সাভাসজি ভলিউম ২৬ বাংলা সাবটাইটেল

 Kırlıl পাশা কি পিয়া সম্পর্কে তার সন্দেহের জন্য ন্যায়সঙ্গত?  কর্নেল কোপুজের জীবনে পিয়া এর প্রবেশ কি টেমোর মহাপরিকল্পনার অংশ?  কপুজ কর্নেল, যিনি পিয়াদের বাড়ির সমস্ত কিছু জানেন না, এখন মৃত্যু এবং জীবনের মধ্যে একটি সূক্ষ্ম রেখা রয়েছে।


ক্যাপ্টেন হায়দার তার ইউনিফর্মটি ছেড়ে দিতে বদ্ধপরিকর যেটি তিনি বছরের পর বছর ধরে গর্বিতভাবে পরে আসছেন।  ইয়র্ক হায়দারকে পদত্যাগ করা থেকে রোধ করা ততটা সহজ হবে না যতটা তারা ভাবে, কিন্তু কাগানের হস্তক্ষেপ হায়দারকে আরও একবার ভাবতে বাধ্য করবে।


ইতিমধ্যে, Kılıç টিম সন্ত্রাসীদের আটক করার জন্য পদক্ষেপ নেয় যাদের টেমোর সাথে সম্পর্ক আগত বুদ্ধিমত্তা অনুসারে নির্ধারিত হয়েছে।  এই অপারেশনে, যেখানে উত্তেজনা বাড়ছে, যে ঘটনাগুলি বিকাশ করছে তা দলটিকে মৃত্যুর মুখোমুখি করবে এবং তারা কিলিক দলে অমার্জনীয় চিহ্ন রেখে যাবে...

সার্ভারডাউনলোড লিংক
সার্ভার-১

সার্ভার-২

ভিডিও সার্ভার


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url

Notice

ভিডিও দেখতে পারছেন না? ফেইসবুক ব্রাউজার থেকে লিংকে প্রবেশ করলে ভিডিও দেখতে সমস্যা হবে। তাই ক্রোম, ইউসি ব্রাউজার, ফায়ারফক্স কিংবা অন্য যেকোনো ব্রাউজারে লিংকটি অপেন করে ভিডিও প্লে করুন। তারপরও যদি কাজ না করে তাহলে তাহলে আপনার ওয়েবসাইটটি রিফ্রেশ করুন এবং কয়েক মিনিট পর আবার ট্রাই করুন। যদি ডিভাইসে এড ব্লকার অন করা থাকে, অফ করে দিন নাহয় ভিডিও দেখতে পাবেন না। ভিডিওর প্লে বাটন দেখতে না পেলে, ভিপিএন – ইউএস, জার্মানি, ইউরো ইত্যাদি রিজিয়নে কানেক্ট করে ট্রাই করুন। ভিডিও ডাউনলোড সম্পর্কে জানতে বিস্তারিত দেখুন।