Teskilat volume 37 bangla subtitle

 


পর্ব 37 Teşkilat (এজেন্সি): ট্রেলার এবং সারাংশ

দলটি Yildirım এর পরিকল্পনার অংশ হিসাবে রাসায়নিকের সন্ধান করতে শুরু করে।  Teşkilat (The Agency) এর নতুন 37 তম পর্ব প্রকাশিত হয়েছে!  ৬ মার্চের পর্বে কী হবে?


 যখন বাতাস বইছে, ডালে পাতার শক্তি নেই, বাতাসের বন্দী হয়ে গেছে।'  Tövbekar, Teşkilat (দ্য এজেন্সি) এর শেষ পর্বে, তার অর্থপূর্ণ বক্তৃতা দিয়ে সর্বনাশ ঘটিয়েছে।  অন্যদিকে মেটে সভাপতি বলেন, 'আমাদের ইতিহাসে এটি একটি পবিত্র দায়িত্ব।  আমাদের রাষ্ট্রের সমর্থন আপনার পিছনে রয়েছে।  যা লাগে কর!  আচ্ছা, এজেন্সির 37তম পর্বের ট্রেলার কি মুক্তি পেয়েছে?

চলন্ত মিনিট আছে!  বিকট গুলির শব্দ শোনা যাচ্ছে।  যে ব্যক্তি তাকে সংগঠনে প্রাণ হারাতে না পেরে বেঁচে গিয়েছিল এবং যে খেলার কারণে সেরদারের দিকে ট্রিগার নির্দেশ করেছিল সে বলেছিল, "আপনি কি জানেন এটির জন্য আমার কত খরচ হয়েছে? আমি আপনাকে কিছু বলি, আমি হারতে পছন্দ করি না  যারা আমাকে হারায় আমি তাদের পছন্দ করি না। বিশেষ করে, আমি দাঁড়াতে পারি না যখন আমি নিজের হাতে রিং পরাই একজন আমাকে হেরে যায়।"  শব্দ ভেঙ্গে.



 তিনি যখন বুলেটটি চেপে যাচ্ছিলেন, তখন একটি রহস্যময় নাম হস্তক্ষেপ করে এবং বলল, "থামুন! এই লোকটি কি আমাদেরকে ছিটকে দিয়েছে? তাহলে আপনি কেন মারছেন? বেঁচে থাকার আরও বুদ্ধিমান উপায় আছে। আমার কাছে আপনার জন্য একটি প্রস্তাব আছে। আমি পারি।  তুমি এখানে যে টাকা হারিয়েছ তার সব টাকা দিয়ে দাও। তুমি এই লোকটিকেও আমাকে দিয়ে দেবে।"  তার শব্দ রেকর্ড করা জিনিসগুলিকে একটি ভিন্ন স্তরে নিয়ে যায়।

সেরদার, যিনি স্পষ্টতই বুঝতে পেরেছিলেন যে রহস্যময় নামে তাকে যে ক্যাম্পে আনা হয়েছিল সেখানে কিছু অদ্ভুত জিনিস চলছে, তিনি বলেছিলেন, "মানুষ মাটিতে শোচনীয় অবস্থায় রয়েছে। পোড়া দাগ... তাদের মধ্যে কেউ মারা গেছে, কেউ কেউ মারা গেছে।  প্রায় মারা যাচ্ছে।'' ক্রমানুসারে কাজের গাম্ভীর্য প্রকাশ করে।


 সেরদার, যিনি ইলদিরিম এবং ম্যাথিয়াস যে রডারগুলি ঘুরিয়ে দিচ্ছেন সে সম্পর্কে সচেতন, তিনি যে তথ্য অর্জন করেছেন তার কাঠামোর মধ্যে দ্য অর্গানাইজেশনের 35 তম পর্বে ডাক নাম এল টার্কো ব্যবহার করে তার সমালোচনামূলক পরিকল্পনা সক্রিয় করেন।  এখানে 37তম পর্বের ট্রেলার এবং তেস্কিলাত (দ্য এজেন্সি) এর পর্বের সারাংশ রয়েছে...


 শেষ পর্বে কি হবে?

সার্দার, তুর্কমেন গ্রামে আক্রমণ বন্ধ করার সর্বাত্মক প্রচেষ্টা সত্ত্বেও, রকেটের উৎক্ষেপণ থামাতে শক্তিহীন।  মিসাইলটি তুর্কমেন বসতির দিকে নিক্ষেপ করা হয়।  ক্রু যখন বন্দী গ্রামবাসীকে বাঁচাতে চাইছে, সের্দার ক্ষেপণাস্ত্রটি নিষ্ক্রিয় করতে হেডকোয়ার্টার থেকে প্রাপ্ত ব্যাকআপ ব্যবহার করে।


ডাউনলোড সার্ভার ১

ডাউনলোড সার্ভার ২


Click Now
ভিডিও সার্ভার


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url

Notice

ভিডিও দেখতে পারছেন না? ফেইসবুক ব্রাউজার থেকে লিংকে প্রবেশ করলে ভিডিও দেখতে সমস্যা হবে। তাই ক্রোম, ইউসি ব্রাউজার, ফায়ারফক্স কিংবা অন্য যেকোনো ব্রাউজারে লিংকটি অপেন করে ভিডিও প্লে করুন। তারপরও যদি কাজ না করে তাহলে তাহলে আপনার ওয়েবসাইটটি রিফ্রেশ করুন এবং কয়েক মিনিট পর আবার ট্রাই করুন। যদি ডিভাইসে এড ব্লকার অন করা থাকে, অফ করে দিন নাহয় ভিডিও দেখতে পাবেন না। ভিডিওর প্লে বাটন দেখতে না পেলে, ভিপিএন – ইউএস, জার্মানি, ইউরো ইত্যাদি রিজিয়নে কানেক্ট করে ট্রাই করুন। ভিডিও ডাউনলোড সম্পর্কে জানতে বিস্তারিত দেখুন।