Marasli Episode 10 (Bangla Subtitle)

 নেকাটি এবং সাভাস তাদের বাবার কবরের উপরে দাঁড়িয়ে কবরস্থানে রয়েছে, তাই মনে হচ্ছে যেন ওমার সত্যিই মারা গেছেন এবং কোনওভাবে তারা তার দেহ উদ্ধার করে এবং তাকে একটি কবরে যথাযথভাবে শায়িত করে।  সাভাস তুরেল পরিবারকে সরিয়ে দেওয়ার জন্য সবকিছুকে গতিশীল করতে আগ্রহী কিন্তু নেকাটি সতর্কতার সাথে এগিয়ে যেতে চায়, কেন সে ব্যাখ্যা করে না।


 মহুর সেলালকে বরখাস্ত করে কিন্তু সে এত সহজে রেহাই পাবে না।  আজিজ সুস্থ হয়ে উঠছে এবং পরিবারকে বাড়ি যেতে বলে এবং ফিরোজান ছাড়া সবাই চলে যায়।  সেলাল মহুরকে বাড়ি চালানোর প্রস্তাব দেয় এবং নেকাটি তাদের সাথে যায়।  তিনি তাদের সম্পর্কের বিষয়ে ট্রল করছেন বাড়ির পথ ধরে এবং তিনি তাদের দুজনকেই বোঝানোর জন্য খুব চেষ্টা করছেন যে তাদের সত্যিকারের ভালবাসা রয়েছে এবং সত্যিকারের ভালবাসা একটি উপায় খুঁজে পায়।  মহুর সেলালকে আবার বলে যে সে তার দেহরক্ষী হিসাবে অন্য কাউকে খুঁজে পাবে।

সাদিক নিজের পাশে আছেন যে তারা এস্টেটে ওমেরের লাশ সনাক্ত করতে পারেনি এবং সে আতঙ্কিত হতে শুরু করেছে।


 হাসপাতালের পার্কিং লটে, ইলহান সাভাসের সাথে দেখা করে, যিনি ইলহানকে তাদের সাথে মাদক পাচার করতে বাধ্য করার চেষ্টা করার জন্য অনুতপ্ত হওয়ার ভান করেন।  সে আপাতদৃষ্টিতে তাকে তাদের ব্যবস্থা থেকে বেরিয়ে যেতে দেয় কিন্তু ইলহান তার গাড়িতে ফিরে আসার সাথে সাথে তাকে দিলসাদ ওজানকে বন্ধুত্বপূর্ণ উপায়ে আলিঙ্গন করার ছবি পাঠায়।  ইলহান দিলশাদের মুখোমুখি হয় এবং তাকে তা স্বীকার করতে হয়।

 সামি নেভজাতকে অপহরণ করেছে এবং সেলাল তার সামির বাবার কাছ থেকে নেওয়া মাদকের ট্রাক লোড পাওয়ার জন্য তাকে মুক্তিপণ দিয়ে রেখেছে।  সেলাল গোয়েন্দা এজেন্টদের রাজি করায় নেভজাতকে ফিরিয়ে আনার জন্য তাকে ট্রাক দিতে এবং সে এবং একটি সফল বাণিজ্য হয় কিন্তু সেলাল ট্রাকটি উড়িয়ে দেওয়ার পর।


 সেলাল একটি ভয়ানক স্বপ্ন দেখে যেখানে মহুর গ্রে রুমে তার কাছে আসে এবং তাকে তার প্রতি তার ভালবাসা সম্পর্কে প্রশ্ন করে, সে তাকে চুম্বন করে এবং তারা জড়িয়ে ধরে কিন্তু তার হাত তার রক্তে ভেজা চলে আসে এবং সে তাকে বলে যে সে তাকে হত্যা করতে চলেছে।  বাস্তব জীবনে, সেলাল মহুরের কাছে জোর দিচ্ছে যে তাকে এখনও তার দেহরক্ষী হতে হবে কিন্তু সে তাকে তার আশেপাশে দেখতে চায় না।

সার্ভারডাউনলোড লিংক
সার্ভার-১

সার্ভার-২

ভিডিও সার্ভার


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url

Notice

ভিডিও দেখতে পারছেন না? ফেইসবুক ব্রাউজার থেকে লিংকে প্রবেশ করলে ভিডিও দেখতে সমস্যা হবে। তাই ক্রোম, ইউসি ব্রাউজার, ফায়ারফক্স কিংবা অন্য যেকোনো ব্রাউজারে লিংকটি অপেন করে ভিডিও প্লে করুন। তারপরও যদি কাজ না করে তাহলে তাহলে আপনার ওয়েবসাইটটি রিফ্রেশ করুন এবং কয়েক মিনিট পর আবার ট্রাই করুন। যদি ডিভাইসে এড ব্লকার অন করা থাকে, অফ করে দিন নাহয় ভিডিও দেখতে পাবেন না। ভিডিওর প্লে বাটন দেখতে না পেলে, ভিপিএন – ইউএস, জার্মানি, ইউরো ইত্যাদি রিজিয়নে কানেক্ট করে ট্রাই করুন। ভিডিও ডাউনলোড সম্পর্কে জানতে বিস্তারিত দেখুন।