Teskilat volume 36 bangla subtitle

 


পর্ব 36 Teşkilat (এজেন্সি): ট্রেলার এবং সারাংশ

Teşkilat (দ্য এজেন্সি) এর নতুন 36 তম পর্ব প্রকাশিত হয়েছে!  ২৭শে ফেব্রুয়ারির পর্বে কী হবে?


 শেষ পর্বে;  সের্দার যে প্রতিষ্ঠানের ক্যাম্পে তাকে পাঠানো হয়েছিল সেখানে ইলদিরিম এবং ম্যাথিয়াসের নতুন খেলা শিখেছে এবং সে যে জ্ঞান পেয়েছে তার ভিত্তিতে সে এল তুরকোর ছদ্মবেশে তার নিজস্ব পরিকল্পনা বাস্তবায়ন করে।  Teşkilat (The Agency) সিরিজের নতুন পর্বের ট্রেলার, যা গোয়েন্দা সংস্থার অসাধারণ প্রতিভাবান এবং নির্ভীক সদস্যদের একটি বিশেষ দলের গল্প বলে, বাস্তব জীবনের মতোই শেয়ার করা হয়েছে।


 TRT 1 এর অন্যতম জনপ্রিয় টিভি সিরিজ Teşkilat-এর নতুন পর্বের ট্রেলার প্রকাশিত হয়েছে।  টিআইএমএসএন্ডবি প্রোডাকশন দ্বারা নির্মিত এবং ইয়াগিজ আল্প আকাইদিন দ্বারা পরিচালিত, তেসকিলাত (দ্য এজেন্সি) তারকাদের নাম যেমন চাগলর এরতুগরুল, ডেনিজ বেসাল ইয়র্টকু, মেসুত আকুস্তা এবং ইজগি আইউবোলু।  এজেন্সি দর্শকরা নতুন পর্বের ট্রেলার খুঁজছিলেন।  TRT সিরিজ 36 তম পর্বের ট্রেলার শেয়ার করেছে।  Teşkilat (দ্য এজেন্সি) এর 36 তম পর্বের ট্রেলার এবং সারাংশ এখানে .....


শেষ পর্বে কি হবে?


 লড়াইয়ের পরে সেরদারের নিখোঁজ হওয়ার সাথে সাথে, বিশেষ দল এবং দল একটি যৌথ অভিযান শুরু করে।  আমাদের ক্রু, যা ম্যাথিয়াস এবং সেরদারের পিছনে রয়েছে, একটি দুর্দান্ত বিস্ময়ের জন্য রয়েছে।  সের্দার যে প্রতিষ্ঠানের ক্যাম্পে তাকে পাঠানো হয়েছিল সেখানে ইলদিরিম এবং ম্যাথিয়াসের নতুন খেলা শিখেছে এবং সে যে জ্ঞান পেয়েছে তার ভিত্তিতে সে এল তুরকোর ছদ্মবেশে তার নিজস্ব পরিকল্পনা বাস্তবায়ন করে।



 অন্যদিকে, যখন দলটি সেরদারের প্লট সংগঠিত করে, মেটে প্রেসিডেন্ট একজন অপ্রত্যাশিত ব্যক্তির সাহায্য তালিকাভুক্ত করেন।  অনুতপ্তদের আবার শুরু করার সময় এসেছে।  যদিও হালিত বিশ্বাস করেন যে তিনি ইলদিরিমকে কোণঠাসা করেছেন, ইলদিরিম বিশ্বাস করেন যে তিনি তার পদক্ষেপের মাধ্যমে সমস্ত পরিকল্পনা উল্টে দিয়েছেন।  অন্যদিকে মেটে, ইলদিরিমের জন্য একটি চমক রয়েছে।


ডাউনলোড সার্ভার ১


ডাউনলোড সার্ভার ২


Click Now
ভিডিও সার্ভার


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url

Notice

ভিডিও দেখতে পারছেন না? ফেইসবুক ব্রাউজার থেকে লিংকে প্রবেশ করলে ভিডিও দেখতে সমস্যা হবে। তাই ক্রোম, ইউসি ব্রাউজার, ফায়ারফক্স কিংবা অন্য যেকোনো ব্রাউজারে লিংকটি অপেন করে ভিডিও প্লে করুন। তারপরও যদি কাজ না করে তাহলে তাহলে আপনার ওয়েবসাইটটি রিফ্রেশ করুন এবং কয়েক মিনিট পর আবার ট্রাই করুন। যদি ডিভাইসে এড ব্লকার অন করা থাকে, অফ করে দিন নাহয় ভিডিও দেখতে পাবেন না। ভিডিওর প্লে বাটন দেখতে না পেলে, ভিপিএন – ইউএস, জার্মানি, ইউরো ইত্যাদি রিজিয়নে কানেক্ট করে ট্রাই করুন। ভিডিও ডাউনলোড সম্পর্কে জানতে বিস্তারিত দেখুন।