সাভাসজি ভলিউম ৫৫ বাংলা সাবটাইটেল

 সেলকুক কি ইয়ারুক হায়দারকে যে দড়িতে ফাঁসিতে ঝুলানো হয়েছিল তা থেকে বাঁচাতে পেরেছিলেন?


 

 সোর্ড টিম যখন তাদের মনে এই প্রশ্ন নিয়ে হায়দারের কাছে ছুটে যায়, তখন কর্নেল কোপুজ, তুর্কি ইউনিয়ন সৈন্যদের সাথে, আমেরিকান সৈন্যদের বাধা অতিক্রম করতে তার জীবন দেয়।  যাইহোক, Kılıç টিম এবং কোপুজ কর্নেলের খবর সদর দপ্তরে দারুণ উত্তেজনা সৃষ্টি করে।  কুটালমিস পাশা তার পরিকল্পনার সাথে সঙ্গতি রেখে পদক্ষেপ নিচ্ছেন, সময় কম হচ্ছে।


এদিকে, কারন নিষ্ক্রিয় থাকেন না, Kılıç টিম যে পরিস্থিতির মধ্যে রয়েছে তার সদ্ব্যবহার করে এবং তার খারাপ খেলা দিয়ে তুরস্ককে একটি বড় আন্তর্জাতিক সংকটের দ্বারপ্রান্তে টেনে আনার লক্ষ্য রাখে।

সার্ভারডাউনলোড লিংক
সার্ভার-১

সার্ভার-২

ভিডিও সার্ভার


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url

Notice

ভিডিও দেখতে পারছেন না? ফেইসবুক ব্রাউজার থেকে লিংকে প্রবেশ করলে ভিডিও দেখতে সমস্যা হবে। তাই ক্রোম, ইউসি ব্রাউজার, ফায়ারফক্স কিংবা অন্য যেকোনো ব্রাউজারে লিংকটি অপেন করে ভিডিও প্লে করুন। তারপরও যদি কাজ না করে তাহলে তাহলে আপনার ওয়েবসাইটটি রিফ্রেশ করুন এবং কয়েক মিনিট পর আবার ট্রাই করুন। যদি ডিভাইসে এড ব্লকার অন করা থাকে, অফ করে দিন নাহয় ভিডিও দেখতে পাবেন না। ভিডিওর প্লে বাটন দেখতে না পেলে, ভিপিএন – ইউএস, জার্মানি, ইউরো ইত্যাদি রিজিয়নে কানেক্ট করে ট্রাই করুন। ভিডিও ডাউনলোড সম্পর্কে জানতে বিস্তারিত দেখুন।