The Golden Throne- সোনার সিংহাসন


 পনের শতক.  কয়েক শতাব্দী ধরে ইউরেশিয়ার বিস্তীর্ণ অঞ্চলে, মহান চেঙ্গিস খানের বংশধরেরা নিজেদের তৈরি করেছে এবং বিদেশী রাজ্যগুলিকে চূর্ণ করেছে।  তাদের মধ্যে একজন হলেন কিংবদন্তি আবুলখায়ের শাইবানি, যিনি হোয়াইট হোর্ডে ক্ষমতা দখল করেছিলেন।


  সিংহাসনের দুই বৈধ উত্তরাধিকারী, কেরেই এবং জানিবেক, যাযাবর উপজাতিদের অংশকে কঠোর শাসককে ছেড়ে যাওয়ার আহ্বান জানান।  দেশ-ই-কিপচাকের সুদূর পশ্চিম থেকে ঝেতিসুতে মোগোলিস্তানে স্থানান্তরিত করার পর, তারা তাদের প্রাচীন শানিরাক আক ওর্দা, কাজাখ খানাতে পুনরুজ্জীবিত করে।  


প্রথম খান জোচি এবং উরুস খান, সুলতান কেরির সরাসরি বংশধর নির্বাচিত হন।  এখানে, প্রতিশ্রুত জমি যখন আপনি শান্তিপূর্ণভাবে এবং স্বাধীনভাবে বসবাস করতে পারেন।  তবে শত্রুরা ক্র্যাডেল এবং রক্তাক্ত যুদ্ধ, কঠিন পরীক্ষা, ক্ষতির তিক্ততা এবং বিজয়ের আনন্দের মধ্যেও ভঙ্গুর কাজাখ খানাতেকে শ্বাসরোধ করার চেষ্টা 


সার্ভার ১


সার্ভার ২


সার্ভার ৩


Next Post Previous Post
1 Comments
  • Unknown
    Unknown 12 February 2022 at 21:01

    Onak sondor hoisa,, Zazakallahu khairan

Add Comment
comment url

Notice

ভিডিও দেখতে পারছেন না? ফেইসবুক ব্রাউজার থেকে লিংকে প্রবেশ করলে ভিডিও দেখতে সমস্যা হবে। তাই ক্রোম, ইউসি ব্রাউজার, ফায়ারফক্স কিংবা অন্য যেকোনো ব্রাউজারে লিংকটি অপেন করে ভিডিও প্লে করুন। তারপরও যদি কাজ না করে তাহলে তাহলে আপনার ওয়েবসাইটটি রিফ্রেশ করুন এবং কয়েক মিনিট পর আবার ট্রাই করুন। যদি ডিভাইসে এড ব্লকার অন করা থাকে, অফ করে দিন নাহয় ভিডিও দেখতে পাবেন না। ভিডিওর প্লে বাটন দেখতে না পেলে, ভিপিএন – ইউএস, জার্মানি, ইউরো ইত্যাদি রিজিয়নে কানেক্ট করে ট্রাই করুন। ভিডিও ডাউনলোড সম্পর্কে জানতে বিস্তারিত দেখুন।