Teskilat volume 40 bangla subtitle

 


পর্ব 40 Teşkilat (এজেন্সি): ট্রেলার এবং সারাংশ


Teşkilat (The Agency) সিরিজের শেষ পর্বে;  হাল না ছেড়ে, ইলদিরিম দলকে আঘাত করতে এবং তার পথে বাধা দূর করার জন্য শীর্ষের দিকে তাকায়।  Teşkilat এর নতুন 40 তম পর্ব প্রকাশিত হয়েছে!  ২৭শে মার্চের পর্বে কী ঘটবে?



 টিভি সিরিজ Teşkilat-এর শেষ পর্বের ট্রেলার, TRT 1 এর রেকর্ডধারক;  মেটে রাষ্ট্রপতি চানাক্কালে বিজয়ের বার্ষিকীতে শহীদ হন।  সেরদারের "বাবা" চিৎকারে মন ভেঙে গেল।  Yağız Alp Akaydın দ্বারা পরিচালিত এবং তৈমুর Savcı এবং Burak Sağyasar দ্বারা প্রযোজিত, TRT 1-এর MIT-সমর্থিত Teşkilat সিরিজ প্রতিটি পর্বের সাথে স্ক্রীনে লক্ষ লক্ষ লোককে লক করে চলেছে।



 Teşkilat সিরিজ, Çağlar Ertuğrul, Deniz Baysal, Mesut Akusta, Nihat Altınkaya, Turgut Tunçalp, Gürkan Uygun এবং Hakan Boyav অভিনীত, রবিবার, 26 শে মার্চ এর 40 তম পর্বের সাথে পর্দায় আসার জন্য প্রস্তুত হচ্ছে৷

মেতে রাষ্ট্রপতি শহীদ, সেরদারের কান্না হৃদয়বিদারক!  জনপ্রিয় সিরিজের বহুল প্রত্যাশিত 39তম পর্ব থেকে আরেকটি আকর্ষণীয় ট্রেলার প্রকাশিত হয়েছে।  ট্রেলারে;  চাচা হাক্কি এবং বারিস যখন একত্রিত হচ্ছিলেন, তখন ইলদিরিম মেটে প্রেসিডেন্টকে গুলি করে।



 মেটে প্রেসিডেন্ট গুলিবিদ্ধ হতে দেখে সেরদার বললেন, "বাবা, ধর, আমার রাষ্ট্রপতি, ধরে রাখো!"  এবং তার কান্না তার হৃদয় ব্যাথা করে.  মেটে সভাপতি বলেন, "কিছু বীর আছে, তাদের কান্না গভীর নীরবতা। কিছু বীর আছে, তারা মৃত্যুর ঝুঁকি নিয়ে সারা বিশ্বের বিরুদ্ধে, পতাকার জন্য, পতাকার জন্য, জাতির জন্য রুখে দাঁড়িয়েছে।"


ট্রেলারের শেষ দৃশ্যে দেখা যায়, মেটে প্রেসিডেন্ট শহীদ হয়েছেন এবং তার সমাধির পাথরে তার নাম লেখা হয়েছে।  এই দৃশ্যটি নিশ্চিত করেছে যে Mesut Akusta, যিনি Mete Yücesoy-এর চরিত্রে জীবন দিয়েছেন, সিরিজটি ছেড়ে দিয়েছেন।  এখানে 40তম পর্বের ট্রেলার এবং Teşkilat (দ্য এজেন্সি) এর পর্বের সারাংশ রয়েছে .....


শেষ পর্বে কি হবে?


 রাসায়নিক অস্ত্র পরিকল্পনা ব্যর্থ হওয়ার পর, কোম্পানি ইলদিরিমকে নির্মূল করার সিদ্ধান্ত নেয়।  হাল ছাড়ছেন না, ইলদিরিম দলের ক্ষতি করতে এবং তার পথের প্রতিবন্ধকতা দূর করতে শীর্ষের দিকে তাকাচ্ছেন।  অন্যদিকে, হাক্কি পৌঁছানো যাবে না যখন আমাদের দল আঙ্কারায় ফিরে যাওয়ার প্রস্তুতি নিচ্ছে।  তার দল, যা হাক্কিকে খুঁজে পেতে সংস্থার হৃদয়ে প্রবেশ করতে হয়েছিল, এখানে একটি বড় আশ্চর্যের জন্য রয়েছে।  আমাদের আটকা পড়া দলের হাল ছেড়ে দেওয়ার কোনো পরিকল্পনা নেই।  ইলদিরিম এই পরিস্থিতিতে তাকে চাপ দিলে মেটে প্রেসিডেন্টকে তার জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হবে।


ডাউনলোড সার্ভার ১

ডাউনলোড সার্ভার ২


Click Now
ভিডিও সার্ভার


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url

Notice

ভিডিও দেখতে পারছেন না? ফেইসবুক ব্রাউজার থেকে লিংকে প্রবেশ করলে ভিডিও দেখতে সমস্যা হবে। তাই ক্রোম, ইউসি ব্রাউজার, ফায়ারফক্স কিংবা অন্য যেকোনো ব্রাউজারে লিংকটি অপেন করে ভিডিও প্লে করুন। তারপরও যদি কাজ না করে তাহলে তাহলে আপনার ওয়েবসাইটটি রিফ্রেশ করুন এবং কয়েক মিনিট পর আবার ট্রাই করুন। যদি ডিভাইসে এড ব্লকার অন করা থাকে, অফ করে দিন নাহয় ভিডিও দেখতে পাবেন না। ভিডিওর প্লে বাটন দেখতে না পেলে, ভিপিএন – ইউএস, জার্মানি, ইউরো ইত্যাদি রিজিয়নে কানেক্ট করে ট্রাই করুন। ভিডিও ডাউনলোড সম্পর্কে জানতে বিস্তারিত দেখুন।