Marasli Episode 12 (Bangla Subtitle)

 সেলাল এবং নেভজত তুলনামূলকভাবে অক্ষত অবস্থায় পালিয়ে যায় এবং সেলাল হাসপাতালে গিয়ে মাহুরকে দেখতে পায় যে তার মুখে দরজা বন্ধ করে দেয়।  প্রত্যাখ্যান করা হলে, তিনি সিরিনের বাড়ি থেকে জেলিসকে নিতে বাড়ির দিকে রওনা হন।  সেখানে গেলে সবাই চলে গেছে।  সে উন্মত্তভাবে তাদের কোন চিহ্নের জন্য আশেপাশের এলাকায় অনুসন্ধান করে কিন্তু তারা চলে গেছে।

একটি ফ্ল্যাশব্যাকে, সাভাস অ্যাকার এবং তার লোকদের মৃতদেহের মধ্যে বায়রামের সাথে একটি উত্তেজনাপূর্ণ বৈঠক করে।  জিনিসগুলি সাভাসের জন্য পরিকল্পনা করতে যাচ্ছে না, তিনি জিনিসগুলির যত্ন নেওয়ার এবং সামিকে রক্ষা করার প্রতিশ্রুতি দিয়েছেন।  সে বায়রামকে বোঝায় যে সে তার মাদকের চালান সঞ্চয় ও পরিবহনের জন্য আকারের কাছ থেকে দায়িত্ব নিতে পারে।  বায়রাম ব্যাখ্যা করেছেন যে সন্ত্রাসী সংগঠনকে অর্থায়ন করার জন্য অর্থের প্রয়োজন যেটি সে অন্তর্ভুক্ত এবং সামি জানে বাকি পণ্যগুলি কোথায় রয়েছে।

বর্তমানে, Savaş এবং Bayram আবার আলোচনা করতে মিলিত হয় কিভাবে সবকিছু ঠিকঠাক চলছে না, সামি মারা গেছে এবং Savaş শুধুমাত্র ওষুধে ভরা দুটি গুদাম সম্পর্কে জানে যখন ছয়টি থাকা উচিত ছিল।  সাভাস তাকে বলে যে মারাশলিই সামিকে হত্যা করেছিল কিন্তু সে তার যত্ন নেবে।  বায়রাম বলেছেন যে তিনি প্রথমে মারাশলির সাথে দেখা করতে চান।


 পুলিশ ইলহানকে ওজানের লাশ শনাক্ত করতে স্টেশনে আসতে বলেছে।  তাই, দেখে মনে হচ্ছে নেকাটি তাকে ঢুকিয়ে দেয়নি, শুধু পুলিশকে বলেছে লাশ কোথায় পাওয়া যাবে।  ইলহান যায় এবং নিজেকে খুব বেশি অপরাধী না দেখায়।


 বায়রাম সেলালের খালি বাড়িতে আসে এবং তাকে বলে যে সেলাল যে ওষুধটি উড়িয়ে দিয়েছে তার জন্য তার কাছে 10 মিলিয়ন ডলার ঋণী।  সেলাল তার কাছে টাকার পরিমাণের জন্য একটি চেক দেয় কিন্তু তাকে বলে যে এটি বাউন্স হবে তাই এটি নগদ না করতে।  বায়রাম তাকে বলে যে তার কাছে টাকা জোগাড় করার জন্য 24 ঘন্টা আছে বা যা ঘটবে তার জন্য তিনি দায়ী থাকবেন না।  তিনি মেমো পাননি যে ভয় দেখানো মারাসলিতে কাজ করে না।


