সাভাসজি ভলিউম ২৫ বাংলা সাবটাইটেল

ক্যাপ্টেন কাগান এবং ক্যাপ্টেন হায়দারকে টেমোর হাত থেকে বাঁচানোর জন্য ব্যবস্থা গ্রহণ করে, কর্নেল কোপুজ অঞ্চল থেকে আসা প্রতিটি বুদ্ধিমত্তার মূল্যায়ন করেন।  অন্যদিকে, কাগান এবং ইয়ারুক হায়দার, তাদের নির্যাতন সহ্য করেও বেঁচে থাকতে সক্ষম হন।  


এদিকে, টেমোর কাছে একটি অপ্রত্যাশিত প্রস্তাব হায়দার এবং কাগানের ভাগ্য নির্ধারণ করবে এবং এই "দুটি পাগল নেকড়ে" জীবন এবং মৃত্যুর মধ্যবর্তী সূক্ষ্ম রেখায় লড়াই করবে।  Kopuz কর্নেল এবং Kılıç টিম সময়ের সাথে প্রতিযোগিতা করে যখন তারা কাগান এবং হায়দারের কাছে দ্রুত পৌঁছানোর চেষ্টা করে একটি ক্লু দিয়ে।

সার্ভারডাউনলোড লিংক
সার্ভার-১

সার্ভার-২

ভিডিও সার্ভার


Next Post Previous Post
1 Comments
  • Khans B
    Khans B 19 October 2022 at 13:30

    এর চেয়ে ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করা সহজ ও বিভিন্ন রেজুলেশন করা যায়।
    এখানে ১০৮০ পি তে Drive এ আসে ৷ যা অফলাইন এ প্লে হবে না ৷
    অফলাইনে দেখার জন্য ডাউনলোড টাইম অনেক আর বারবার পুশ হয়ে যায় ৷

Add Comment
comment url

Notice

ভিডিও দেখতে পারছেন না? ফেইসবুক ব্রাউজার থেকে লিংকে প্রবেশ করলে ভিডিও দেখতে সমস্যা হবে। তাই ক্রোম, ইউসি ব্রাউজার, ফায়ারফক্স কিংবা অন্য যেকোনো ব্রাউজারে লিংকটি অপেন করে ভিডিও প্লে করুন। তারপরও যদি কাজ না করে তাহলে তাহলে আপনার ওয়েবসাইটটি রিফ্রেশ করুন এবং কয়েক মিনিট পর আবার ট্রাই করুন। যদি ডিভাইসে এড ব্লকার অন করা থাকে, অফ করে দিন নাহয় ভিডিও দেখতে পাবেন না। ভিডিওর প্লে বাটন দেখতে না পেলে, ভিপিএন – ইউএস, জার্মানি, ইউরো ইত্যাদি রিজিয়নে কানেক্ট করে ট্রাই করুন। ভিডিও ডাউনলোড সম্পর্কে জানতে বিস্তারিত দেখুন।