Teskilat volume 32 bangla subtitle

 


শেষ পর্বে;  আঙ্কারায় শুরু হওয়া এবং প্যারিসে চলতে থাকা অপারেশনটি সেরদার এবং জেহরার অনুভূতি পরীক্ষা করে।  Teşkilat (দ্য এজেন্সি) এর নতুন 32 তম পর্ব প্রকাশিত হয়েছে!  31শে জানুয়ারির পর্বে কী ঘটবে?


 TRT 1 এর অন্যতম জনপ্রিয় টিভি সিরিজ, Teşkilat, একটি নতুন পর্বের ট্রেলার প্রকাশিত হয়েছে।  তেস্কিলাত (দ্য এজেন্সি) সিরিজের 32 তম পর্ব, যেটিতে কাগলার এরতুগ্রুল, ডেনিজ বেসাল ইয়ুবলু এবং ইজগি ইয়ুবোলুর মতো নাম রয়েছে, আবার মুক্তি পাবে।  ধারাবাহিকটির ট্রেলার নিয়ে কৌতূহল রয়েছে দর্শকদের।  এখানে Teşkilat (দ্য এজেন্সি) এর নতুন পর্বের ট্রেলার এবং শেষ পর্ব, যা ঘটেছে…


টিআইএমএসএন্ডবি প্রোডাকশন দ্বারা তৈরি এবং ইয়াজিজ আল্প আকাইদিন দ্বারা পরিচালিত, তেকিলাত (দ্য এজেন্সি) প্রতিটি পর্বের সাথে রেটিং এর শীর্ষে রয়েছে।  সিরিজের কঠোর অনুগামীরা সিরিজের নতুন পর্বের ট্রেলার সম্পর্কে বিস্মিত ছিল।  TRT 1 Teşkilat-এর নতুন পর্বের ট্রেলার ঘোষণা করেছে।  এখানে Teşkilat (The Agency) 32 তম পর্বের ট্রেলার এবং সংক্ষিপ্তসার রয়েছে .....

এজেন্সি চূড়ান্ত পর্বের সারাংশ


 সেরদার, এলসি এবং সেরেনের মধ্যে উত্তেজনা বাড়তে থাকায় পুরো দলের ভাগ্য সেরদারের হাতে।  তার সতীর্থদের জীবন বাঁচানোর জন্য একটি কঠিন পছন্দ করতে হচ্ছে, সেরদার একটি আশ্চর্যজনক পদক্ষেপ নেয়।


 যেখানে Yıldırım তার মেয়ে রোজার মৃত্যুর জন্য দলকে দায়ী করে এবং তার প্রতিশোধের পরিকল্পনাকে কাজে লাগায়, অন্যদিকে, বোরান সংগঠনের সমস্ত ক্ষমতা দখল করার জন্য পদক্ষেপ নেয়।  ইস্পাত শিল্ডটি ইলদিরিমের হাতে না পড়ার জন্য, দলটি অস্ত্র ব্যবসায়ীকে তাড়া করে পাল্টা আক্রমণ করেছিল।


 শেষ পর্বে কি হবে?


 গ্যাস ইস্যুতে তুরস্ক যে অগ্রগতি করেছে তা Yldrm এবং তার ফ্রন্টকে নতুন পদক্ষেপ নিতে অনুপ্রাণিত করেছে।  আমাদের দল একটি বড় সাইবার আক্রমণের কেন্দ্রে ধরা পড়বে কারণ তারা ভিতরের তিলটি উন্মোচন করবে।

Teşkilat (এজেন্সি) পর্ব 32 সারাংশ


 হেডকোয়ার্টারে সাইবার হামলা দলটিকে বড় বিপদে ফেলে দেয়।  এই আক্রমণকে ব্যর্থ করার জন্য, মিঃ এক্সকে তথ্য দিতে হবে।  সেরদার এবং জেহরা এলসি এবং সেরেনের বিরুদ্ধে একটি দুর্দান্ত লড়াইয়ে প্রবেশ করে, অজান্তে যে এটি ক্ষতির কারণ হবে।


 অন্যদিকে, ইলদিরিম দলের কাজকে জটিল করার জন্য একটি অপ্রত্যাশিত পরিকল্পনা বাস্তবায়ন করে।  মেট প্রেসিডেন্ট যখন এই নতুন বিপদ দূর করার চেষ্টা করছেন, মিস্টার এক্সকে সরিয়ে দেওয়ার জন্য দলের পরিকল্পনা সমস্যায় পড়ে।  অন্যদিকে, হ্যালিটের একটি বিপজ্জনক পরিকল্পনা রয়েছে যা ইলদিরিমের সমস্ত কৌশল প্রকাশ করতে পারে।


ডাউনলোড সার্ভার


ডাউনলোড সার্ভার ২


Click Now
ভিডিও সার্ভার


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url

Notice

ভিডিও দেখতে পারছেন না? ফেইসবুক ব্রাউজার থেকে লিংকে প্রবেশ করলে ভিডিও দেখতে সমস্যা হবে। তাই ক্রোম, ইউসি ব্রাউজার, ফায়ারফক্স কিংবা অন্য যেকোনো ব্রাউজারে লিংকটি অপেন করে ভিডিও প্লে করুন। তারপরও যদি কাজ না করে তাহলে তাহলে আপনার ওয়েবসাইটটি রিফ্রেশ করুন এবং কয়েক মিনিট পর আবার ট্রাই করুন। যদি ডিভাইসে এড ব্লকার অন করা থাকে, অফ করে দিন নাহয় ভিডিও দেখতে পাবেন না। ভিডিওর প্লে বাটন দেখতে না পেলে, ভিপিএন – ইউএস, জার্মানি, ইউরো ইত্যাদি রিজিয়নে কানেক্ট করে ট্রাই করুন। ভিডিও ডাউনলোড সম্পর্কে জানতে বিস্তারিত দেখুন।