Marasli Episode 13 (Bangla Subtitle)

 ইলহানের কাছে আসা পুলিশ সদস্যরা তাকে ওজানের লাশ শনাক্ত করতে বলে।  ওজান কিলডের কাছ থেকে একই সময়ে তার ফোনে গোপন ছবি থাকায় ইলহান ভয় পেয়ে যায়।  কোণঠাসা ইলহান;  তিনি বেহরামের সাথে পরিচয় করিয়ে দেন।  হাতে রক্ত ​​লেগে থাকা ইলহান বেআইনি কাজে জড়িয়ে পড়ার কথা।  ইলহান কীভাবে এই দুর্দশা থেকে বেরিয়ে আসবে?


 মহুর মারাশলির বাড়িতে এসে কাউকে পায় না।  মাহুর যখন জানতে পারে যে সে শিরিন থেকে মারাশলির শহরে চলে গেছে, তখন সে মারাশলির কাছে একটি চিরকুট রেখেছিল যে সে প্রতিদিন একই জায়গায় অপেক্ষা করবে।  এদিকে মারাশলির নতুন পরীক্ষা চলছে।  মহুর প্রতিদিন একই জায়গায় মারাশলির জন্য অপেক্ষা করে।  মারাশলি কি মহুরের সাথে দেখা করবে?  মাদকের চালানটি সন্ত্রাসী সংগঠনের সাথে জড়িত জেনে মারাশলি যুদ্ধ ভাঙার জন্য গুদামে অভিযান চালায় এবং চালানটি তৈরিকারী বেহরাম।


এই অভিযানের কথা জানার পর, নেকাটি নিশ্চিত করে যে মারাশলি কেবল একজন দেহরক্ষী নয়।  মারাশলির ক্লু কি তাকে নেকাতির দিকে নিয়ে যাবে?  মারাশলি ফিরে এসেছে জানতে পেরে মাহুর আজিজের বাধা সত্ত্বেও মারাশলির বাড়িতে যায়।  মাহুর মারাশলির বাড়িতে সারপ্রাইজ আশা করছে..."

সার্ভারডাউনলোড লিংক
সার্ভার-১

সার্ভার-২

ভিডিও সার্ভার


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url

Notice

ভিডিও দেখতে পারছেন না? ফেইসবুক ব্রাউজার থেকে লিংকে প্রবেশ করলে ভিডিও দেখতে সমস্যা হবে। তাই ক্রোম, ইউসি ব্রাউজার, ফায়ারফক্স কিংবা অন্য যেকোনো ব্রাউজারে লিংকটি অপেন করে ভিডিও প্লে করুন। তারপরও যদি কাজ না করে তাহলে তাহলে আপনার ওয়েবসাইটটি রিফ্রেশ করুন এবং কয়েক মিনিট পর আবার ট্রাই করুন। যদি ডিভাইসে এড ব্লকার অন করা থাকে, অফ করে দিন নাহয় ভিডিও দেখতে পাবেন না। ভিডিওর প্লে বাটন দেখতে না পেলে, ভিপিএন – ইউএস, জার্মানি, ইউরো ইত্যাদি রিজিয়নে কানেক্ট করে ট্রাই করুন। ভিডিও ডাউনলোড সম্পর্কে জানতে বিস্তারিত দেখুন।