Teskilat volume 33 bangla subtitle

 


Teskilat পর্ব 33 বাংলা সাবটাইটেলে কি হবে?

 ইলদিরিম, যিনি আবার এলসির মৃত্যুর সাথে আঘাত পেয়েছেন, একটি বড় মুনাফাখোর অনুসরণ করেন।  নেমেসিস তার প্রথম পদক্ষেপের জন্য যে পরিকল্পনাটি বাস্তবায়িত করেছে তাও এমন একটি ধারাবাহিক ঘটনার সূচনা হবে যা পুরো তুরস্ককে গভীরভাবে প্রভাবিত করবে।  Yıldirım-এর পরিকল্পনা কী তা খুঁজে বের করার জন্য একটি অপারেশনে, দলটি একটি নতুন বাস্তবতার মুখোমুখি হয় যা তারা আগে কখনও জানত না।  এই সংঘর্ষ অনেক সমস্যার সাথে নতুন পরিকল্পনা প্রকাশ করে।


 অন্যদিকে, হালিত তার মেয়ে সম্পর্কে নতুন তথ্য পায়।  এই নতুন তথ্যের আলোকে, হালিত একটি অপ্রত্যাশিত জায়গা থেকে ইলদিরিমকে গুলি করে।


 নেমেসিসের আবির্ভাবের সাথে, যখন সেরদার এবং জেহরা মৃত্যুর দ্বারপ্রান্তে, সের্দারের জন্য অপ্রত্যাশিত নতুন চমক দেখা দেয়।


ডাউনলোড সার্ভার ১


ডাউনলোড সার্ভার ২


Click Now
ভিডিও সার্ভার


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url

Notice

ভিডিও দেখতে পারছেন না? ফেইসবুক ব্রাউজার থেকে লিংকে প্রবেশ করলে ভিডিও দেখতে সমস্যা হবে। তাই ক্রোম, ইউসি ব্রাউজার, ফায়ারফক্স কিংবা অন্য যেকোনো ব্রাউজারে লিংকটি অপেন করে ভিডিও প্লে করুন। তারপরও যদি কাজ না করে তাহলে তাহলে আপনার ওয়েবসাইটটি রিফ্রেশ করুন এবং কয়েক মিনিট পর আবার ট্রাই করুন। যদি ডিভাইসে এড ব্লকার অন করা থাকে, অফ করে দিন নাহয় ভিডিও দেখতে পাবেন না। ভিডিওর প্লে বাটন দেখতে না পেলে, ভিপিএন – ইউএস, জার্মানি, ইউরো ইত্যাদি রিজিয়নে কানেক্ট করে ট্রাই করুন। ভিডিও ডাউনলোড সম্পর্কে জানতে বিস্তারিত দেখুন।