 একদল হুডওয়ালা লোক সেলালকে ধরে ভ্যানের পেছনে ফেলে দেয়।  তাকে মাদক সেবন, ঘুমের ব্যাঘাত, মারধর এবং 6 দিনের জন্য একটি খালি কক্ষে নিক্ষেপ করা হয়।  তার হ্যালুসিনেশন হয়েছে যে জেলিস তার সাথে আছে এবং সেরে উঠেছে এবং মাহুর তাকে সান্ত্বনা দিতে আসে।  অবশেষে, আমরা দেখতে পাই যে বুদ্ধিমত্তার লোকেরাই তাকে বইয়ের বাইরে যাওয়া এবং কয়েক ডজন খারাপ লোককে হত্যা করার জন্য একটি পাঠ শেখায়।

 মহিলা গোয়েন্দা এজেন্ট হিলাল হল তার প্রাক্তন স্ত্রী এবং জেলিসের মা।  তিনি সেই একজন যিনি তাকে লাগাম টেনে ধরার চেষ্টা করছেন এবং তাকে মিশনে ফিরিয়ে আনতে চাইছেন।  সে তার কাছ থেকে জেলিসকে নিয়ে যাওয়ার হুমকি দেয়।  তারা মূল মিশনে পুনরায় ফোকাস করে এবং তাদের কাছে থাকা নতুন তথ্যের উপর যায়।  সেলাল সরকারি কম্পাউন্ডে সপ্তাহ দুয়েক কাটায়।

 মহুর হাসপাতাল থেকে ছাড়া পেয়ে সুস্থ হয়ে বাড়ি চলে যায়।  সে তাকে মিস করে এবং তার বাড়িতে যায়, যা খালি।  সে সিরিনকে খুঁজে পায় যে তাকে বলে যে সেলাল তার নিজের শহরে ফিরে গেছে।  সে তার বাড়িতে তার নোটবুকে একটি নোট রেখে দেয় যে প্রতিদিন দুপুরে সে তার জন্য অপেক্ষা করবে যেখানে সে প্রথম তাকে বিশ্বাস করেছিল।

 ইলহানকে ভাঁজে আনা হয় এবং পরিকল্পনার কথা বলা হয়, তিনি দেখেন যে তার কোন বিকল্প নেই এবং তিনি সম্মত হন।  পরে বায়রাম তাকে তার অংশ হিসাবে টাকা ভর্তি একটি স্যুটকেস দেয়।  বেচারা ইলহান তার জীবন কি পরিণত হয়েছে তা নিয়ে আতঙ্কিত।


 অবশেষে সেলালকে আবার বনে ছেড়ে দেওয়া হয় এবং বাড়িতে যায় যেখানে সে মাহুরের রেখে যাওয়া নোটটি পায়।  তিনি ইলহানের সাথে দেখা করেন যিনি তাকে সাভাসের পরিকল্পনার কথা বলেন এবং তাকে টাকা ভর্তি ব্যাগ দেখান।

সার্ভারডাউনলোড লিংক
সার্ভার-১

সার্ভার-২

ভিডিও সার্ভার


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url

Notice

ভিডিও দেখতে পারছেন না? ফেইসবুক ব্রাউজার থেকে লিংকে প্রবেশ করলে ভিডিও দেখতে সমস্যা হবে। তাই ক্রোম, ইউসি ব্রাউজার, ফায়ারফক্স কিংবা অন্য যেকোনো ব্রাউজারে লিংকটি অপেন করে ভিডিও প্লে করুন। তারপরও যদি কাজ না করে তাহলে তাহলে আপনার ওয়েবসাইটটি রিফ্রেশ করুন এবং কয়েক মিনিট পর আবার ট্রাই করুন। যদি ডিভাইসে এড ব্লকার অন করা থাকে, অফ করে দিন নাহয় ভিডিও দেখতে পাবেন না। ভিডিওর প্লে বাটন দেখতে না পেলে, ভিপিএন – ইউএস, জার্মানি, ইউরো ইত্যাদি রিজিয়নে কানেক্ট করে ট্রাই করুন। ভিডিও ডাউনলোড সম্পর্কে জানতে বিস্তারিত দেখুন।