তেসকিলাত ভলিউম ৩০ বাংলা সাবটাইটেল

 


তেসকিলাত ভলিউম ৩০ 

 হাক্কি এবং উজায় বারিশকে নির্দোষ প্রমাণ করার চেষ্টা করছেন।  দলটি যখন বিমানবন্দরে হামলার পরে উদ্ভূত নতুন পরিস্থিতির সাথে খাপ খাইয়ে নেওয়ার চেষ্টা করে, তখন এলসির আগমন সমস্ত ভারসাম্য পরিবর্তন করে।  দলটি সেই দূতকে খুঁজে বের করার জন্য একটি অপারেশন পরিচালনা করে যাকে তারা মনে করে নেমেসিসের সাথে সংযুক্ত।


 এই অপারেশন ধন্যবাদ, নতুন তথ্য প্রকাশ করা হয়.  সেরদার এবং এলসির মধ্যে কি ধরনের সংযোগ আছে?  অন্যদিকে, Hakkı এবং Uzay বারিশের নির্দোষতা প্রমাণ করার জন্য সূত্র অনুসরণ করে।


 উজায় নতুন চমকের অপেক্ষায়।  যখন Yıldirım এবং Elçi তাদের পরিকল্পনাকে কাজে লাগাবে, তখন আমাদের দল যে পদক্ষেপ নেবে তাতে কোন কসরত থাকবে না।  এখানে 30তম পর্বের ট্রেলার এবং Teşkilat (দ্য এজেন্সি) এর পর্বের সারাংশ রয়েছে।


শেষ পর্বে কি হবে?


 শেষ অপারেশনে সন্ত্রাসী গোষ্ঠীর উচ্চপদস্থ সদস্যদের নির্মূল করার পর, ইলদিরিম এবং এলসি একটি নতুন কৌশল তৈরি করে।  এলসি একজন অপ্রত্যাশিত ব্যক্তিকে নির্মূল করার পর ক্রু Yldrm-এর জন্য যায়।  এই নতুন প্রচেষ্টা তার বাধা ছাড়া হবে না.  কোম্পানির সংস্কারের জন্য, Yldrm একটি শক্তিশালী প্রতিরক্ষা ব্যবস্থা অনুসরণ করে।  দলের সদস্যরা যখন এটি প্রতিরোধ করার জন্য তাদের অনুপ্রবেশের কৌশল প্রয়োগ করে, তখন তারা সম্পূর্ণরূপে অজ্ঞাত থাকে যে তারা একটি এজেন্ডা-বদলকারী ইভেন্টে চুষে গেছে।  ক্রু একটি বিশাল অচলাবস্থার মধ্যে রয়েছে, এবং সেরদার অতীত থেকে একটি শোডাউনের মধ্যে রয়েছে, বিশ্বাস করে এলসি মারা গেছে।

ডাউনলোড সার্ভার ১


ডাউনলোড সার্ভার ২


Click Now
ভিডিও সার্ভার


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url

Notice

ভিডিও দেখতে পারছেন না? ফেইসবুক ব্রাউজার থেকে লিংকে প্রবেশ করলে ভিডিও দেখতে সমস্যা হবে। তাই ক্রোম, ইউসি ব্রাউজার, ফায়ারফক্স কিংবা অন্য যেকোনো ব্রাউজারে লিংকটি অপেন করে ভিডিও প্লে করুন। তারপরও যদি কাজ না করে তাহলে তাহলে আপনার ওয়েবসাইটটি রিফ্রেশ করুন এবং কয়েক মিনিট পর আবার ট্রাই করুন। যদি ডিভাইসে এড ব্লকার অন করা থাকে, অফ করে দিন নাহয় ভিডিও দেখতে পাবেন না। ভিডিওর প্লে বাটন দেখতে না পেলে, ভিপিএন – ইউএস, জার্মানি, ইউরো ইত্যাদি রিজিয়নে কানেক্ট করে ট্রাই করুন। ভিডিও ডাউনলোড সম্পর্কে জানতে বিস্তারিত দেখুন।