তেসকিলাত ভলিউম ২২ বাংলা সাবটাইটেল

 


ইলদিরিম, যিনি এরিয়েলের অপসারণ এবং কোম্পানির সাথে তার সম্পর্কের অবনতি নিয়ে একটি কঠিন পরিস্থিতির মধ্যে রয়েছেন, ইস্রায়েলে যা ঘটেছিল তার প্রতিশোধ নিতে পদক্ষেপ নেয়।  যখন দলটি সেরেন টাকা ভর্তি ব্যাগ রেখে যাওয়া লোকটির উপর ভিত্তি করে পরিকল্পনাটি কী ছিল তা বোঝার চেষ্টা করছে, তখন দেখা যাচ্ছে যে এই রহস্যময় মানুষটি আসলে ইয়াগমুরের পরে।



 ইয়াগমুরকে অপহরণ করার পর, দলটি একত্রিত হয় এবং চার দিক থেকে কাজ শুরু করে।  তবে অপ্রত্যাশিত ঘটনা দলকে কঠিন পরিস্থিতিতে ফেলবে।



 পিনার যখন ইয়াগমুরের অপহরণ সম্পর্কে একটি ক্লু খুঁজে পাওয়ার আশায় চেটিনের কাছে যায়, তখন সে যে সত্যটি শিখে তা আরও বড় হুমকি প্রকাশ করে।  ইয়াগমুরের অপহরণকারীদের প্রস্তাবটি সদর দফতরে অনুরণিত হয়।

 

Çağlar Ertuğrul, যিনি ইজমিরে তার পৃথকীকরণের দিনগুলি কাটিয়েছেন, বলেছেন যে তিনি রান্না এবং খাওয়া উভয়ই পছন্দ করেন।  "কিসের জন্য সে তার স্বপ্ন ছেড়ে দেবে?"  একটি প্রশ্ন জিজ্ঞাসা করা হয়েছিল।


 Çağlar Ertuğrul উত্তর দিলেন, "কয়েক বিলিয়ন ডলার"।  এই টাকা দেওয়া হলে টেসকিল্যাট অভিনেতা তার স্বপ্নকে দূরে সরিয়ে দেবেন।  অবশ্যই, অভিনেতা এই কথাগুলি কিছুটা রসিকতার সাথে বলেছেন।  আসুন আপনাকে এটিও মনে করিয়ে দিই।


 অভিনেতা বলেন, "মানুষের স্বপ্ন পূরণ না হলেও ঠিক আছে। কারণ সেখানে পৌঁছানোই আপনাকে বাঁচিয়ে রাখে। আপনি কোনো না কোনোভাবে আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন, কিন্তু আপনি আপনার স্বপ্নে পৌঁছাতে পারবেন না"।  .  তিনি বলেছিলেন যে তিনি খুব খুশি হবেন যদি তিনি এমন একটি দ্বীপে থাকেন যেখানে তার জন্য পর্যাপ্ত উপায়ে প্রাণী প্রচুর ছিল।

 অভিনেতা, যিনি সঙ্গীত ভালবাসেন, ব্যাখ্যা করেছেন যে তিনি বিদেশী রক থেকে শাস্ত্রীয় সঙ্গীত পর্যন্ত বিভিন্ন ঘরানার গান শোনেন।  তিনি বিরক্ত হলে গান শোনেন বলে অভিব্যক্তি প্রকাশ করে, অভিনেতা যোগ করেছেন যে প্রাচীনকালে আনাতোলিয়ার এজিয়ান উপকূল কেমন ছিল সে সম্পর্কে তিনি খুব আগ্রহী।


 কোয়ারেন্টাইনে তিনি যে হাস্যকর কাজটি করেছিলেন তা ছিল বাইরে যাওয়া ব্যাখ্যা করে, কাগলার এরতুগরুল আরও বলেছিলেন যে তিনি কেবল তার প্রয়োজনে বাইরে গিয়েছিলেন।

ডাউনলোড সার্ভার ১


ডাউনলোড সার্ভার ২


Click Now
ভিডিও সার্ভার


Next Post Previous Post
2 Comments
  • মেহেদী
    মেহেদী 15 February 2022 at 16:16

    প্লে করে কিভাবে কিছুই তো নাই?

  • Zamil
    Zamil 15 February 2022 at 22:26

    ভলিউম ২২ প্লে হচ্ছে না।

Add Comment
comment url

Notice

ভিডিও দেখতে পারছেন না? ফেইসবুক ব্রাউজার থেকে লিংকে প্রবেশ করলে ভিডিও দেখতে সমস্যা হবে। তাই ক্রোম, ইউসি ব্রাউজার, ফায়ারফক্স কিংবা অন্য যেকোনো ব্রাউজারে লিংকটি অপেন করে ভিডিও প্লে করুন। তারপরও যদি কাজ না করে তাহলে তাহলে আপনার ওয়েবসাইটটি রিফ্রেশ করুন এবং কয়েক মিনিট পর আবার ট্রাই করুন। যদি ডিভাইসে এড ব্লকার অন করা থাকে, অফ করে দিন নাহয় ভিডিও দেখতে পাবেন না। ভিডিওর প্লে বাটন দেখতে না পেলে, ভিপিএন – ইউএস, জার্মানি, ইউরো ইত্যাদি রিজিয়নে কানেক্ট করে ট্রাই করুন। ভিডিও ডাউনলোড সম্পর্কে জানতে বিস্তারিত দেখুন।