তেসকিলাত ভলিউম ২১ বাংলা সাবটাইটেল

 


এরিয়েল, সেরদার এবং জেহরা দ্বারা বন্দী, জাহাজ থেকে চুরি করা গোপনীয় তথ্যের অবস্থান প্রকাশ করার বিনিময়ে তার জীবন বাঁচানোর জন্য প্রার্থনা করে। 


 হাক্কি এবং হুলকি, ইউসুফের সাথে একত্রে কারাগার থেকে বেরিয়ে আসার পথ খুঁজছেন, যা একটি বিপদজনক অবস্থায় চলে গেছে।  তারা কারাগার থেকে পালাতে সক্ষম হয়, কিন্তু ইসরায়েলের মোস্ট ওয়ান্টেড ব্যক্তিত্ব হয়ে ওঠে। 


 সঙ্কট পূর্ণ একটি মহান অব্যাহতি অপারেশন তাদের জন্য অপেক্ষা করছে.  কয়েক বছর পরে চেটিন এবং পিনারের দেখা হওয়ার পরে, পিনার বেশ বিভ্রান্ত।  জোয়ার-ভাটার অভিজ্ঞতা সত্ত্বেও পিনারকে সব মূল্যে ইয়াগমুরকে রক্ষা করতে হবে।  সেরদার এবং জেহরা যখন অ্যারিয়েল ডেটা লুকিয়ে রাখার জায়গায় যায়, তখন বিদেশী গোয়েন্দারা তাদের অনুসরণ করে। রিয়েল, সেরদার এবং জেহরাকে নিয়ে ইসরায়েলে তুর্কি দূতাবাসে প্রবেশ করায় একটি বড় আন্তর্জাতিক কূটনৈতিক সংকটের ঝুঁকি রয়েছে। 

 দ্য অর্গানাইজেশনের প্রযোজনা টিআইএমএসএন্ডবি প্রোডাকশন দ্বারা পরিচালিত হয় এবং তৈমুর সাভসি এবং বুরাক সাগিয়াসার দ্বারা প্রযোজনা করা হয়। 

ডাউনলোড সার্ভার ১


ডাউনলোড সার্ভার ২


Click Now
ভিডিও সার্ভার


Next Post Previous Post
1 Comments
  • Unknown
    Unknown 18 February 2022 at 00:41

    Koy vedio??

Add Comment
comment url

Notice

ভিডিও দেখতে পারছেন না? ফেইসবুক ব্রাউজার থেকে লিংকে প্রবেশ করলে ভিডিও দেখতে সমস্যা হবে। তাই ক্রোম, ইউসি ব্রাউজার, ফায়ারফক্স কিংবা অন্য যেকোনো ব্রাউজারে লিংকটি অপেন করে ভিডিও প্লে করুন। তারপরও যদি কাজ না করে তাহলে তাহলে আপনার ওয়েবসাইটটি রিফ্রেশ করুন এবং কয়েক মিনিট পর আবার ট্রাই করুন। যদি ডিভাইসে এড ব্লকার অন করা থাকে, অফ করে দিন নাহয় ভিডিও দেখতে পাবেন না। ভিডিওর প্লে বাটন দেখতে না পেলে, ভিপিএন – ইউএস, জার্মানি, ইউরো ইত্যাদি রিজিয়নে কানেক্ট করে ট্রাই করুন। ভিডিও ডাউনলোড সম্পর্কে জানতে বিস্তারিত দেখুন।