Milat Volume 5 Bangla Subtitle

 সিরিজের নামঃ Milat - মিলাত

একশান, ড্রামা, ইতিহাস। তৈরিকারী দেশঃ তুরস্ক মোট সিজনঃ ১ | IMdb রেটিংঃ ৬.৫/১০ রিলিজ তারিখঃ ৪ ফেব্রুয়ারী ২০১৫ থেকে ৩ এপ্রিল ২০১৫
সারাংশ এবং বিস্তারিতঃ মিলাত সিরিজটি জাতীয় গোয়েন্দা সংস্থার কর্মীদের পর্দায় আনবে, এমন একদল লোকের গল্প বলবে যারা তাদের স্বদেশের জন্য কাজ করে। সন্ত্রাসী অপরাধীদের জন্য নেদারল্যান্ডের আন্তর্জাতিক কারাগার থেকে গোপনে অপহৃত হওয়া কুখ্যাত সন্ত্রাসী ফুয়াত সশস্ত্র সংগঠনগুলোর চরমপন্থী শাখাগুলোকে একত্রিত করে তুরস্ককে একটি বড় ঘূর্ণিতে টেনে আনতে চলেছে। এমআইটি কাউন্টারিং ইন্টেলিজেন্স ইউনিটের প্রধান, মুরাত বে, বিশেষ ক্ষমতা দিয়ে সজ্জিত হয়ে একটি নতুন পুনর্গঠনের জন্য নিযুক্ত হয়েছেন। এটি একটি মাইলফলক হবে! সন্ত্রাসী অপরাধীদের জন্য নেদারল্যান্ডের আন্তর্জাতিক কারাগার থেকে গোপনে অপহরণ করা কুখ্যাত সন্ত্রাসী ফুয়াত সশস্ত্র সংগঠনগুলির চরম ডানা একত্রিত করতে এবং তুরস্ককে একটি মহা ঘূর্ণিতে টেনে নিয়ে যেতে চলেছে। এমআইটি কাউন্টারিং ইন্টেলিজেন্স ইউনিটের প্রধান, মুরাত বে, বিশেষ ক্ষমতা দিয়ে সজ্জিত হয়ে একটি নতুন পুনর্গঠনের জন্য নিযুক্ত হয়েছেন।

  ডাউনলোড সার্ভার ১


Click Now

  ডাউনলোড সার্ভার ২


  ডাউনলোড সার্ভার ৩


ভিডিও সার্ভার  ১


ভিডিও সার্ভার ২ 

Next Post Previous Post
1 Comments
  • মেহেদী
    মেহেদী 17 November 2022 at 22:25

    বাঙলা সাব ছাড়াই আপলোড দিলেন?

Add Comment
comment url

Notice

ভিডিও দেখতে পারছেন না? ফেইসবুক ব্রাউজার থেকে লিংকে প্রবেশ করলে ভিডিও দেখতে সমস্যা হবে। তাই ক্রোম, ইউসি ব্রাউজার, ফায়ারফক্স কিংবা অন্য যেকোনো ব্রাউজারে লিংকটি অপেন করে ভিডিও প্লে করুন। তারপরও যদি কাজ না করে তাহলে তাহলে আপনার ওয়েবসাইটটি রিফ্রেশ করুন এবং কয়েক মিনিট পর আবার ট্রাই করুন। যদি ডিভাইসে এড ব্লকার অন করা থাকে, অফ করে দিন নাহয় ভিডিও দেখতে পাবেন না। ভিডিওর প্লে বাটন দেখতে না পেলে, ভিপিএন – ইউএস, জার্মানি, ইউরো ইত্যাদি রিজিয়নে কানেক্ট করে ট্রাই করুন। ভিডিও ডাউনলোড সম্পর্কে জানতে বিস্তারিত দেখুন।