Teskilat volume 41 bangla subtitle

 


পর্ব 41 Teşkilat (এজেন্সি): ট্রেলার এবং সারাংশ

Teşkilat (The Agency) সিরিজের শেষ পর্বে;  দলকে স্বদেশে ফেরানোর জন্য সমস্ত ইউনিট একত্রিত হলেও দলের সদস্যদের একটাই লক্ষ্য: প্রতিশোধ!  Teşkilat এর নতুন 41 তম পর্ব প্রকাশিত হয়েছে!  ২৭শে মার্চের পর্বে কী ঘটবে?


 রবিবার সন্ধ্যায় TRT1 স্ক্রীনে সম্প্রচারিত Teşkilat সিরিজ, 3রা এপ্রিল রবিবার চলবে, এর 41তম পর্ব সহ।  বিশেষত, এটি বিস্মিত হয়েছিল যে ইলদিরিমের কী ধরণের ভাগ্য অপেক্ষা করছে, যিনি মেটের মাথায় বুলেট দিয়েছিলেন।  মেটে বাস্কান গুলিবিদ্ধ হয়ে মারা যাবেন?  এখানে বিস্তারিত...


3 এপ্রিল তেস্কিলাত সিরিজের 41তম পর্বের সারাংশ কী হবে?  প্রশ্নের উত্তর মেটে বাস্কান সম্পর্কে হবে, অভিনেতা, যিনি সম্প্রতি স্বাস্থ্য সমস্যার সাথে লড়াই করছেন, কিছু সময়ের জন্য সিরিজ থেকে বিরতি নিয়েছেন।  সম্ভবত, মেটে বাস্কান ইলদিরিম-এর শুটিংয়ের সাথে সিরিজ ছেড়ে যাবেন।  তবে দল তার প্রতিশোধ নেবে খুবই বিপর্যয়কর উপায়ে।  আইএইচএ এবং সিহা দ্বারা সমর্থিত নতুন অপারেশনগুলি তীক্ষ্ণ গুলি দিয়ে আক্রমণ করবে যেন তারা প্রতিশোধ নেওয়ার শপথ নিয়েছে।

দলটি যখন আঙ্কেল হাক্কির কাছে পৌঁছাতে পারেনি, যিনি আঙ্কারায় ফিরে এসেছিলেন, তখন একটি বিশদ তদন্ত শুরু হয়েছিল।  হাক্কি কোথায় তা বুঝতে দলের সদস্যদের সংগঠনের কেন্দ্রে প্রবেশ করতে হবে।  যাইহোক, তার দল এখানে একটি বড় চমক আশা করে এবং জিনিসগুলি মিশ্রিত হয়।  অন্যদিকে আটকে পড়া দলটি দেখায় যে এবার তাদের অপ্রত্যাশিত পরিত্রাণের পরিকল্পনা নিয়ে হাল ছেড়ে দেওয়ার কোনো ইচ্ছা নেই।  যখন Yıldirım তার নিজের ভবিষ্যতের জন্য Mete Baskan এর শুটিং করেন, Mete Baskan তার জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ তীর্থযাত্রা শুরু করেন।



 শেষ পর্বে কি হবে?


 যদিও কোম্পানি রাসায়নিক অস্ত্র পরিকল্পনা ব্যর্থ হওয়ার পর Yıldırım-কে নির্মূল করতে চায়, Yıldırım-এর Mete Baskan এর হত্যা ঘটনার গতিপথ পরিবর্তন করে।  সিরিজ এবং দল পরিবর্তিত হয় যখন Yildirım, যার হাল ছেড়ে দেওয়ার কোনো ইচ্ছা নেই, দলকে আঘাত করার জন্য এবং তার পথে যারা দাঁড়ানো তাদের সবাইকে দূর করার জন্য শীর্ষ নাম মেটে বাস্কানকে গুলি করে।

মেটে বাস্কানকে বাঁচিয়ে রাখতে, দলটিকে একটি বড় স্কোয়াশ থেকে বাঁচতে হবে।  দলকে নিজ দেশে ফেরানোর জন্য সমস্ত ইউনিট একত্রিত হলেও দলের সদস্যদের মনে একটাই লক্ষ্য: প্রতিশোধ!  বড় অপারেশন শুরু হয়, তবে দলের সদস্যদের অপারেশনের প্রতিটি পর্যায়ে তাদের নিজস্ব আবেগের সাথে মোকাবিলা করতে হবে।  দলের সদস্যরা মেটে বাস্কানকে তাদের কথা রাখতে তাদের জীবন বিপদে ফেলতে দ্বিধা করবে না।


ডাউনলোড সার্ভার ১

ডাউনলোড সার্ভার ২


Click Now
ভিডিও সার্ভার


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url

Notice

ভিডিও দেখতে পারছেন না? ফেইসবুক ব্রাউজার থেকে লিংকে প্রবেশ করলে ভিডিও দেখতে সমস্যা হবে। তাই ক্রোম, ইউসি ব্রাউজার, ফায়ারফক্স কিংবা অন্য যেকোনো ব্রাউজারে লিংকটি অপেন করে ভিডিও প্লে করুন। তারপরও যদি কাজ না করে তাহলে তাহলে আপনার ওয়েবসাইটটি রিফ্রেশ করুন এবং কয়েক মিনিট পর আবার ট্রাই করুন। যদি ডিভাইসে এড ব্লকার অন করা থাকে, অফ করে দিন নাহয় ভিডিও দেখতে পাবেন না। ভিডিওর প্লে বাটন দেখতে না পেলে, ভিপিএন – ইউএস, জার্মানি, ইউরো ইত্যাদি রিজিয়নে কানেক্ট করে ট্রাই করুন। ভিডিও ডাউনলোড সম্পর্কে জানতে বিস্তারিত দেখুন।