তেসকিলাত ভলিউম ২৯ বাংলা সাবটাইটেল

 


 teskilat, teskilat volume 29, onubadplatform, onubad platform, তেসকিলাত ভলিউম ২৯, তেসকিলাত, অনুবাদ প্ল্যাটফর্ম,

শেষ পর্বে কি হবে?


  স্কোয়াড যখন বিমানবন্দর আক্রমণের ফলে উদ্ভূত নতুন পরিস্থিতির সাথে সামঞ্জস্য করার চেষ্টা করে, তখন এলসির উপস্থিতি সবকিছুকে বিশৃঙ্খলার মধ্যে ফেলে দেয়।  দলটি সেই দূতকে খুঁজে বের করার একটি প্রয়াস শুরু করে যা তারা বিশ্বাস করে যে নেমেসিসের সাথে যুক্ত।  এই অভিযানের ফলে নতুন তথ্য প্রকাশিত হয়েছে।  Serdar এবং Elçi মধ্যে সম্পর্ক কি?

অন্যদিকে, হাক্কি এবং উজার, বার্সের নির্দোষতা প্রমাণ করার জন্য তথ্য সন্ধান করে।  উজার নতুন অ্যাডভেঞ্চারের জন্য উন্মুখ।  Yldrm এবং Elçi যখন তাদের পরিকল্পনাগুলিকে কাজে লাগাবে তখন আমাদের দল যে পদক্ষেপ নেবে তাতে কোন ছদ্মবেশ থাকবে না।


Teşkilat (এজেন্সি) পর্ব 29 সারাংশ


 শেষ অপারেশনে সন্ত্রাসী সংগঠনের উচ্চপদস্থ সদস্যদের নিরপেক্ষকরণের ফলে ইলদিরিম এবং এলসি একটি নতুন পরিকল্পনা তৈরি করে।  এলসি যখন একজন অপ্রত্যাশিত ব্যক্তিকে সরিয়ে দেয়, তখন দলটি ইলদিরিমের পিছনে যায়।  এই নতুন অ্যাডভেঞ্চার লোকসানও বয়ে আনবে।  Yıldirım সংগঠনের পুনর্গঠন করার জন্য একটি শক্তিশালী প্রতিরক্ষা ব্যবস্থা অনুসরণ করে।  দলের সদস্যরা যখন এটি প্রতিরোধ করার জন্য তাদের অনুপ্রবেশের পরিকল্পনাকে কাজে লাগায়, তখন তারা জানে না যে তারা একটি এজেন্ডা পরিবর্তনকারী ইভেন্টে আকৃষ্ট হয়েছে।  ভাবছেন যে এলসি মারা গেছে, দলটি একটি বড় অচলাবস্থার মাঝখানে, এবং সেরদার অতীতের শোডাউনের মাঝখানে।

ডাউনলোড সার্ভার ১


ডাউনলোড সার্ভার ২


Click Now
ভিডিও সার্ভার


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url

Notice

ভিডিও দেখতে পারছেন না? ফেইসবুক ব্রাউজার থেকে লিংকে প্রবেশ করলে ভিডিও দেখতে সমস্যা হবে। তাই ক্রোম, ইউসি ব্রাউজার, ফায়ারফক্স কিংবা অন্য যেকোনো ব্রাউজারে লিংকটি অপেন করে ভিডিও প্লে করুন। তারপরও যদি কাজ না করে তাহলে তাহলে আপনার ওয়েবসাইটটি রিফ্রেশ করুন এবং কয়েক মিনিট পর আবার ট্রাই করুন। যদি ডিভাইসে এড ব্লকার অন করা থাকে, অফ করে দিন নাহয় ভিডিও দেখতে পাবেন না। ভিডিওর প্লে বাটন দেখতে না পেলে, ভিপিএন – ইউএস, জার্মানি, ইউরো ইত্যাদি রিজিয়নে কানেক্ট করে ট্রাই করুন। ভিডিও ডাউনলোড সম্পর্কে জানতে বিস্তারিত দেখুন।