তেসকিলাত ভলিউম ২৮ বাংলা সাবটাইটেল

 


শেষ পর্বে কি হবে?

teskilat, teskilat volume 28, onubadplatform, onubad platform, তেসকিলাত ভলিউম ২৮, তেসকিলাত, অনুবাদ প্ল্যাটফর্ম,


 বিমানবন্দরে অভিযান বোমার মতো দেশের এজেন্ডায় পড়ে।  এই অভিযান নির্মূল করতে দলটি চার দিকে কাজ শুরু করে।  জিম্মি ও জেহরা দুজনকেই বাঁচাতে গিয়ে যে একটা বড় বিপদ আসতে চলেছে সেটা ভিতরে থাকা সেরদার জানে না।


 যদিও আক্রমণকারীদের লক্ষ্য পূর্ব ভূমধ্যসাগরীয় চুক্তি বলে মনে হয়, তবে আশ্চর্যজনক ঘটনাগুলি সদর দফতরে একটি বোমার প্রভাব তৈরি করে।  এই হামলা কি আসলেই সন্ত্রাসী হামলা?  মুখোশধারীদের নতুন গেম, যা Yıldırım এর পরিকল্পনার সাথে খেলায় এসেছে, প্রত্যাশার চেয়ে অনেক বড়

নেমেসিসের জন্য বোতাম টিপানো হয়েছে।  সেরদার এবং তার পুরো দলের জন্য আরও চ্যালেঞ্জিং যাত্রা অপেক্ষা করছে।  আর এই যাত্রা খুলে দেবে অতীতের দুয়ার।

ডাউনলোড সার্ভার ১


ডাউনলোড সার্ভার ২


Click Now
ভিডিও সার্ভার


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url

Notice

ভিডিও দেখতে পারছেন না? ফেইসবুক ব্রাউজার থেকে লিংকে প্রবেশ করলে ভিডিও দেখতে সমস্যা হবে। তাই ক্রোম, ইউসি ব্রাউজার, ফায়ারফক্স কিংবা অন্য যেকোনো ব্রাউজারে লিংকটি অপেন করে ভিডিও প্লে করুন। তারপরও যদি কাজ না করে তাহলে তাহলে আপনার ওয়েবসাইটটি রিফ্রেশ করুন এবং কয়েক মিনিট পর আবার ট্রাই করুন। যদি ডিভাইসে এড ব্লকার অন করা থাকে, অফ করে দিন নাহয় ভিডিও দেখতে পাবেন না। ভিডিওর প্লে বাটন দেখতে না পেলে, ভিপিএন – ইউএস, জার্মানি, ইউরো ইত্যাদি রিজিয়নে কানেক্ট করে ট্রাই করুন। ভিডিও ডাউনলোড সম্পর্কে জানতে বিস্তারিত দেখুন।