Marasli Episode 9 (Bangla Subtitle)


 গোয়েন্দারা সেলালকে তুলে নিয়ে যায় এবং বলে যে মাহুর চলে গেলে তাদের আর কোনো লাভ নেই।  তিনি তাদের চিৎকার করে বলেন যে তার মেয়ের শুটিংয়ের জন্য দায়ী ব্যক্তি তুরেলের বাড়িতে রয়েছে এবং তারা তাকে কেটে ফেলতে পারে না।

মাহুর বিমানবন্দর থেকে ফিরে আসে এবং বাড়িতে মারাশলিকে অবাক করে দেয়।  তারা আলিঙ্গন করে এবং সে তাকে জিজ্ঞাসা করে যে সে যা বলেছিল তার মানে কিনা এবং সে তাকে বলে যে সে তার প্রেমে পড়েছে।  তার বাবা ফোন করেন এবং মাহুরকে বাড়ি ফিরে যেতে রাজি করার চেষ্টা করেন কিন্তু তিনি প্রতিবাদ করেন এবং তাকে বলেন যে সে যাবে না।  সেলাল তাকে বোঝানোর চেষ্টা করে যে তার বাড়ি যেতে হবে।


 মাহুর শেষ পর্যন্ত একটি পারিবারিক বৈঠকের জন্য বাড়িতে যায় যেখানে আজিজ তাদের বলে যে সে ওমারকে হত্যা করেনি, সে সত্যিই একটি দুর্ঘটনায় পড়েছিল, কিন্তু সে ওমারকে ড্রাগস লাগিয়ে 15 বছরের জন্য জেলে যেতে বাধ্য করেছিল।  তিনি তাদের ক্ষমা চেয়েছেন এবং ব্যাখ্যা করেছেন যে এটি ভালবাসার জন্য ছিল।  তিনি তাদের মাকে এতটাই ভালোবাসতেন যে তিনি একজন নির্দোষ ব্যক্তিকে জেলে যেতে চান।


 সাভাস ইলহানকে একটি গুদামে একটি মিটিংয়ে নিয়ে যায় যেখানে সে মাদক চোরাচালান ব্যবসায় তাদের অংশীদারদের সাথে পরিচয় করিয়ে দেয়, একজন পিতা এবং পুত্র জুটি, কিন্তু ইলহান তাদের সাথে দেখা করে কম রোমাঞ্চিত হয়।  তিনি তাদের পুলিশে পাঠানোর সিদ্ধান্ত নেন, প্রমাণ করেন যে তিনি তুরেল ভাইবোনদের মধ্যে সবচেয়ে বুদ্ধিমান নন, কিন্তু তারা অনুমান করেছিলেন যে ইলহান এমন কিছু করতে পারে এবং গুদাম থেকে মাদকের সমস্ত চিহ্ন সরিয়ে ফেলতে পারে।  সাভাস তাদের বলে যে সে পরিস্থিতির যত্ন নেবে কিন্তু ছেলে ইলহানকে বাইরে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেয় এবং তাকে হত্যা করার চেষ্টা করে।  সেলাল ইলহানকে রক্ষা করে, যে ছেলেকে জিম্মি করে এবং তাকে লিভারেজ হিসাবে ব্যবহার করে এবং কোথায় মাদকের একটি বিশাল চালান রাখা হচ্ছে তা খুঁজে বের করে।


 আজিজের হার্ট অ্যাটাক হয়েছে এবং তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়, সে টানাটানি করে এবং যখন সেলাল তাকে দেখতে যায় তখন সে সেলালকে শপথ করে যে সে মহুরের সাথে রোমান্টিকভাবে জড়িত হবে না।  সেলাল প্রতিশ্রুতি দেয় এবং নিজের এবং মহুরের মধ্যে যে ক্ষীণ বন্ধন তৈরি হয়েছিল তা ভেঙে দেয়।


 শেষ পর্যন্ত, সাভাস তার বাবা ওমেরের কবরে এবং প্রতিশোধের প্রতিশ্রুতি দেয় এবং কেউ একজন তার সাথে যোগ দেয়।  দেখা যাচ্ছে যে এটি নেকাটি এবং সে এবং সাভা আলিঙ্গন করে এবং তাকে 'আবি' (ভাই) বলে ডাকে।

সার্ভারডাউনলোড লিংক
সার্ভার-১

সার্ভার-২

ভিডিও সার্ভার


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url

Notice

ভিডিও দেখতে পারছেন না? ফেইসবুক ব্রাউজার থেকে লিংকে প্রবেশ করলে ভিডিও দেখতে সমস্যা হবে। তাই ক্রোম, ইউসি ব্রাউজার, ফায়ারফক্স কিংবা অন্য যেকোনো ব্রাউজারে লিংকটি অপেন করে ভিডিও প্লে করুন। তারপরও যদি কাজ না করে তাহলে তাহলে আপনার ওয়েবসাইটটি রিফ্রেশ করুন এবং কয়েক মিনিট পর আবার ট্রাই করুন। যদি ডিভাইসে এড ব্লকার অন করা থাকে, অফ করে দিন নাহয় ভিডিও দেখতে পাবেন না। ভিডিওর প্লে বাটন দেখতে না পেলে, ভিপিএন – ইউএস, জার্মানি, ইউরো ইত্যাদি রিজিয়নে কানেক্ট করে ট্রাই করুন। ভিডিও ডাউনলোড সম্পর্কে জানতে বিস্তারিত দেখুন।