Teskilat volume 34 bangla subtitle

 


পর্ব 34 Teşkilat (এজেন্সি): ট্রেলার এবং সারাংশ

শেষ পর্বে;  ইলদিরিম, যিনি এলসি হত্যার দ্বারা আরেকটি আঘাতের সম্মুখীন হয়েছেন, একটি বড় মুনাফাখোর করতে চলেছেন তেস্কিলাত (দ্য এজেন্সি) এর নতুন 34তম পর্ব প্রকাশিত হয়েছে!  13 ফেব্রুয়ারির পর্বে কী ঘটবে?


 "কেয়ামত ঘনিয়ে আসছে!"  সে বলে গন্ডগোল করে।  পরবর্তীতে প্রকল্পে অন্তর্ভুক্ত হওয়া সত্ত্বেও, টেস্কিলাত সিরিজে হাকান বোয়াভের ভাগ্য, যা দর্শকদের জন্য অপরিহার্য অভিনেতা, সামনে এসেছিল।  পেছন থেকে ছিটকে পড়ার ফলে ছুরির আঘাতে আঘাতপ্রাপ্ত টোভবেকারের চরিত্রটি তার জীবন হারাবে কিনা তা নিবিড়ভাবে তদন্ত করা হয়েছিল।  টোভবেকারের স্বাস্থ্যের অবস্থা, যিনি ধীরে ধীরে রক্ত ​​হারাতে শুরু করেছিলেন, গবেষণার সংক্ষিপ্তসার তৈরি করা হয়েছিল, তেকিলাত (দ্য এজেন্সি) এর 33তম পর্বের ট্রেলার প্রকাশিত হয়েছিল।

ইয়াহিয়ার প্রাণপণ চেষ্টার পরপরই তিনি বললেন, 'দেখবেন না, আমার ছেলে নিষ্পাপ, সময় কম।  আমরা যে বিষয়ে কথা বলতে যাচ্ছি তা গুরুত্বপূর্ণ, সেই চা দিন!'  Tövbekar চরিত্রটি, যিনি বলেছিলেন, সিরিজে তার ছাপ রেখে গেছেন।


 টোভবেকার, যিনি তার চায়ে চুমুক দিতে শুরু করেছিলেন যেন কিছুই ঘটেনি, তিনি যে ক্ষতটি পেয়েছিলেন তার প্রতি যত্নশীল ছিলেন না, এবং তিনি তাকে তিনটি জিনিস বলবেন বলে তীক্ষ্ণ বিবৃতি দিয়েছিলেন।  টোভবেকার, যিনি সংগঠনের সিরিজে রক্ত ​​হারানো সত্ত্বেও ঠান্ডা-রক্তের অবস্থান দেখিয়েছিলেন, তিনি প্রথমে ব্যাখ্যা করেছিলেন যে এইভাবে কাউকে পেছন থেকে আক্রমণ করা উচিত নয় এবং যারা এটি করে তাদের কাপুরুষ বলা হয়।

উদাহরণস্বরূপ, আমি, এখন আপনি এত ছলনাপূর্ণভাবে যোগাযোগ করেছেন।  তুমি আমার পিঠে ছুরি মারলে, আমি এখানে মরলে সারাজীবন জানবে কাপুরুষ!  এটা আপনার জন্য উপযুক্ত?  এটা মানায় না।'  Teşkilat (এজেন্সি) শেষ পর্বে একটি অবিস্মরণীয় পাঠ দিয়েছে।

দ্বিতীয়ত, টোভবেকার বলেছেন যে তিনি মোট চৌদ্দ বার আহত হয়েছেন এবং স্বীকার করেছেন যে তিনি ভাল জানেন কোন ক্ষত তাকে হত্যা করেছে এবং কোন ক্ষত তাকে করেছে।  টোভবেকার, যিনি শেষ পর্যন্ত তার বাবার বিষয়ে কথা বলেছিলেন এবং বলেছিলেন যে তিনি তাকে বিরক্ত করতে চান না, তিনি তার মুখে এই সত্যটি বলেছিলেন যে তিনি একজন বিশ্বাসঘাতক এবং দেশ ও জাতির সাথে বিশ্বাসঘাতকতা করেছেন।


 যদিও টোভবেকার, যিনি তার কথা শেষ করার পরে পাস আউট হয়ে গেলেন, তিনি বেঁচে থাকবেন কিনা তা মনে প্রশ্ন চিহ্ন রেখে গেছেন, তার স্বাস্থ্যের অবস্থা আপাতত নিশ্চিত নয়।  আগামী সপ্তাহে TRT1 স্ক্রিনে প্রচারিত নতুন পর্বে এটি ঘোষণা করা হবে।

শেষ পর্বে কি হবে?


ইলদিরিম, যিনি এলসি হত্যার দ্বারা আরেকটি ধাক্কা খেয়েছেন, তিনি একটি বৃহৎ মুনাফাখোর অনুসরণ করছেন।  নেমেসিস যে কৌশলটি তার প্রথম পদক্ষেপ হিসাবে প্রয়োগ করেছিল তাও এমন একটি ঘটনার শৃঙ্খলের সূচনা হবে যা সমগ্র তুরস্কের উপর উল্লেখযোগ্য প্রভাব ফেলবে।  ইলদিরিমের পরিকল্পনা কী তা বোঝার জন্য অভিযানের সময় স্কোয়াডটি একটি নতুন বাস্তবতার মুখোমুখি হয়।  এই দ্বন্দ্ব নতুন পরিকল্পনা দেখায় যা ত্রুটিপূর্ণ।


 অন্যদিকে হালিত তার মেয়ে সম্পর্কে নতুন কিছু শিখেছে।  এই নতুন তথ্যের আলোকে হালিত একটি অপ্রত্যাশিত স্থান থেকে ইলদিরিমকে গুলি করে।  সেরদার অপ্রত্যাশিত নতুন চমকের মুখোমুখি হয় যখন নেমেসিস উপস্থিত হয়, ঠিক যেমন সে এবং জেহরা মৃত্যুর দিকে রয়েছে।


ডাউনলোড সার্ভার ১


ডাউনলোড সার্ভার ২


Click Now
ভিডিও সার্ভার


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url

Notice

ভিডিও দেখতে পারছেন না? ফেইসবুক ব্রাউজার থেকে লিংকে প্রবেশ করলে ভিডিও দেখতে সমস্যা হবে। তাই ক্রোম, ইউসি ব্রাউজার, ফায়ারফক্স কিংবা অন্য যেকোনো ব্রাউজারে লিংকটি অপেন করে ভিডিও প্লে করুন। তারপরও যদি কাজ না করে তাহলে তাহলে আপনার ওয়েবসাইটটি রিফ্রেশ করুন এবং কয়েক মিনিট পর আবার ট্রাই করুন। যদি ডিভাইসে এড ব্লকার অন করা থাকে, অফ করে দিন নাহয় ভিডিও দেখতে পাবেন না। ভিডিওর প্লে বাটন দেখতে না পেলে, ভিপিএন – ইউএস, জার্মানি, ইউরো ইত্যাদি রিজিয়নে কানেক্ট করে ট্রাই করুন। ভিডিও ডাউনলোড সম্পর্কে জানতে বিস্তারিত দেখুন।