Teskilat Volume 31 bangla subtitle

 


Teskilat Volume 31 bangla subtitle

শেষ পর্বে;  সেরদার, এলসি এবং সেরেন-এর মধ্যে উত্তেজনা বাড়ার সাথে সাথে সেরদার পুরো দলের ভাগ্য তার হাতে ধরে রাখে।  Teşkilat (দ্য এজেন্সি) এর নতুন 31 তম পর্ব প্রকাশিত হয়েছে!  ২৩শে জানুয়ারী এপিসোডে কি হবে?


 বিপজ্জনক বিস্ফোরণ!  শেষ পর্বে;  Yıldırım-এর গোপন পরিকল্পনা সম্বলিত অডিও রেকর্ডিংগুলি শুনে, জেহরা তেকিলাত সিরিজে তার কুকুর লোকার মাধ্যমে সন্ত্রাসীকে একটি শক্ত অবস্থান দিয়েছিল।  'তারা তোমাকে ভক্তি সহকারে নিয়ে যায় এবং তোমাকে কোথাও দাফন করে।  কেউ তার লাশ পর্যন্ত খুঁজে পায় না।'  তার কথা এবং কুকুরের উপমা তার করা ঘটনা হয়ে গেল।  এখানে, Teşkilat (The Agency) এর 31 তম পর্বের ট্রেলার প্রকাশিত হয়েছে।


জনপ্রিয় টিভি সিরিজ Teşkilat-এ, জেহরা সন্ত্রাসীর মুখে চড় মেরেছিল যে পুরুষদের সাথে সে ব্যবসা করেছিল তারা ইতিমধ্যেই তাকে বলি দিয়েছিল এবং তারাও পাত্তা দেয়নি।  যখন তিনি এই সত্যটিকে আঘাত করছিলেন যে তাকে এজেন্সিতে সুরক্ষার আওতায় না নিলে তার বেঁচে থাকার কোন সম্ভাবনা নেই, সেই নামটি, তার সাথে বিশ্বাসঘাতকতা করা হয়েছে বুঝতে পেরে, তার রক্তে ঝাঁপিয়ে পড়ে।


 সে আত্মসমর্পণ করে আত্মত্যাগ করবে বলে চলে গেল!  জেহরা, যিনি তার কুকুরের মাধ্যমে সিরিজে দরিদ্র সন্ত্রাসীকে একটি অবিস্মরণীয় পরিবেশ দিয়েছিলেন, তিনি বলেছিলেন, "আমি আমার কুকুরের কথা ভেবেছিলাম, যখন আমি তোমার গতিবিধি দেখেছিলাম, তখন এটি আমার মাথায় এসেছিল। এটি খুব অনুগত ছিল, ঠিক তোমার মতো।"  আমাদের প্রতিবেশীর মেয়ে গ্রীষ্মে রাস্তায় এটি খুঁজে পেয়েছিল।  তিনি পুরো গ্রীষ্ম জুড়ে পুরো পরিবারকে বিনোদন দিয়েছেন।  তারপর অবশ্য শীত এল, তারা বাড়ি চলে গেল।


এগুলো বাড়ির সামনে লজ ছেড়েছে।  তারা তাদের গাড়িতে উঠে, গাড়ি চালিয়ে চলে গেল।  আমি কখনই ভুলব না, এটি একটি বৃষ্টির দিন ছিল।  কুকুরটি কেবল তাদের পিছনে তাকালো যতক্ষণ না তারা রাস্তার কোণে ঘুরছে।  দরিদ্র এটা.  আমি নিশ্চিত যে সেই প্রতিবেশীরাও দীর্ঘশ্বাস ফেলেছিল, তারপর তাদের প্রিয় সঙ্গীত চালু করেছিল এবং বিদায় খেলতে তাদের বাড়িতে গিয়েছিল।


 তারা চলে যাওয়ার পর, এই লজটি এক মিনিটের জন্যও তাদের বাড়ি ছেড়ে যায়নি।  দু-একটা খাবার দিলাম, না, পশু নড়ে না।  তারপর আমি রাত জেগে বুনো ছাল দেখে।  দেখলাম বিপথগামী কুকুরগুলো ধরে ফেলেছে।  আমি তাদের কাছ থেকে কঠিনভাবে নিয়েছি... সেদিন থেকে সে আমার প্রতি অনুগত এবং আমি তার প্রতি।  মানে, লজ প্রায় আনুগত্য মারা গেছে.  এটা আপনি খুব হবে মত আমার শোনাচ্ছে.  ঠিক লজের মতো, আপনি মৃত্যুর ঝুঁকি নেন কারণ আপনি অনুগত।  তিনি তার কথা দিয়ে Teşkilat (এজেন্সি) এ তার চিহ্ন রেখে গেছেন।

শেষ পর্বে কি হবে?

 সেরদার, এলসি এবং সেরেন-এর মধ্যে উত্তেজনা বাড়ার সাথে সাথে সেরদার পুরো দলের ভাগ্য তার হাতে ধরে রাখে।  একটি কঠিন সিদ্ধান্তের সম্মুখীন হলে সেরদার তার সতীর্থদের জীবন বাঁচাতে একটি আশ্চর্যজনক পদক্ষেপ নেয়।  অন্যদিকে, বোরান, সংস্থার সমস্ত ক্ষমতা অর্জনের ব্যবস্থা নেয়, যখন Yldrm তার মেয়ে রোজার মৃত্যুর জন্য স্কোয়াডকে দায়ী করে এবং তার প্রতিশোধের পরিকল্পনা করে।  ইস্পাত শিল্ডটি Yldrm-এর হাতে চলে যাওয়া থেকে রক্ষা করার জন্য, স্কোয়াডটি অস্ত্র ব্যবসায়ীকে অনুসরণ করে পাল্টা আক্রমণ শুরু করে।


ডাউন*লোড বাটন


ডাউনলোড সার্ভার ২


Click Now
ভিডিও সার্ভার


Next Post Previous Post
1 Comments
  • Mario
    Mario 5 May 2022 at 05:16

    plzzzz subtitle Haci beyram and Fetih Andolus

Add Comment
comment url

Notice

ভিডিও দেখতে পারছেন না? ফেইসবুক ব্রাউজার থেকে লিংকে প্রবেশ করলে ভিডিও দেখতে সমস্যা হবে। তাই ক্রোম, ইউসি ব্রাউজার, ফায়ারফক্স কিংবা অন্য যেকোনো ব্রাউজারে লিংকটি অপেন করে ভিডিও প্লে করুন। তারপরও যদি কাজ না করে তাহলে তাহলে আপনার ওয়েবসাইটটি রিফ্রেশ করুন এবং কয়েক মিনিট পর আবার ট্রাই করুন। যদি ডিভাইসে এড ব্লকার অন করা থাকে, অফ করে দিন নাহয় ভিডিও দেখতে পাবেন না। ভিডিওর প্লে বাটন দেখতে না পেলে, ভিপিএন – ইউএস, জার্মানি, ইউরো ইত্যাদি রিজিয়নে কানেক্ট করে ট্রাই করুন। ভিডিও ডাউনলোড সম্পর্কে জানতে বিস্তারিত দেখুন।