Teskilat volume 38 bangla subtitle

 


পর্ব 38 Teşkilat (এজেন্সি): ট্রেলার এবং সারাংশ


Teşkilat (The Agency) সিরিজের শেষ পর্বে, দলটি জটিল অপারেশনের জন্য বোতাম টিপে।  Teşkilat এর নতুন 38 তম পর্ব প্রকাশিত হয়েছে!  13 ই মার্চের পর্বে কী ঘটবে?


 সিরিয়াল অনুরাগীরা, যারা TRT 1 এর শেষ পর্বের সম্প্রচারের সময় স্ক্রিনে থাকতে পারেনি, তারা শেষ পর্বটি দেখার জন্য লিঙ্কটি অ্যাক্সেস করতে চায় এবং "Teşkilat-এর 37 তম পর্বের ট্রেলার দেখুন" আকারে তাদের গবেষণা চালিয়ে যেতে চায়।  এজেন্সি)। এখানে রয়েছে TRT 1 সিরিজ Teşkilat (The Agency) পর্ব 38 তম পর্বের ট্রেলার ....


 টেস্কিলাত (দ্য এজেন্সি) 38তম পর্বের শেষের সাথে TRT 1 স্ক্রীনে টিভি সিরিজ প্রেমীদের বাড়িতে অতিথি ছিলেন।  যারা টিআরটি 1 স্ক্রিনে সিরিজটি সম্প্রচারিত হওয়ার সময় মিস করেছেন এবং যারা এটি আবার দেখতে চান তারা সর্বশেষ পর্বের লিঙ্কটি অ্যাক্সেস করতে চান এবং তাদের গবেষণা চালিয়ে যেতে চান।

দলের কাছ থেকে ক্রিটিক্যাল অপারেশন!  দলটি তাদের প্রাপ্ত নতুন ইন্টেল নিয়ে 'স্লিপারদের' একজনের পিছনে যায়।  যাইহোক, তাদের লক্ষ্যে পৌঁছানোর জন্য তাদের অবশ্যই একটি গুরুত্বপূর্ণ বাধা অতিক্রম করতে হবে।  তারা যে ক্রিপ্টো ক্যাপচার করার চেষ্টা করছে তা তুরস্কে সম্ভাব্য হামলার জন্য খুবই গুরুত্বপূর্ণ।  Teşkilat (The Agency) এর 38তম পর্বের সারাংশ এখানে রয়েছে...

.শেষ পর্বে কি হবে?


 নতুন তথ্যের সাথে, ক্রুরা 'স্লিপারদের' একজনের পিছনে যায়।  যাইহোক, তাদের লক্ষ্য অর্জনের জন্য তাদের অবশ্যই একটি উল্লেখযোগ্য বাধা অতিক্রম করতে হবে।  তারা যে তথ্য পাওয়ার চেষ্টা করছে তা তুরস্কে সম্ভাব্য হামলার জন্য গুরুত্বপূর্ণ।


 অন্য দিকে, ফার্মটি 6 তম অঞ্চলে Yldrm-এর প্রচেষ্টার সাথে তার অসন্তোষ প্রকাশ্যে প্রকাশ করে।  যখন ইলদিরিম বুঝতে পারে যে বলটি কোম্পানির দিকে তার মুখে রয়েছে, তখন তিনি তার নতুন পরিকল্পনা বাস্তবায়ন করেন, যা তুরস্ককে একাকী অবস্থানে রাখে।  ক্রুরা ইলদিরিমের পরিকল্পনার অংশ হিসাবে তুরস্কে যে রাসায়নিকটি পাচার হওয়ার কথা ছিল তা খুঁজে বের করতে শুরু করে তাদের একটি সূত্র আবিষ্কার করার জন্য ধন্যবাদ।  অপারেশনটি তুরস্কের সুনামের জন্য সমালোচনামূলক হলেও, সেরেন, যাকে ইলদিরিম নিয়োগ করেছিলেন, তিনি একটি দুর্দান্ত চমক আশা করছেন।


ডাউনলোড সার্ভার ১

ডাউনলোড সার্ভার ২


Click Now
ভিডিও সার্ভার


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url

Notice

ভিডিও দেখতে পারছেন না? ফেইসবুক ব্রাউজার থেকে লিংকে প্রবেশ করলে ভিডিও দেখতে সমস্যা হবে। তাই ক্রোম, ইউসি ব্রাউজার, ফায়ারফক্স কিংবা অন্য যেকোনো ব্রাউজারে লিংকটি অপেন করে ভিডিও প্লে করুন। তারপরও যদি কাজ না করে তাহলে তাহলে আপনার ওয়েবসাইটটি রিফ্রেশ করুন এবং কয়েক মিনিট পর আবার ট্রাই করুন। যদি ডিভাইসে এড ব্লকার অন করা থাকে, অফ করে দিন নাহয় ভিডিও দেখতে পাবেন না। ভিডিওর প্লে বাটন দেখতে না পেলে, ভিপিএন – ইউএস, জার্মানি, ইউরো ইত্যাদি রিজিয়নে কানেক্ট করে ট্রাই করুন। ভিডিও ডাউনলোড সম্পর্কে জানতে বিস্তারিত দেখুন।