত্যাদি রিজিয়নে কানেক্ট করে ট্রাই করুন। ভিডিও ডাউনলোড সম্পর্কে জানতে বিস্তারিত দেখুন।