Marasli Episode 11 (Bangla Subtitle)

 সেলাল প্রতিকূলতা কাটিয়ে উঠতে পরিচালনা করে এবং সামি এবং তার লোকদের উপর লাফ দেয় এবং তারা চলে যায়।  তিনি মহুরকে হাসপাতালে নিয়ে যান এবং অনেক রক্ত ​​হারিয়ে তার অবস্থা খারাপ।  দুশ্চিন্তায় তিনি পাশে আছেন।  তার কাছে তার ফোন নেই কিন্তু হাসপাতাল তুরেলের ফোন করে এবং তারা হাসপাতালে একত্রিত হয়।


 আজিজ চিন্তিত এবং সেলালের উপর রাগ করে এবং তাকে মহুর থেকে দূরে থাকার প্রতিশ্রুতি দেয়।  মাহুর অস্ত্রোপচারের মাধ্যমে বুলেটটি অপসারণ করে, যেটি কোনো বড় অঙ্গে আঘাত করেনি তাই সে সুস্থ হয়ে উঠবে।  আজিজ সাভাসের সাথে দেখা করে এবং তাকে বলে যে তাকে হত্যা করতে হবে তবে মাহুর এবং তার পরিবারের বাকি সদস্যদের একা ছেড়ে দিতে।  সাভাস তাকে বলে যে তিনিই মাহুরের স্টুডিওতে আক্রমণ করেছিলেন না বরং একজন মারাশলিকে হত্যা করার চেষ্টা করেছিলেন।

সেলাল সামির জন্য তার শিকার শুরু করার আগে মহুরকে দেখতে যায় এবং সে তাকে তার হয়ে প্রতিশোধ না নিতে বলে।  সে তাকে বলে যে তাকে অবশ্যই তার হাতে চুমু খেতে হবে এবং তার নোটবুকটি তার কাছে রেখে যাবে।  Savaş সেলালের সাথেও কথা বলে এবং দাবি করে যে সে যেন সামিকে হত্যা না করে, সেলাল সাভাসের কথা শুনতে অস্বীকার করে।  গোয়েন্দা এজেন্ট, যে শেষ পর্যন্ত একটি নাম পায়, হিলাল, সেও দাবি করে যে সে সামির পিছনে না যায় কিন্তু সেলাল তাকে বলে যে সে একটি আগ্নেয়গিরি, এবং সেই আগ্নেয়গিরি এখন অগ্ন্যুৎপাতের জন্য প্রস্তুত এবং এটি সম্পর্কে তার কিছু করার নেই  .  তিনি তাকে বলেন যে তিনি যদি এটি করতে চান তবে তিনি তাকে রক্ষা করতে পারবেন না এবং তিনি তাকে বলেন যে এটি কোন ব্যাপার না, তাকে এটি করতে হবে।

সার্ভারডাউনলোড লিংক
সার্ভার-১

সার্ভার-২

ভিডিও সার্ভার


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url

Notice

ভিডিও দেখতে পারছেন না? ফেইসবুক ব্রাউজার থেকে লিংকে প্রবেশ করলে ভিডিও দেখতে সমস্যা হবে। তাই ক্রোম, ইউসি ব্রাউজার, ফায়ারফক্স কিংবা অন্য যেকোনো ব্রাউজারে লিংকটি অপেন করে ভিডিও প্লে করুন। তারপরও যদি কাজ না করে তাহলে তাহলে আপনার ওয়েবসাইটটি রিফ্রেশ করুন এবং কয়েক মিনিট পর আবার ট্রাই করুন। যদি ডিভাইসে এড ব্লকার অন করা থাকে, অফ করে দিন নাহয় ভিডিও দেখতে পাবেন না। ভিডিওর প্লে বাটন দেখতে না পেলে, ভিপিএন – ইউএস, জার্মানি, ইউরো ইত্যাদি রিজিয়নে কানেক্ট করে ট্রাই করুন। ভিডিও ডাউনলোড সম্পর্কে জানতে বিস্তারিত দেখুন।