Teskilat volume 39 bangla subtitle

 


পর্ব 39 Teşkilat (এজেন্সি): ট্রেলার এবং সারাংশ

Teşkilat (The Agency) সিরিজের শেষ পর্বে;  তুরস্কে রাসায়নিক দ্রব্য পাচার করার ইলদিরিমের পরিকল্পনা যখন দলের পয়েন্ট-এন্ড-শুট অপারেশন দ্বারা বাধাগ্রস্ত হয়, তখন ইলদিরিম তার নতুন লক্ষ্যে ফিরে আসে।  Teşkilat এর নতুন 39 তম পর্ব প্রকাশিত হয়েছে!  20শে মার্চের পর্বে কী ঘটবে?


 আমাদের দেশের জনপ্রিয় অভিনেতা যেমন ডেনিজ বেসাল এবং চাগলর এরতুগরুল অভিনীত তেস্কিলাত (দ্য এজেন্সি) কি এই সপ্তাহে প্রকাশিত হবে?  নতুন 39তম পর্বের ট্রেলার আমাদের ওয়েবসাইটে দ্রুত প্রকাশিত হয়েছে।  Teşkilat সিরিজের নতুন পর্ব, যা টিআরটি 1 স্ক্রিনে অত্যন্ত প্রশংসার সাথে দেখা হয়েছে, 20 মার্চ রবিবার, রাত 8 টায় আপনার সাথে থাকবে।


 Teşkilat (The Agency) সিরিজের শেষ ট্রেলার পেজে যোগ করা হয়েছে!  আপনি এই পৃষ্ঠাটি থেকে সিরিজটিতে কী ঘটবে, যার প্রতিটি পর্ব অধীর আগ্রহে প্রতীক্ষিত তা জানতে পারেন, যা আমরা প্রায়শই আপডেট করি এবং আপনি আমাদের ওয়েবসাইটে সেরা টিপস পেতে পারেন৷

দলটি রাসায়নিক বাহকটির সন্ধান করে।  যখন তারা বাহক খুঁজে পায়, তারা অপারেশন চলাকালীন একটি অপ্রত্যাশিত ক্ষতি অনুভব করে।  এই ক্ষতির পরে, উচ্চাভিলাষী দল একটি নতুন উদ্দেশ্যের চারপাশে একত্রিত হয় এবং যারা তাদের এই ক্ষতিটি ঘটাবে তাদের একটি ভারী মূল্য দিতে হবে।

হাক্কি, যিনি একটি গোপন মিশনে রয়েছেন, দলকে সাহায্য করার জন্য ইলদিরিমের নতুন পরিকল্পনার ব্যাখ্যা করার চেষ্টা করেন, কিন্তু নতুন অপ্রত্যাশিত উন্নয়ন তার জীবনকে বিপদে ফেলে দেয়।  যখন হ্যালিট সেরেনকে ইলদিরিমের পদক্ষেপের জন্য চাপ দিচ্ছে, সেরেন তার সেলে উদ্ধারের জন্য মরিয়া হয়ে অপেক্ষা করছে।


 তুরস্কে রাসায়নিক দ্রব্য পাচার করার ইলদিরিমের পরিকল্পনা যখন দলের পয়েন্ট-এন্ড-শুট অপারেশন দ্বারা বাধাগ্রস্ত হয়, তখন ইলদিরিম তার নতুন লক্ষ্যে ফিরে আসে।  এই লক্ষ্যমাত্রার আকার প্রত্যাশিত থেকে বড়।  যখন আমাদের দল ইলদিরিমকে থামানোর চেষ্টা করছে, মেটেকে খুব কঠিন সিদ্ধান্ত নিতে হবে।



 শেষ পর্বে কি হবে?

দলটি রাসায়নিক বাহকের সন্ধানে রয়েছে।  যখন তারা বাহকটিকে সনাক্ত করে, তখন তারা অপারেশন চলাকালীন একটি অপ্রত্যাশিত ক্ষতি ভোগ করে।  এই পরাজয়ের পরে, উচ্চাভিলাষী দল একটি নতুন লক্ষ্যের চারপাশে একত্রিত হয় এবং যারা এই পরাজয় তাদের উপর চাপিয়ে দেয় তাদের উচ্চ মূল্য দিতে হবে।  হাক্কি, যিনি একটি গোপন মিশনে রয়েছেন, দলকে সহায়তা করার জন্য ইলদিরিমের নতুন পরিকল্পনার ব্যাখ্যা করার চেষ্টা করেন, কিন্তু নতুন অপ্রত্যাশিত ঘটনা তার জীবনকে বিপন্ন করে।


ডাউনলোড সার্ভার ১


ডাউনলোড সার্ভার ২


Click Now
ভিডিও সার্ভার


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url

Notice

ভিডিও দেখতে পারছেন না? ফেইসবুক ব্রাউজার থেকে লিংকে প্রবেশ করলে ভিডিও দেখতে সমস্যা হবে। তাই ক্রোম, ইউসি ব্রাউজার, ফায়ারফক্স কিংবা অন্য যেকোনো ব্রাউজারে লিংকটি অপেন করে ভিডিও প্লে করুন। তারপরও যদি কাজ না করে তাহলে তাহলে আপনার ওয়েবসাইটটি রিফ্রেশ করুন এবং কয়েক মিনিট পর আবার ট্রাই করুন। যদি ডিভাইসে এড ব্লকার অন করা থাকে, অফ করে দিন নাহয় ভিডিও দেখতে পাবেন না। ভিডিওর প্লে বাটন দেখতে না পেলে, ভিপিএন – ইউএস, জার্মানি, ইউরো ইত্যাদি রিজিয়নে কানেক্ট করে ট্রাই করুন। ভিডিও ডাউনলোড সম্পর্কে জানতে বিস্তারিত দেখুন।